Most Underrated films on Amazon Prime: অ্যামাজন প্রাইমের সর্বাধিক আন্ডাররেটেড ফিল্মগুলি আপনার অবশ্যই ছুটির দিনে দেখা উচিত!

Most Underrated films on Amazon Prime: অ্যামাজন প্রাইমের সর্বাধিক আন্ডাররেটেড ফিল্মগুলি আপনার অবশ্যই ছুটির দিনে দেখা উচিত!

হাইলাইটস:

  • অ্যামাজন প্রাইম-ওটিটি প্লাটফর্ম
  • বিনোদন জগতের তথ্য
  • বিস্তারিত আলোচনা

Most Underrated films on Amazon Prime: অ্যামাজন প্রাইমের সর্বাধিক আন্ডাররেটেড ফিল্মগুলি আপনার অবশ্যই ছুটির দিনে দেখা উচিত!

ক্রিসমাস কোণার কাছাকাছি এবং যেখানে আপনার মধ্যে অনেকেই অবশ্যই ক্রিসমাসের জন্য আপনার পরিকল্পনাগুলি সাজিয়ে রেখেছেন, সেখানে অবশ্যই আপনার মধ্যে কেউ কেউ থাকবেন যারা এখনও কোনও পরিকল্পনা পাননি। তাই আমরা এখানে স্ট্রিমিং অ্যাসেস, অ্যামাজন প্রাইম সম্পর্কে আপনাকে কিছু ফিল্মের পরামর্শ দিতে এসেছি। আপনি যদি একজন চলচ্চিত্র প্রেমী হন, আপনি অবশ্যই ইতিমধ্যেই অ্যামাজন থেকে সর্বাধিক ফিল্মের পরামর্শগুলি দেখেছেন। আমরা আপনাকে সাধারণগুলি দেব না তবে এখানে, আমরা কিছু সবচেয়ে আন্ডাররেটেড ফিল্মগুলির পরামর্শ দিতে চাই যা আপনাকে অবশ্যই অ্যামাজন প্রাইমে দেখতে হবে।

১. শোর সে শুরুয়াত: 

সঞ্জয় মিশ্র, সাক্ষী তানওয়ার, রাশিকা দুগ্গাল, অতুল কুলকার্নি, বিজয় মৌর্য। এই রত্নটি সম্পর্কে আপনাকে উত্তেজিত করার জন্য আমার কি আরও নাম নেওয়া দরকার, আমি তা মনে করি না। চলচ্চিত্রটি একটি তোড়ায় ক্ষতবিক্ষত সাতটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের একটি সংকলন, যা তাদের দৈনন্দিন জীবনের সমস্যাগুলি মোকাবেলা করার চেষ্টা করে এমন লোকদের সম্পর্কে কথা বলে। এই সংগ্রহের ফিল্মগুলি নতুন, বিস্তৃত, এবং শুরুতে আমরা যে সমস্ত শিল্পীদের নাম দিয়েছিলাম তাদের থেকে উজ্জ্বল অভিনয় পারফরম্যান্সের সাথে তাদের নিজস্ব উপায়ে যোগাযোগ করে৷

২. রোড টু সঙ্গম:

রোড টু সঙ্গম, অবিকল একটি খুব সাধারণ গল্প কিন্তু খুব প্রভাবশালী বর্ণনা সহ। পরেশ রাওয়ালের চরিত্রে হাসমত একজন মুসলিম ব্যক্তি যাকে মহাত্মা গান্ধীর ছাই পরিবহনের জন্য লরি মেরামতের দায়িত্ব দেওয়া হয়েছিল। তার সাম্প্রদায়িক সংঘর্ষ তাকে দ্বিধাদ্বন্দ্বে ফেলে দিয়ে, রোড টু সঙ্গম হিন্দু-মুসলিম বিভাজনের উপর একটি শক্তিশালী এবং স্বাভাবিক বর্ণনা দেয়।

৩. ফিরাক:

নন্দিতা দাসের পরিচালনায় আত্মপ্রকাশ, ফিরাক যাতে নাসিরুদ্দিন শাহ এবং নওয়াজউদ্দিন সিদ্দিকী সহ স্বাধীন সিনেমার সবচেয়ে পছন্দের কিছু অভিনেতা রয়েছে, অভিনয় দেখার মতো। 2002-এর গুজরাট দাঙ্গার উপর ভিত্তি করে, ফিল্মটি বেদনা এবং দাঙ্গা মানুষকে কীভাবে প্রভাবিত করেছিল তা দেখায়।

৪. আঁখো দেখী:

অভূতপূর্ব সঞ্জয় মিশ্রের সাথে, বোনাস হিসেবে সীমা পাহওয়া এবং নমিত দাসের সাথে, আঁখো দেখী একটি মেয়ের গল্প নিয়ে যার বাউজি তাকে তার পছন্দের মানুষটিকে বিয়ে করতে বাধা দেয়। তবুও তার প্রেমিকের সাথে দেখা করার পরে, তার মতামত পরিবর্তিত হয় কারণ সে সিদ্ধান্ত নিয়েছে যে সে সবার জন্য নিরপেক্ষ দৃষ্টি রাখবে।

৫. রাফ বুক:

পিতামাতা, শিক্ষক এবং ছাত্রদের অভিজ্ঞতার বাস্তব উদাহরণের উপর ভিত্তি করে মোটামুটি বই, গল্পটি সন্তোষী কুমারীর সম্পর্কে যিনি একজন সিনিয়র রাজস্ব পরিষেবা অফিসারের সাথে বিবাহবিচ্ছেদের মামলা করেছিলেন যিনি দুর্নীতিগ্রস্ত। তিনি D ডিভিশনে থাকা শিশুদের সাথে একজন পদার্থবিদ্যার শিক্ষক হন, যাদেরকে Duffers বলে মনে করা হয়। এই ফিল্মটি সন্তোষী কীভাবে এই শিশুদের মোকাবেলা করে এবং ভারতীয় শ্রেণীকক্ষের একটি সমালোচনামূলক আখ্যান।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

 

Leave a Reply

Your email address will not be published.