Nita Ambani Performs on Vishwambhari Stuti: অনন্ত-রাধিকার জন্য বিশেষ প্রার্থনায় বিশ্বম্ভরী স্তুতির সঙ্গে নিজের অপূর্ব নৃত্যশৈলীতে দেশবাসীকে মুগ্ধ করলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারপার্সন নীতা আম্বানি

Nita Ambani Performs on Vishwambhari Stuti: অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে নীতা আম্বানির নজরকাড়া পারফরম্যান্স সকলের নজর কেড়েছে

 

হাইলাইটস:

  • অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান সুষ্ঠভাবে সম্পন্ন হল গুজরাতের জামনগরে
  • তবে এই অনুষ্ঠানে আলাদা মাত্রা যোগ করেছে নীতা আম্বানির সাজপোশাক থেকে শুরু করে তাঁর অপূর্ব সুন্দর নৃত্য পরিবেশনা
  • অনন্ত-রাধিকার জন্যয় প্রার্থনায় বিশ্বম্ভরী স্তুতির সঙ্গে নিজের অপূর্ব নৃত্যশৈলীতে সকলকে মুদ্ধ করলেন তিনি

Nita Ambani Performs on Vishwambhari Stuti: ধুমধাম করে পালিত হয়ে গেল অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ উৎসব। রবিবার রাতে সমাপ্তি হল তিন দিনব্যাপী এই মহাসমারোহের। শেষ দিন রাতে ছিল একের পর এক চমক। শুধুমাত্র মহা আরতিনয়, এছাড়াও দেখা গেল বেশ কিছু চোখ ধাঁধানো পারফরম্যান্সও। তবে এই উদযাপনে এক আলাদা মাত্রা যোগ করেছে রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারপার্সন নীতা আম্বানির অপূর্ব সুন্দর নৃত্য পরিবেশনা।

We’re now on WhatsApp – Click to join

ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক-বিবাহ অনুষ্ঠানে বিশ্বম্ভরী স্তুতিতে নীতা আম্বানির বিশেষ পারফরম্যান্স মন কেড়েছে দেশবাসীর। মূলত মা অম্বার উদ্দেশ্যেই এই গানটি উৎসর্গ করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। তাতে দেখা যাচ্ছে, ট্র্যাডিশনাল কমলা রঙের শাড়িতে মঞ্চে অবতীর্ণ হয়েছেন অনন্তর মা। শাড়ির সঙ্গে মানানসই গয়নায় অপূর্ব দেখাচ্ছিল নীতা আম্বানিকে। শাস্ত্রীয় নৃত্যশিল্পীদের মাঝে নজরকাড়া নৃত্যশেলীতে সকলের মন জয় রিলায়েন্স ফাউন্ডেশনের চেয়ারপার্সন নীতা আম্বানি।

নীতার এই পারফরম্যান্সের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। জানা গেছে যে, ছোট থেকে প্রত্যেক নবরাত্রিতেই এই স্তোত্র শুনে এসেছেন তিনি। কনিষ্ঠ পুত্র অনন্ত এবং তাঁর হবু বউ রাধিকার নতুন জীবন যাত্রা যাতে সুন্দর হয়, তার জন্যই মা অম্বার আশীর্বাদ প্রার্থনা করতেই মঞ্চে অবতীর্ণ হয়েছিলেন নীতা আম্বানি। পাশাপাশি নিজের নাতি-নাতনি আদ্যা শক্তি ও বেদা এবং সমস্ত ছোট মেয়েদের জন্যও এই পারফরম্যান্স উৎসর্গ করেছেন তিনি।

গুজরাতের জামনগরে অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ উৎসবের আসর বসেছে। আম্বানি পরিবারের কাছে জামনগরের এক বিশেষ তাৎপর্য আছে। কারণ এই শহরের সাথে তাঁদের পারিবারিক বন্ধন অত্যন্ত গভীর। এমনিতে জামনগরের বিমানবন্দরে প্রতিদিন খুব বেশি বিমান ওঠা-নামা করে না। তবে এই উৎসবের কারণে সেখানকার বিমানবন্দরে ব্যস্ততা ছিল চোখে পড়ার মতো। যদিও জামনগর বিমানবন্দরের তদারকির দায়িত্বে রিলায়েন্সই রয়েছে। কারণ এই বিমানবন্দরই মূলত রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড রিফাইনারি কমপ্লেক্সের প্রবেশদ্বার।

এই প্রাক-বিবাহ উৎসবের আসরে শুধু রবিবারই নয়, শনিবারও নিজের পারফরম্যান্সের মাধ্যমে সকলকে মুগ্ধ করেছিলেন নীতা আম্বানি। তাঁকে সঙ্গে যোগ্য সঙ্গত দিয়েছেন মুকেশ আম্বানিও। পুত্রের প্রাক-বিবাহের সঙ্গীতে ‘পেয়ার হুয়া ইকরার হুয়া’ গানে রোম্যান্টিক পারফরম্যান্স দেখা গিয়েছে দুজনকে। মুকেশ-নীতার এই পারফরম্যান্স দারুণ উপভোগ করেছেন সকলে। এরপরে অবশ্য কন্যা ইশা আম্বানির সঙ্গেও পারফর্ম করেছেন নীতা। ‘কলঙ্ক’ ছবির জনপ্রিয় গান ‘ঘর মোরে পরদেশিয়া’ গানে মঞ্চ মাতিয়েছেন মা-মেয়ের জুটি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.