Gen Z Jobs: ৮ ঘণ্টা ডিউটিও করেন না, চাকরিও করেন না, তবুও বেতন পাচ্ছেন লাখ লাখ টাকা, পুরো খবরটি পড়ুন

Gen Z Jobs: মেয়ে বলেছিল ‘৯-৫ চাকরি আমার জন্য নয়’, তবুও বছরে ৮০ লাখ টাকা আয়, জেনে নিন পুরো বিষয়টি

হাইলাইটস:

  • তিনি নিউইয়র্কে কয়েক মাস লিভ-ইন আয়া হিসেবে কাজ করেছিলেন
  • গ্রেস রিউ, ২৩ বছর বয়সী কলেজ ছাত্র, বছরে $৯৬,০০০ অর্থাৎ ৮০ লক্ষ ১৫ হাজার টাকার বেশি আয় করার উপায় খুঁজে পেয়েছেন

Gen Z Jobs: ভালো জীবন যাপন এবং সংসার চালানোর জন্য সবাই চাকরি করে, এমনই এক মেয়ে আছে, যে তার ইচ্ছামতো কাজ করে। এ ধরনের কাজ থেকে সে সন্তুষ্টি ও অর্থ পায়। ভাবুন, এর চেয়ে ভালো আর কী হতে পারে?

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদন অনুযায়ী

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, আমেরিকার হিউস্টনের বাসিন্দা গ্রেস রিউ নামের এক মেয়ে এমন একটি কাজ করেন যা তার ব্যক্তিগত ও পেশাগত জীবনে ভারসাম্য বজায় রাখে। সে তার আগ্রহ অনুযায়ী কাজ করে এবং তা থেকে প্রচুর আয় করছে। তিনি বলেছেন যে তার জীবনে কখনই ৯ – ৫ কাজ করা উচিত নয়।

বছরে ৮০ লাখ টাকা আয়

গ্রেস রিউ, ২৩ বছর বয়সী কলেজ ছাত্র, বছরে $৯৬,০০০ অর্থাৎ ৮০ লক্ষ ১৫ হাজার টাকার বেশি আয় করার উপায় খুঁজে পেয়েছেন। এ জন্য তাকে কোথাও থেকে চাকরি করার দরকার নেই। গ্রেস বলে যে এটি মজাদার যে আপনি যেখানেই এবং যখন খুশি কাজ শুরু করতে পারেন। তিনি আতিথেয়তা থেকে শুরু করে প্রযুক্তি এবং বিক্রয় পর্যন্ত কাজ করেন। যদিও তিনি টেক্সাসের একটি বিশ্ববিদ্যালয় থেকে বিনোদন, পার্ক এবং পর্যটন বিজ্ঞান অধ্যয়ন করেছেন, তিনি একই সময়ে কাজ করছেন।

We’re now on WhatsApp- Click to join

‘৯-৫ চাকরি আমার জন্য নয়’

তিনি নিউইয়র্কে কয়েক মাস লিভ-ইন আয়া হিসেবে কাজ করেছিলেন। দুই মাস পর, তিনি টেক্সাসে ফিরে আসেন এবং খণ্ডকালীন আয়া হিসেবে কাজ শুরু করেন। এ ছাড়া তিনি টেক সেলস অ্যান্ড অ্যাকাউন্ট ম্যানেজার হিসেবেও কাজ করেছেন। সৃষ্টিকর্তা, টিকটোক অংশীদার, প্রভাবশালী, বিপণনকারী হওয়ার মতো অনেক ফ্রিল্যান্স কাজ করার পরে, তিনি তার বাবা-মায়ের বাড়িতে থাকতে কোরিয়া যান। তার একটি বাড়ি আছে, যা সে ভাড়াও দেয়। সে এখন এই টাকা বিনিয়োগ করে ঘুরে বেড়ায়। গ্রেস বলেছেন যে তিনি কখনই চাকরি করতে চান না এবং এভাবেই বাঁচতে চান।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.