Divya Khossla: দিব্যা খোসলা কি তার স্বামীর কাছ থেকে ডিভোর্স নিচ্ছেন? পদবি বাদ দেওয়ার পুরো সত্যটি জানুন…

Divya Khossla: ভূষণ কুমারের সাথে দিব্যা খোসলার বিবাহবিচ্ছেদের গুজব মিথ্যা, পুরো বিষয়টি জেনে নিন

হাইলাইটস:

  • ইনস্টাগ্রাম থেকে সরানো হয়েছে স্বামীর পদবি
  • ভূষণ কুমারের দল একটি বিবৃতি দিয়েছে

Divya Khossla: অভিনেত্রী এবং চলচ্চিত্র পরিচালক দিব্যা খোসলা কুমার। সোশ্যাল মিডিয়ায় দাবি করা হচ্ছে যে দিব্যা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে স্বামী ভূষণ কুমারের পদবি মুছে ফেলেছেন এবং টি-সিরিজকেও আনফলো করেছেন। জল্পনা রয়েছে যে দিব্যা এবং তার স্বামী ভূষণ কুমারের মধ্যে কিছু ভালো যাচ্ছে না এবং উভয়ের বিবাহবিচ্ছেদ হতে পারে। এদিকে ভূষণ কুমারের দল একটি বিবৃতি দিয়েছে।

২২শে ফেব্রুয়ারি, দিব্যার নাম হঠাৎ সোশ্যাল মিডিয়ায় উঠতে শুরু করে যে তিনি তার স্বামী ভূষণ কুমারের থেকে বিচ্ছেদ করছেন। তবে টি-সিরিজের মুখপাত্রের দেওয়া বিবৃতিতে এসব খবরকে ভুল ঘোষণা করা হয়েছে এবং এসব খবরের পেছনের কারণও প্রকাশ করা হয়েছে।

এই হলো পুরো বিষয়টি

বৃহস্পতিবার সকাল থেকে কিছু মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছিল যে দিব্যা খোসলা কুমার এবং ভূষণ কুমারের বিবাহবিচ্ছেদ হয়ে যাচ্ছে। বিষয়টিকে গতি পেতে দেখে, টি-সিরিজের মুখপাত্রের দ্বারা একটি অফিসিয়াল বিবৃতি জারি করা হয়েছিল, যাতে বলা হয়েছিল যে দিব্যা এবং ভূষণের বিবাহবিচ্ছেদের সমস্ত খবর যা এই সময়ে ঘুরছে তা নিছক গুজব এবং এর কোনও সত্যতা নেই তাদের মধ্যে।

ডিভোর্স নিচ্ছেন না দিব্যা

এই দম্পতি প্রায় ২ দশক ধরে তাদের বিবাহিত জীবন উপভোগ করছেন। এমতাবস্থায় দিব্যা যে তার স্বামী ভূষণ কুমারের কাছ থেকে ডিভোর্স নিচ্ছেন না তা স্পষ্ট হয়ে গেছে। জানা যায়, ২০০৫ সালে দুজনেই তাদের সম্পর্কের নাম দেন বিয়ে এবং বর্তমানে তাদের একটি ছেলেও রয়েছে।

ইনস্টাগ্রাম থেকে সরানো হয়েছে স্বামীর পদবি 

দিব্যা খোসলা এবং ভূষণ কুমারের মধ্যে বিবাহবিচ্ছেদের গুঞ্জন শুরু হয়েছিল যখন অভিনেত্রী তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে তার স্বামীর পদবি কুমার সরিয়ে দিয়েছিলেন এবং তার নামের বানানও পরিবর্তন করেছিলেন। এর সাথে, তিনি তার ইনস্টা বায়োতে লিখেছেন- ‘Daughter Of Anita Khosla।’

We’re now on WhatsApp- Click to join

এই কারণে দিব্যা তার পদবি মুছে ফেলেছেন

টি-সিরিজের মুখপাত্র কর্তৃক জারি করা বিবৃতিতে, দিব্যা খোসলার পদবি মুছে ফেলার পিছনের সত্যটিও বলা হয়েছে – “তিনি জ্যোতিষশাস্ত্রের কারণে তার নাম থেকে তার স্বামীর পদবি মুছে দিয়েছেন। তিনি তার নামের বানান পরিবর্তন করে একটি অতিরিক্ত ‘S’ শব্দ যোগ করেছেন।

দুজনের বয়সের পার্থক্য ১০ বছরের

দিব্যা এবং ভূষণ কুমারের বিয়ের অনেক বছর কেটে গেছে এবং প্রত্যেক অনুষ্ঠানেই দুজনকে একসঙ্গে দাঁড়াতে দেখা যায়। উভয়ের বয়সে ১০ বছরের পার্থক্য রয়েছে। দিব্যা ৩৬ বছর বয়সী এবং ভূষণ ৪৬ বছর বয়সী। এ নিয়েও মানুষ বলছে তাদের সম্পর্কে ফাটল হতে পারে। যদিও এ বিষয়ে দিব্যার তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.