Parineeti Chopra Pregnancy: প্রেগন্যান্সির গুঞ্জন উস্কে সোশ্যাল মিডিয়ায় প্রথমবার মুখ খুললেন পরিনীতি

Parineeti Chopra Pregnancy: সোশ্যাল মিডিয়ায় মজাদার স্টোরি শেয়ার করলেন অভিনেত্রী

 

হাইলাইটস:

  • পরিনীতি চোপড়ার প্রেগন্যান্সি নিয়ে ফের চর্চা সোশ্যাল মিডিয়ায়
  • এবার চর্চার মাঝে মুখ খুললেন পরিণীতি
  • প্রেগন্যান্সি গুঞ্জন উস্কে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন মজাদার স্টোরি

Parineeti Chopra Pregnancy: গত বছরের সেপ্টেম্বর মাসে আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী পরিনীতি চোপড়া। তারপর থেকেই পরিনীতির কেরিয়ার এবং ব্যক্তিগতজীবন দুটোই থাকে লাইম লাইটে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পরিণীতির একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী একটি সাদা রঙের ঢিলেঢালা শার্ট এবং শর্টস পরেছিলেন।

এতখানি ঠিকই ছিল, তবে তিনি পেটে হালকা হাত রেখে সামান্য ধীর গতিতে হাঁটছিলেন। যা দেখে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের একাংশের মনে হয় বিয়ের পাঁচ মাসের মধ্যেই অভিনেত্রী অন্তঃসত্ত্বা। আবার কিছুদিন আগে একটি পাফার জ্যাকেট পরে বিমানবন্দরে সকলের নজর কাড়েন পরিণীতি। এই মারাত্মক গরমের দিনেও যখন সকলের নাভিশ্বাস উঠছে ঠিক তখনই এই মোটা জ্যাকেটের আড়ালে বেবি বাম্প ঢাকার চেষ্টা করছেন বলেই গুঞ্জন শুরু হয়েছিল। পরিনীতির প্রেগন্যান্সির গুঞ্জন নিয়ে যখন বি-টাউনে চর্চা তুঙ্গে সেই সময় প্রথমবার নীরবতা ভাঙলেন পরিণীতি।

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি মজাদার স্টেটাস শেয়ার করেছেন তিনি। যেখানে তিনি লিখেছেন, কাফতান ড্রেস মানে ‘প্রেগন্যান্সি’, ওভারসাইজড শার্ট মানেও ‘প্রেগন্যান্সি’ আর কম্ফি ইন্ডিয়ান কুর্তা মানেও ‘প্রেগন্যান্সি’। উল্লেখ্য, বিনোদন দুনিয়ার তারকারা যখনই কোনও ঢিলেঢালা পোশাকে পাপারিৎজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন তখনই যেন অনুমান করা হয় তাঁরা অন্তঃসত্ত্বা। তবে কিছু ক্ষেত্রে সেই অনুমান মিলে গেলেও অনেক সময় কিন্তু তা ভুলই প্রমানিত হয়।

We’re now on WhatsApp – Click to join

বেশ কিছুদিন ধরে পরিনীতি চোপড়াকে নিয়ে প্রেগন্যান্সির গুঞ্জন শোনা যাচ্ছে। অবশেষে সোশ্যাল মিডিয়ায় নিজেই মুখ খুললেন অভিনেত্রী। তবে পরিনীতির এই পোস্ট থেকে একটা বিষয় স্পষ্ট যে, তিনি প্রেগন্যান্ট নন। এছাড়া ঢিলেঢালা পোশাক পরলেও সেটা যে শুধুমাত্র কমফোর্ট জোনের জন্য তা বেশ ভালোভাবেই বুঝিয়ে দিলেন তিনি। সম্প্রতি মা হওয়ার সুখবর দিয়েছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন সেই খবরটি।

উল্লেখ্য, ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে পঞ্জাবি রীতি মেনে উদয়পুরে রাজকীয় বিয়ে সেরেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আপ নেতা রাঘব চাড্ডা। সেই সময় আম আদমি পার্টির সাংসদের সঙ্গে পরিণীতির হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান নিয়ে দেশজুড়ে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল।

এদিকে আগামী ১২ই এপ্রিল নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে পরিনীতি চোপড়ার নতুন ছবি ‘অমর সিং চমকিলা’। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে পঞ্জাবি গায়ক দিলজিৎ দোসাঞ্জকে। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.