Beautiful Women:২০২৩ সালে বিশ্বের শীর্ষ সবচেয়ে সুন্দরী নারী তালিকা

Beautiful Women:আসুন জেনে নেওয়া যাক এই নারীদের তালিকা

হাইলাইটস

  • নিজের প্রতিভাগুনে সেরা নারী
  • বিশ্বের সুন্দরী নারীদের তালিকা
  • আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত

Beautiful Women: মানুষ মাত্রই সৌন্দর্য্যের পূজারি। এই সৌন্দর্য নিয়ে কবি, সাহিত্যিকরা কত কবিতা ও গল্পই না লিখেছেন। প্রতি নতুন মুখগুলি বিশ্ব মঞ্চে প্রবেশ করে এবং তাদের গুনের সমাহারকে মেলে ধরে আমাদের সামনে। এই নিবন্ধে, আমরা ২০২৩ সালের বিশ্বের শীর্ষ ১০ টি সুন্দরী মহিলার তালিকা নিয়ে আলোচনা করব।

জোডি কমার

জোডি কমার হলেন একজন ব্রিটিশ অভিনেত্রী যিনি হিট সিরিজ “কিলিং ইভ”-এ ভিলেনেলের ভূমিকায় অভিনয় করে খ্যাতি অর্জন করেছিলেন। তার আকর্ষণীয় চেহারা এবং অভিনয় দক্ষতার গুনে সমালোচকদের প্রশংসা অর্জন করেছেন।

বেলা হাদিদ

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন আমেরিকার সুপারমডেল বেলা হাদিদ। ইতিমধ্যেই সারা পৃথিবীতে মডেল হিসাবে তিনি বিপুল জনপ্রিয়।

দীপিকা পাড়ুকোন

দিপীকা পাড়ুকোন হলেন একজন বলিউড অভিনেত্রী। যিনি নিজের দক্ষতায় ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে এবং তার বাইরেও পরিচিত তৈরি করেছেন। তাঁর আকর্ষণীয় সৌন্দর্য, অভিনয় দক্ষতা তাঁকে এই স্থান দিয়েছে।

ব্লেক লাইভলি

ব্লেক লাইভলি একজন আমেরিকান অভিনেত্রী যিনি তার অত্যাশ্চর্য চেহারা এবং অভিনয় ক্ষমতা দিয়ে হলিউডে নিজের জায়গা তৈরি করেছেন। অতীব সুন্দর চুল, ঝকঝকে নীল চোখ এবং অসাধারণ শৈলী তাকে ফ্যাশন আইকন এবং বিশ্বের অন্যতম সুন্দরী নারী বানিয়েছে।

ঐশ্বরিয়া রাই বচ্চন

ঐশ্বরিয়া রাই বচ্চন হলেন ভারতের অতি জনপ্রিয় অভিনেত্রী এবং প্রাক্তন মিস ওয়ার্ল্ড। যিনি তার সৌন্দর্য এবং অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মোহিত করেছেন। তিনি তার আকর্ষণীয় সবুজ চোখ, সুন্দর ঠোঁট এবং স্লিম চেহারার জন্য পরিচিত। ঐশ্বরিয়ার সৌন্দর্যের জন্য সমগ্র বিশ্বের কাছে ক্ষতি অর্জন করেছেন।

আরিয়ানা গ্র্যান্ডে

আরিয়ানা গ্র্যান্ডে একজন আমেরিকান গায়িকা, অভিনেত্রী এবং গীতিকার যিনি তার প্রতিভা ,সৌন্দর্য দিয়ে লক্ষ লক্ষ মানুষের হৃদয় কেড়েছেন। আরিয়ানার সৌন্দর্য এবং প্রতিভা গুনে অসংখ্য পুরস্কার অর্জন করেছে। এবং তাকে সারা বিশ্বের মহিলাদের কাছে একজন আদর্শ হিসাবে মেলে ধরেছেন।

ডাকোটা জনসন

ডাকোটা জনসন হলেন একজন আমেরিকান অভিনেত্রী যিনি তার চেহারা এবং অভিনয় দক্ষতার জন্য খাতির শিখরে পৌঁছছেন। তার লম্বা বাদামী চুল, আকর্ষণীয় নীল চোখ, তার এই প্রাকৃতিক সৌন্দর্য আমাদের মোহিত করে। ডাকোটার সৌন্দর্যের জন্য অসংখ্য প্রশংসা অর্জন করেছে। তিনি বর্তমানে হলিউডের একজন উঠতি তারকা।

বিয়ন্স

বিয়ন্স একজন আমেরিকান গায়িকা, অভিনেত্রী এবং ব্যবসায়ী মহিলা। গায়িকা হিসাবে সারা পৃথিবীতে বিপুল জনপ্রিয় তিনি। তার পাশাপাশি বহু বিখ্যাত ব্র্যান্ডের মডেল হিসাবেও আছেন এই গায়িকা।বিয়ন্স এর সৌন্দর্য এবং প্রতিভা গুনে পুরস্কার অর্জন করেছেন এবং তাকে সারা বিশ্বের মহিলাদের জন্য একটি রোল মডেল করেছে।

টেলর সুইফট

টেলর সুইফট হলেন একজন আমেরিকান গায়ক, গীতিকার এবং অভিনেত্রী যিনি তার সৌন্দর্য, প্রতিভা এবং ব্যক্তিত্ব দিয়ে লক্ষ লক্ষ মানুষের হৃদয় কে জয় করেছেন। টেলরের সৌন্দর্য এবং প্রতিভার কারনে অসংখ্য প্রশংসা অর্জন করেছেন। সঙ্গীত শিল্পেও তিনি একটি জায়গা তৈরি করেছেন।

সৌন্দর্য শুধুমাত্র শারীরিক চেহারায় নয় কিছু অভ্যন্তরীণ গুণাবলীতে লক্ষ্যনীয় যা একজন ব্যক্তিকে সত্যিই আকর্ষণীয় করে তোলে। এই তালিকার প্রতিটি মহিলার সৌন্দর্য, প্রতিভা ,অনন্য সমন্বয় গুনে বিশ্বের দরবারে জায়গা করেছে। তারা তাদের প্ল্যাটফর্ম ব্যবহার করে অন্যদের অনুপ্রাণিত করেছে এবং বিশ্বজুড়ে তরুণ মহিলাদের জন্য রোল মডেল হয়ে উঠেছে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন

 

Leave a Reply

Your email address will not be published.