Shows and Movies: হট OTT এই সপ্তাহে রিলিজ; কয়েকটি শো এবং সিনেমা যা আপনার দেখা উচিত!

Shows and Movies: নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি হটস্টার এবং আরও অনেক কিছুতে বিঞ্জ-ওয়াচিং ব্লিসের জন্য এই সপ্তাহে নতুন OTT রিলিজ!

হাইলাইটস:

  • নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি হটস্টার এবং আরও অনেক কিছুতে বিঞ্জ-ওয়াচিং ব্লিসের জন্য এই সপ্তাহের রিলিজ
  • লাভ এগেইন (সেপ্টেম্বর ২০) – নেটফ্লিক্সে স্ট্রিমিং
  • জানে জান (২১ সেপ্টেম্বর) – নেটফ্লিক্সে স্ট্রিমিং

Shows and Movies: আপনি কি রোমাঞ্চকর বিনোদনের আরও এক সপ্তাহের জন্য প্রস্তুত এই সপ্তাহে প্রচুর OTT রিলিজ, আপনাকে আপনার স্ক্রিনে আটকে রাখার জন্য বিভিন্ন ধরনের সিনেমা এবং টিভি শো রয়েছে। আপনি রোম্যান্স, অ্যাকশন, নাটক বা কমেডিতে থাকুন না কেন, প্রত্যেকের জন্যই কিছু না কিছু আছে। চলুন আপনি মিস করতে চাইবেন না এমন লেটেস্ট OTT রিলিজগুলিতে ডুব দিন।

১. লাভ এগেইন (সেপ্টেম্বর 20) – নেটফ্লিক্স:

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এবং স্যাম হিউহান “লাভ এগেইন”, একটি হৃদয়গ্রাহী রোমান্টিক কমেডি-ড্রামা। মীরা রায় (চোপড়া জোনাস) তার বাগদত্তার মৃত্যুকে তার পুরানো নম্বরে রোমান্টিক টেক্সট পাঠিয়ে মোকাবেলা করে। তিনি খুব কমই জানেন, এটি রব বার্নস (হিউগান) কে পুনরায় নিয়োগ করা হয়েছে। বেনামী পাঠ্য দ্বারা কৌতূহলী, রব রহস্যময় প্রেরককে আবিষ্কার করতে বের হয়। এই চলচ্চিত্রটি 2016 সালের জার্মান চলচ্চিত্র “SMS für Dich” এর একটি ইংরেজি রিমেক।

২. জানে জান (সেপ্টেম্বর 21) – নেটফ্লিক্সে স্ট্রিমিং: 

কারিনা কাপুর খান সুজয় ঘোষ পরিচালিত এই থ্রিলারে তার OTT আত্মপ্রকাশ করেছেন। মায়া ডি’সুজা (কারিনা) একটি সঙ্কটের সম্মুখীন হন যখন তার অপমানজনক প্রাক্তন স্বামী পুনরায় আবির্ভূত হয়। তার প্রতিবেশী নরেন (জয়দীপ আহলাওয়াত) এবং একজন মুম্বাই পুলিশ (বিজয় বর্মা) এর সাহায্যে মায়া গোপন ও মিথ্যার জালে জড়িয়ে পড়ে। গল্পটি কেইগো হিগাশিনোর জাপানি উপন্যাস “দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স” অবলম্বনে তৈরি।

৩. সেক্স এডুকেশন সিজন4, নেটফ্লিক্স:

ওটিস এবং তার বন্ধুরা “সেক্স এডুকেশন” এর চূড়ান্ত মরসুমে ফিরে এসেছেন। মুরডেল মাধ্যমিক বিদ্যালয় বন্ধ হওয়ার পরে, তারা ক্যাভেন্ডিশ সিক্সথ ফর্ম কলেজে জীবন নেভিগেট করে। নতুন চরিত্রগুলি ছবিতে প্রবেশ করে এবং এরিক ব্যক্তিগত চ্যালেঞ্জের মুখোমুখি হয়। এই প্রিয় সিরিজটিতে আরও হাসি, নাটক এবং জীবনের পাঠ আশা করুন।

৪. ক্যাসান্ড্রো (সেপ্টেম্বর 22) – প্রাইম ভিডিওতে স্ট্রিমিং:

“ক্যাসান্দ্রো” হল সমকামী কুস্তিগীর সাউল আরমেন্ডারিজ (গেল গার্সিয়া বার্নাল) এর জীবনী অনুসরণ করে একটি জীবনীমূলক নাটক৷ সাউল তার প্রশিক্ষক সাবরিনার সাথে দেখা করার পরে কুস্তি সংবেদন ক্যাসান্দ্রোতে রূপান্তরিত হন। এল পাসো থেকে মেক্সিকোতে তার যাত্রার সাক্ষী হোন যখন তিনি একজন বহিরাগত কুস্তিগীর হয়ে ওঠেন, ড্র্যাগে পারফর্ম করে।

৫. নো ওয়ান সেভ ইউ(সেপ্টেম্বর ২২) – ডিজনি হটস্টার:

ব্রাইন অ্যাডামস (ক্যাটলিন ডেভার) এ স্ট্রিমিং “কেউ আপনাকে বাঁচাবে না”-এ একটি অন্য জগতের বাড়িতে আক্রমণের মুখোমুখি হয়েছে। ভয়ঙ্কর এলিয়েনরা তার শান্ত শহরতলির জীবনকে ব্যাহত করে, তার ভবিষ্যত বাঁচানোর জন্য লড়াই করার সময় তাকে তার অতীতের মুখোমুখি হতে ঠেলে দেয়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.