Mouni Roy: মৌনি রায়ের বোল্ড লুকের ভিডিওটি দেখুন

Mouni Roy: মৌনি রায় ব্ল্যাক স্লিট স্কার্ট এবং টিউব টপ-এ অত্যাশ্চর্য দেখাচ্ছেন

হাইলাইটস:

  • ব্রহ্মাস্ত্র এবং দিল্লির সুলতানের প্রভাব
  • মৌনির বৈচিত্র্যময় পোর্টফোলিওর একটি ঝলক দেখুন

Mouni Roy: মৌনি রায়, ভারতীয় টেলিভিশনের একটি জনপ্রিয় নাম, শুধুমাত্র একজন প্রতিভাবান অভিনেত্রী হিসাবে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করেননি বরং একজন ফ্যাশন আইকন হিসাবে তার জনপ্রিয়তাও করেছেন। নাগিনে তার পারফরম্যান্সের মাধ্যমে দর্শকদের বিমোহিত করার পরে এবং বলিউডে নির্বিঘ্নে রূপান্তরিত হওয়ার পরে, মৌনি তার সিজলিং শৈলীতে তরঙ্গ তৈরি করে চলেছেন। সম্প্রতি, অভিনেত্রীকে দেখা গিয়েছিল, একটি কালো স্লিট স্কার্ট এবং টিউব টপে গ্ল্যামার প্রকাশ করে, দর্শকদের অবাক করে দিয়েছিল।

তার অনন্য শৈলীকে আলিঙ্গন করা: বিনোদন শিল্পে মৌনি রায়ের যাত্রা শুরু হয়েছিল একতা কাপুরের ‘কিউঁকি সাস ভি কাভি বহু থি’ দিয়ে, এবং তিনি অতিপ্রাকৃত থ্রিলার সিরিজ নাগিনে তার চরিত্রে অভিনয়ের মাধ্যমে খ্যাতি অর্জন করেছিলেন। স্টেরিওটাইপিক্যাল ‘শাড়ী-clad ইন্ডিয়ান ক্যারেক্টার’ ইমেজ থেকে মুক্ত হয়ে, মৌনি ২০১৮ সালে অক্ষয় কুমারের গোল্ডে আত্মপ্রকাশের মাধ্যমে বলিউডে একটি চিহ্ন তৈরি করেছিলেন। অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র এবং দিল্লির সুলতানের ওয়েব সিরিজে তার বহুমুখীতা প্রতিফলিত হয়েছিল, চ্যালেঞ্জিং এবং পরিবর্তন করে। একজন অভিনেত্রী হিসেবে তার সম্পর্কে দর্শকের ধারণা।

সাম্প্রতিক বোল্ড লুক: একটি কালো স্লিট স্কার্ট এবং টিউব টপ-এ মৌনি রায়ের সাম্প্রতিক বোল্ড লুক সোশ্যাল মিডিয়াকে আলোড়িত করেছে। অভিনেত্রী তার অনবদ্য ফ্যাশন সেন্স প্রদর্শন করেছেন। কমনীয়তা এবং কামুকতার একটি নিখুঁত সংমিশ্রণ প্রকাশ করেছে, একটি বোল্ড বিবৃতি দিয়েছে যে মৌনি রায় কেবল একজন অভিনেত্রী নন বরং তার নিজের অধিকারে একজন স্টাইল maven।

নাগিন থেকে নয়নতারা পর্যন্ত: একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে, মৌনি তার বিকশিত ক্যরিয়ার এবং তার যাত্রাকে রূপান্তরকারী প্রকল্পগুলির অন্তর্দৃষ্টি ভাগ করেছে। তিনি দিল্লির সুলতানে নয়নতারার মতো ভূমিকা এবং ব্রহ্মাস্ত্রে তার চরিত্রের প্রভাব তুলে ধরেন, জোর দিয়েছিলেন যে কীভাবে এই ভূমিকাগুলি তার সম্পর্কে পূর্ব ধারণাগুলিকে ভেঙে দিয়েছে। তিনি বিভিন্ন সুযোগের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন, “আই ফিল ফরচুনেট টু বি অফারড দিস পার্টস অ্যান্ড বি অ্যাবেল টু প্লে দেম অন স্ক্রিন।” উপলব্ধির এই পরিবর্তনটি বিনোদন শিল্পের পরিবর্তিত ল্যান্ডস্কেপ দেখায়, যেখানে অভিনেত্রীদের বহুমুখী চরিত্রগুলি অন্বেষণ করার সুযোগ দেওয়া হয়।

মৌনির বৈচিত্র্যময় পোর্টফোলিওর একটি ঝলক: মৌনি রায়ের ভাণ্ডার অভিনয়ের বাইরেও প্রসারিত হয়েছে, জুবিন নৌটিয়ালের সাথে ‘দোতারা’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে তার সাম্প্রতিক উপস্থিতি। অভিনেত্রী তার বহুমুখিতা প্রদর্শন করে এবং তার অভিনয় দক্ষতাকে চ্যালেঞ্জ করে এমন প্রকল্পগুলি বেছে নিয়ে সীমানা ঠেলে চলেছেন। নাগিনের রহস্যময় জগৎ থেকে ব্রহ্মাস্ত্রের মহাজাগতিক রাজ্যে, মৌনি রায় প্রমাণ করছেন যে তিনি বিভিন্ন ভূমিকা গ্রহণ করতে এবং অজানা অঞ্চলে উদ্যোগ নিতে ভয় পান না।

We’re now on WhatsApp- Click to join

ব্রহ্মাস্ত্র এবং দিল্লির সুলতানের প্রভাব: মৌনি তার ক্যারিয়ারের গতিপথ গঠনে ব্রহ্মাস্ত্র এবং দিল্লির সুলতানের মতো প্রকল্পগুলির প্রধান ভূমিকা স্বীকার করেছেন। ব্রহ্মাস্ত্র সম্পর্কে বলতে গিয়ে তিনি মন্তব্য করেছিলেন, “ব্রহ্মাস্ত্র ওয়াস ডিফারেন্ট। হোয়েন ইউ সি গোল্ড, RAW, অ্যান্ড মেড ইন চীনা, আই প্লেয়েড ভেরি ইন্ডিয়ানিসড ক্যারেক্টারস। সো, ফর মিলন স্যার টু থিঙ্ক অফ মি অ্যাস দিস ক্যাবারেট ডান্সার নয়নতারা, অ্যাট এ টাইম হোয়েন ব্রহ্মাস্ত্র হ্যাড নট ইভেন বিন রিলিজ, আই থিঙ্ক ইট ইস অ্যান এক্সসাইটিং টাইম টু বি অ্যান অ্যাক্টর হোয়ার মেকার্স ক্যান ভিজ্যুয়ালইজ ইউ ইন ডিফারেন্ট রোলস।”

একটি কালো স্লিট স্কার্ট এবং টিউব টপে মৌনি রায়ের সাম্প্রতিক উপস্থিতি কেবল তার ঝলমলে শৈলীই প্রদর্শন করেনি বরং একজন অভিনেত্রী এবং ফ্যাশন আইকন হিসাবে তার বিবর্তনের প্রতীকও।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.