Mouni’s Marriage: মৌনি রয় এখন মিসেস সুরজ নাম্বিয়ার, ভক্তরা এই দম্পতিকে ভালোবাসা দিয়েছেন

Mouni’s Marriage: লকডাউন চলাকালীন মৌনি রায়কে আঘাত করলেন কিউপিড, জেনে নিন কতটা সুন্দরী নাগিন প্রেমে পড়েছিলেন

হাইলাইটস:

  • সুরজ নাম্বিয়ার কে?
  • তাদের কিভাবে দেখা হয়েছিল?
  • এই অভিনেতাকেও ডেট করেছেন মৌনি!

Mouni’s Marriage: সুন্দরী অভিনেত্রী মৌনি রায় এখন বিয়ে করেছেন। গোয়ায় একটি অন্তরঙ্গ বিয়েতে নাগিন অভিনেত্রী তার প্রেমিক সুরজ নাম্বিয়ারের সাথে গাঁটছড়া বাঁধলেন। তাদের হালদি এবং মেহেন্দি অনুষ্ঠানের ছবি এবং ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যেখানে শিল্পের মৌনির বন্ধুরা রয়েছে যারা তার সাথে উদযাপন করতে একত্রিত হয়েছে।

কয়েক মাস জল্পনা-কল্পনার পর, অভিনেত্রী সম্প্রতি নিশ্চিত করেছেন যে তিনি সত্যিই গাঁটছড়া বাঁধছেন। সুরাজ ও মৌনির বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছিল গোয়ায়। ২৭ জানুয়ারি সমুদ্র সৈকতে বিয়ে করছেন এই জুটি।

নববধূকে তার বাগদত্তা সুরজ নাম্বিয়ারের সাথে সাদা পোশাকে দেখা গেছে। ভাইরাল হওয়া ছবিতে লাভবার্ডদের হাসতে দেখা গেছে।

মন্দিরা বেদী, অর্জুন বিজলানি এবং মিট ব্রোসের মনমীত সিংয়ের মতো তারকারা অভিনেতার বিবাহের ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

অনুষ্ঠানস্থলের ছবি শেয়ার করে মন্দিরা বেদি লিখেছেন, সোম, সুরজ। এবং তাই, এটা সব শুরু হয়। তোমরা জান আমি তোমাদের দুজনকেই ভালোবাসি।

টিভি অভিনেতা অর্জুন বিজলানিও মৌনি কি শাদির একটি ছবি পোস্ট করেছেন এবং লিখেছেন: খুব খুশি!! ঈশ্বর আপনার মঙ্গল করুন।

মনমীত সিং শিরোনামে লিখেছেন:

হলুদ লেগে গেছে। মেহেন্দি লেগে গেছে, সুরাজ নাম্বিয়ার চলো বিয়েতে যাই, বর-কনে সেজে উঠেছে। তোমাদের জন্য অনেক ভালোবাসা।

সুরজ নাম্বিয়ার কে? 

সুরাজ নাম্বিয়ার দুবাই ভিত্তিক একজন বিনিয়োগ ব্যাংকার। রিপোর্ট অনুযায়ী, মৌনি রায় মহামারীর প্রথম মাস দুবাইতে কাটিয়েছেন। তিনি ২০২০ সালের ফেব্রুয়ারিতে সংযুক্ত আরব আমিরাত ভ্রমণ করেছিলেন এবং হঠাৎ লকডাউনের কারণে তিনি সেখানে আটকে পড়েছিলেন। সেই সময়ে আন্তর্জাতিক ফ্লাইট চালু না থাকায় রায়কে কয়েক মাস বিদেশে কাটাতে হয়েছিল।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি দেখেই প্রমাণিত হচ্ছে বাইকের প্রতি সুরজের ভালোবাসা। সুরজ একজন সোশ্যাল মিডিয়া ব্যক্তি নন এবং তার সোশ্যাল মিডিয়াতে শালীন অনুসারী রয়েছে, যেখানে তিনি খুব কমই কিছু পোস্ট করেন। তিনি বেঙ্গালুরুর আরভি কলেজ অফ ইঞ্জিনিয়ারিং থেকে বি.টেক সম্পন্ন করেছেন। তিনি স্ট্যানফোর্ড ইউনিভার্সিটিতে বিনিয়োগ বিজ্ঞান এবং আন্তর্জাতিক ব্যবস্থাপনা অধ্যয়ন করেছেন। তিনি ৩০-এর দশকের মাঝামাঝি ছিলেন বলে ধারণা করা হচ্ছে।

তাদের কিভাবে দেখা হয়েছিল?

সুরজ নাম্বিয়ার এবং মৌনি রায়ের ডেটিং গুজব ২০১৯ সালে ছড়িয়ে পড়ে যখন মৌনির বন্ধু রূপালী এই দম্পতির একটি ছবি শেয়ার করে একসাথে উদ্ধৃত করে এবং পরে এটি মুছে ফেলেন।

মৌনিকে যখন সুরজের সাথে তার সম্পর্কের বিষয়ে মন্তব্য করতে বলা হয়েছিল, তখন তিনি বলেছিলেন, “আমরা সবাই একগুচ্ছ বন্ধু এবং আমরা একসাথে আমার জন্মদিন উদযাপন করতে গিয়েছিলাম। আমি খুব একা এবং শুধুমাত্র আমার কাজে মনোনিবেশ করি। আমি গুজব এবং জল্পনা-কল্পনায় অসুস্থ।”

এমনকি তিনি ডেটিংয়ের গুজবও অস্বীকার করেছিলেন এটি বিশ্বাস করা হয়েছিল যে দুবাইতে সময় কাটানোর পরে দুজনের কাছাকাছি এসেছিল, লকডাউনের জন্য ধন্যবাদ!

অবশেষে, সমস্ত হিন্দু আচারের সাথে গাঁটছড়া বেঁধে আনুষ্ঠানিকভাবে মিস্টার অ্যান্ড মিসেস হন এই দম্পতি। যাইহোক, প্রতিবেদনে বলা হয়েছে যে তারা তাদের নিজস্ব রীতিনীতি এবং আচার-অনুষ্ঠানকে সম্মান করে একটি মালয়ালি এবং একটি বাঙালি বিয়ে করতে চলেছেন।

এই অভিনেতাকেও ডেট করেছেন মৌনি!

ভারতের সবচেয়ে সুন্দরী নাগিন একসময় ডেভন কে দেব মহাদেবের সহ-অভিনেতা মোহিত রায়নার সাথে সম্পর্ক ছিল। তাদের ব্রেকআপের গুজব ২০১৮ সালেও ভেসেছিল কিন্তু দু’জন এটি সম্পর্কে নীরব থাকতে বেছে নিয়েছে। যাইহোক, মোহিত রায়নাও কয়েক সপ্তাহ আগে তার দীর্ঘদিনের বান্ধবী অদিতি শর্মাকে বিয়ে করেছিলেন।

মৌনি বরাবরই বলে আসছেন তিনি কখনই বাছাই করবেন না

তিনি সঠিক লোকের স্থির হওয়ার জন্য অপেক্ষা করবেন। এবং অবশেষে, সুরজ নাম্বিয়ারের সাথে তার অপেক্ষার অবসান হল । মৌনি একজন দক্ষিণ ভারতীয় বধূ হিসেবে আমাদের সবাইকে স্তব্ধ করে দিয়েছে এবং এখন আমরা তাকে একজন বাঙালি বধূ হিসেবে দেখতে আগ্রহী।

মৌনি ও সুরজকে ভালোবাসা এবং সুখের আজীবন কামনা করছি!

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন। 

 

 

Leave a Reply

Your email address will not be published.