Radhika Merchant: হালকা মেকআপ এবং ছোট্ট টিপেই বাজিমাত আম্বানিদের হবু পুত্রবধূ রাধিকার! তাঁর রূপ দেখে মুগ্ধ না হয়ে উপায় নেই

Radhika Merchant: রাধিকা মার্চেন্টের অপরূপ সৌন্দর্য দেখে মুগ্ধ নেটপাড়া

হাইলাইটস:

  • আম্বানিদের হবু পুত্রবধূ রাধিকা মার্চেন্ট বরাবরই সুন্দরী
  • তাঁর গ্ল্যামারের সামনে ফিকে পড়ে যায় বলি ডিভারাও
  • রাধিকার গ্ল্যামারাস লুকগুলি দেখে নিন একনজরে

Radhika Merchant: রিলায়্যান্স গ্রুপের চেয়ারম্যান মুকেশ আম্বানি এবং নীতা আম্বানির হবু পুত্রবধূ রাধিকা মার্চেন্টের অপরূপ সৌন্দর্য দেখে মুগ্ধ হয়ে যান আট থেকে আশি। নেটিজেনদের অনেকের মতে, এই সুন্দরীর গ্ল্যামারের সামনে ফিকে হয়ে যায় বলিউড অভিনেত্রীরাও। তাই তো বিশেষজ্ঞরা পরামর্শ দেন, রাধিকা মার্চেন্টের থেকে কিছু বিউটি টিপস নেওয়ার জন্য।

We’re now on WhatsApp – Click to join

হবু কনের জেল্লা কিন্তু দেখার মতো:

মার্চের ১ থেকে ৩ তারিখ পর্যন্ত গুজরাটেরর জামনগরে আম্বানিদের নিজস্ব বাড়িতেই ধুমধাম করে অনুষ্ঠিত হবে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহের সমস্ত অনুষ্ঠান। ইতিমধ্যে প্রস্তুতি প্রায় শেষ পর্যায়। সমগ্র বলিউড গিয়ে উপস্থিত হয়েছে জামনগরে। তবে এই মুহূর্তে নেটপাড়ায় বারবার ফিরে আসছে রাধিকার সেই চোখ ধাঁধানো কিছু লুক!

সৌন্দর্যে বাজিমাত রাধিকার:

আম্বানিদের হবু পুত্রবধূ রাধিকা মার্চেন্টের সৌন্দর্য যে সত্যিই প্রশংসনীয়, তা বলাই বাহুল্য। তিনিও তাঁর নিজের সৌন্দর্য এবং দুর্দান্ত স্টাইলিংয়ে বারবারই সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন।

তাঁর পছন্দ নিউট্রাল মেকআপ:

এই কথা স্বীকার করতে একবারেই অসুবিধা নেই যে, যে কোনও উৎসব-অনুষ্ঠানের জন্য হালকা মেকআপ করতেই পছন্দ করেন রাধিকা। যদি তা কোনও বি-টাউন পার্টি হোক না কেন, সর্বত্রই তিনি নিউট্রাল মেকআপ লুকেই ধরা দেন।

লহেঙ্গায় অপরূপা:

রাধিকাকে অনেক সময়ই লহেঙ্গা সেটে দেখা গেছে। আর সত্যি বলতে এই ধরণের আউটফিটে তাঁকে যে বেশ সুন্দর দেখতে লাগে, একথা সকলেরই জানা। তাই তো ডিজাইনার লহেঙ্গা সেটে তাঁকে দেখা গেলেই সকলে প্রশংসায় ভরিয়ে দেন।

ডিউই ছোঁয়া মাস্ট:

গত বছর বাগদান উপলক্ষ্যে বিখ্যাত সেলিব্রিটি ডিসাইনার আবু জানি-সন্দীপ খোসলার একটি লহেঙ্গা সেটে সেজেছিলেন রাধিকা। আর সেই আউটফিটের সাথে তিনি ডিউই মেকআপ করেছিলেন। বিশেষ করে বলা জয়, তাঁর সাজে কোনও জাঁকজমকপূর্ণতা ছিল না। এই সময়ে তিনি চোখ ধাঁধানো জুয়েলারি পরলেও, মেকআপে কিন্তু খুব হালকা ছোঁয়া রেখেছিলেন। বিশেষত বলা জয়, কপালে ছোট্ট টিপের ছোঁয়া যেন তাঁর লুককে অন্য মাত্রায় পৌঁছে দিয়েছিল।

গোলাপি লহেঙ্গায় স্বপ্নসুন্দরী

এই লুকটিও ছিল তাঁর অসাধারণ। ফুশিয়া পিংক রঙের লহেঙ্গা সেটে দুর্দান্ত দেখতে লাগছিল। বিশেষ করে নজর কেড়েছে তাঁর নিউট্রাল মেকআপ লুক।

শাড়িতেও গ্ল্যামারাস:

রাধিকার এই লুকটি ছিল চোখ ধাঁধানো। আম্বানিদের হবু বধূ যে সৌন্দর্যে এবং স্টাইলিংয়ে বলিউড অভিনেত্রীদের পিছনে ফেলে দেবে তা এই ছবিটি দেখলেই বোঝা যাচ্ছে।

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.