Nike Sneakers: এই বিশ্বের সবচেয়ে বিরক্তিকর স্নিকার? আচ্ছা, নাইকি কোম্পানি কি তাই মনে করে! আরও পড়ুন

Nike Sneakers
Nike Sneakers

Nike Sneakers: নাইকির সর্বশেষ সৃষ্টি, টম শ্যাক্সের নাইকিক্রাফ্ট জেনারেল পারপাস শু, কার্যকারিতা এবং দৈনন্দিন ব্যবহারের লক্ষ্যে বিপরীতমুখী নন্দনতত্ত্ব বৈশিষ্ট্যযুক্ত, আরও জানতে বিস্তারিত পড়ুন

হাইলাইটস:

  • নাইকি, স্নিকার জায়ান্ট, সবসময় স্ট্যাটাস সিম্বল হিসাবে জুতো বিক্রি করে
  • NikeCraft সাধারণ উদ্দেশ্য জুতো সরলতা এবং কার্যকারিতা দ্বারা আলিঙ্গন করা বোঝানো হয়েছে
  • NikeCraft GPS অগত্যা আমাদের জীবনে জুতো মানে কি এই ধরনের পুনর্মূল্যায়ন উস্কে দেবে

Nike Sneakers: নাইকি যখন শিল্পী টম শ্যাস দ্বারা ডিজাইন করা তার নাইকক্রাফ্ট জেনারেল পারপাস শুকে প্রচার করার জন্য নিউইয়র্ক টাইমস-এ একটি বিজ্ঞাপন পূর্ণ-পৃষ্ঠা চালায় তখন বেশ জোরে বিবৃতি দেয়। এটি ২০২২ সালে, যখন একটি আক্রমনাত্মক মজার বার্তা ঘোষণা করে যে ব্র্যান্ডটি এমন একটি বিশ্বে বিরক্তিকর হতে চায় যেখানে স্নিকারগুলিকে অত্যধিক অর্থ দিয়ে আবদ্ধ করা হয় তা ভাইরাল হয়েছিল। ‘সাধারণ উদ্দেশ্য জুতো’ হিসাবে ডাব করা বিজ্ঞাপনে দাবি করা হয়েছে যে এটি একটি “নিজের-লেস স্নিকার” এবং একটি “আরও বেশি স্নিকার”।

We’re now on WhatsApp – Click to join

বিজ্ঞাপনটি যারা প্রচলিত স্নিকারের তাজা, চিকন-পরিচ্ছন্ন ইমেজকে ঘৃণা করে তাদের জন্য জীর্ণ-সুদর্শন নান্দনিকতার সাথে জুতাটিকে সত্যিই বিপরীতমুখী জুতা হিসাবে উল্লেখ করেছে।

হাইসনোবিটি রিপোর্ট করেছে যে জিপিএস “পাদুকাতে আরও কার্যকারিতা এবং গল্প বলার তার দর্শনের একটি প্রমাণ রয়ে গেছে।” “এটি দৈনন্দিন ব্যবহারের জন্য,” Sachs বলেছে। জুতো দুটি সংস্করণে আসে $১০৯.৯৯ (INR ৯,২৩৬) একটি নিরপেক্ষ স্টুডিও রঙের সাথে, গাম মিডসোল এবং কোবাল্ট-নীল অ্যাকসেন্টের সাথে যুক্ত।

Read more – বালেন্সিয়াগা থেকে নাইকি পর্যন্ত, ৫টি ক্লাসিক ব্ল্যাক স্নিকার্স যা আপনার ফ্যাশনকে আরও সাজিয়ে তুলবে

নাইকি, স্নিকার জায়ান্ট, সবসময় স্ট্যাটাস সিম্বল হিসাবে জুতো বিক্রি করে। এটি জিপিএসের জন্য যা চেষ্টা করছিল তার বিরোধিতা করে। স্যাকস এবং পূর্ববর্তী সহযোগিতা দ্বারা উৎপাদিত মার্স ইয়ার্ড জুতাটি ছিল একটি উচ্চ চাহিদাযুক্ত জুতা কারণ এটি আন্তঃগ্যাল্যাকটিক ডিজাইনের উপর ভিত্তি করে ছিল, কিন্তু জিপিএস প্রতিদিনের উপযোগিতা এবং সৌন্দর্যের উপর ফোকাস করে যা এর পরিধানের মাধ্যমে বিকশিত হয়। এই ড্রপটি স্নিকার সংস্কৃতিকে চ্যালেঞ্জ করেছিল কারণ এটি প্রশ্ন করে যে আমরা আমাদের জুতার মধ্যে কী মূল্য রাখি এবং পরিধানকারীকে নিজেদের জিজ্ঞাসা করার জন্য আমন্ত্রণ জানায় যে তারা সেগুলি ব্যবহার করতে চলেছে বা তাদের বসতে চলেছে।

NikeCraft সাধারণ উদ্দেশ্য জুতো সরলতা এবং কার্যকারিতা দ্বারা আলিঙ্গন করা বোঝানো হয়েছে। জুতো বাজারজাত করার বিজ্ঞাপন প্রচারণা জুতোকে একটি বহুমুখী হাতিয়ার হিসেবে স্থাপন করে তার “বিরক্তিকর” গুণমানকে শূন্য করে দিয়েছে, জুতোকে সংগ্রাহকের আইটেম হিসাবে নয়, এমনকি একটি দৈনন্দিন স্নিকার হিসাবে – স্নিকারগুলি কী হওয়া উচিত তার অনুমানকে অস্বীকার করে৷ জুতো ব্যবহারিক নকশা সঙ্গে understated শৈলী মিশ্রিত।

We’re now on Telegram – Click to join

পূর্ববর্তী প্রকল্পগুলির বিপরীতে, এই স্নিকারটি সাহসী বিবৃতি দেওয়ার চেষ্টা করেনি বরং এটি বলে মনে হয়েছিল যে সৌন্দর্য পরিধান এবং টিয়ার মধ্যে ঘটে। জুতোটি স্নিকার্সের সংস্কৃতিকে গণতন্ত্রীকরণ করার চেষ্টা করেছিল এবং অনুমান করেছিল যে মূল্য একচেটিয়াতায় কম কিন্তু উপযোগিতা এবং জীবিত অভিজ্ঞতার মধ্যে বেশি। সামনের দিকে, NikeCraft GPS অগত্যা আমাদের জীবনে জুতো মানে কি এই ধরনের পুনর্মূল্যায়ন উস্কে দেবে।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.