Oxidized Earrings: কুর্তি এবং শাড়িতে এই ধরনের কানের দুল ব্যবহার করে দেখুন, এই ডিজাইনগুলি ট্রেন্ডে রয়েছে

Oxidized Earrings: রাজকীয় লুকের জন্য শাড়ির সাথে এই কানের দুল পরুন, চেহারা দেখে সবাই বলবে- বাহ!

হাইলাইটস:

  • গহনা শুধুমাত্র পার্টির সময়ই পরিধান করা হয় না কিন্তু অফিসে যাওয়ার সময় স্যুট, কুর্তি এবং শাড়ির সাথেও বহন করা হয়।
  • বিশেষ করে কানের দুল যা চেহারা সম্পূর্ণ করে।
  • আজ আমরা আপনাকে অক্সিডাইজড কানের দুলের কিছু ট্রেন্ডিং ডিজাইন সম্পর্কে বলতে যাচ্ছি যা আপনি একটি সুন্দর চেহারা পেতে পরতে পারেন।

Oxidized Earrings: গহনা শুধুমাত্র পার্টির সময়ই পরিধান করা হয় না কিন্তু অফিসে যাওয়ার সময় স্যুট, কুর্তি এবং শাড়ির সাথেও বহন করা হয়। বিশেষ করে কানের দুল যা চেহারা সম্পূর্ণ করে। আজ আমরা আপনাকে অক্সিডাইজড কানের দুলের কিছু ট্রেন্ডিং ডিজাইন সম্পর্কে বলতে যাচ্ছি যা আপনি একটি সুন্দর চেহারা পেতে পরতে পারেন।

স্টোন ওয়ার্ক ড্যাংলার কানের দুল:

স্টোন ওয়ার্ক জুয়েলারি আজকাল বেশ ট্রেন্ডে রয়েছে। রাজকীয় লুকের জন্য এই সময় আপনার এই ধরনের গহনাও ট্রাই করা উচিত। এতে আপনি খুব ভালো এবং সুন্দর ডিজাইনের ড্যাংলার কানের দুল পাবেন। যা আপনি শাড়ি, স্যুট এমনকি ভারী কাজের লেহেঙ্গার সাথেও পরতে পারেন। এটি একটি দুল সহ আসে যেখানে একই কাজ করা হয়। আপনি এটিও পরতে পারেন। অন্যথায়, আপনি যদি চান, আপনি এটি অপসারণ করতে পারেন। বাজারে এমন কানের দুল পাবেন ২৫০ থেকে ৫০০ টাকায়।

We’re now on Whatsapp – Click to join

ডায়মন্ড স্টোন কানের দুল:

রাজকীয় চেহারার জন্য, কেউই প্রতিদিন ভারী গহনা পরতে পছন্দ করেন না। এমন পরিস্থিতিতে ডায়মন্ড স্টোন ওয়ার্কের কানের দুলও পরতে পারেন। এতে অনেক ভালো ডিজাইন পাবেন। লাল পাথরের হীরার কানের দুলের মতো, সবুজ এমনকি সম্পূর্ণ ধূসরও পাওয়া যাবে। যা আপনি যেকোনো পোশাকের সঙ্গে পরতে পারেন। এই ধরনের কানের দুল বাজারে ৫০০ থেকে ১০০০ টাকায় পাওয়া যাবে।

কুন্দন কাজের কানের দুল:

ট্র্যাডিশনাল লুক তৈরি করতে চাইলে কুন্দন কানের দুল পরতে পারেন। এই ধরনের কানের দুল (অফিসের জন্য) শাড়ি এবং স্যুটের সাথে খুব ভালো দেখায়। তাদের বিশেষ বিষয় হল এটির সাথে আপনার আর কিছু পরার দরকার নেই। তাই এই ধরনের কানের দুলও পরতে পারেন। এতে আপনি খুব ভালো ডিজাইন এবং কালার পাবেন। বাজার থেকে কিনলে ২৫০ থেকে ৫০০ টাকায় পাবেন।

আপনি আপনার রাজকীয় চেহারার জন্য এই ধরনের কানের দুলের ডিজাইন চেষ্টা করে দেখতে পারেন এবং এই কানের দুলগুলি পরতে পারেন যাতে আপনাকে সুন্দর দেখায়।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.