Mimi Chakraborty: স্লিভলেস ব্লাউজে ও পিংক শাড়িতে হট অবতারে সোশ্যাল মিডিয়ায় মিমি, রাতের ঘুম উড়ল অনুরাগীদের

Mimi Chakraborty: পিংক রঙের শাড়িতে দুর্দান্ত দেখাচ্ছিল মিমিকে

হাইলাইটস:

  • আবারও হট অবতারের সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী
  • তাঁর কিলার পোজে রাতের ঘুম উড়ল অনুরাগীদের
  • তাঁর এই লুকটির খুঁটিনাটি বিষয় বিস্তারিত জেনে নিন

Mimi Chakraborty: টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে মিমি চক্রবর্তী হলেন অন্যতম। শুধুমাত্র তিনি একজন অভিনেত্রী নন, একজন প্রকৃত ফ্যাশনিস্তাও বটে। তাঁর গ্ল্যামার এবং স্টাইলিংয়ের কোনও তুলনাই হয় না। তাঁর রূপের আগুনে পুড়ে যায় হাজার হাজার অনুরাগীর হৃদয়। ট্রাডিশনাল থেকে ওয়েস্টার্ন সব পোশাকেই তিনি লাস্যময়ী রূপে ধরা দেন।

আরও একবার তার প্রমান পেল তাঁর অনুরাগীরা। যখন তিনি বাবল গাম পিংক রঙের শাড়িতে লাস্যময়ী রূপে ধরা দিলেন সোশ্যাল মিডিয়ায়। তাঁকে এতটাই সুন্দর দেখাচ্ছিল যে, তাঁর উপর থেকে চোখই সরানো যাচ্ছিল না। এমনকি গোলাপি স্ট্রাইপ শাড়িতে তিনিও চমৎকার পোজ দিতে ব্যস্ত ছিলেন। তাঁর এই ফটোশ্যুটের ছবি ভাইরাল এখন সোশ্যাল মিডিয়ায়।

এই লুকটির বিষয়ে খুঁটিনাটি জেনে নিন –

বাবল গাম পিংক রঙের একটি শাড়িতে মিমি চক্রবর্তী ফটোশ্যুট করেছেন। শুধু তাই নয়, অভিনেত্রীর কিলার এক্সপ্রেশনে অনুরাগীদের রাতের ঘুম কেড়েছে। তাঁর এই যে গোলাপি স্ট্রাইপ ডিটেলিংটি ছিল সেটি তাঁর লুককে যেন অন্য মাত্রায় নিয়ে গিয়েছিল। এই শাড়িটি তিনি ট্র্যাডিশনাল ভাবেই ড্রেপ করেছিলেন। যার ফলে তাঁর ফিগারকেও কমপ্লিমেন্ট দেওয়ার পাশাপাশি হাইলাইট করেছিল তাঁর কার্ভলাইনকেও।

অভিনেত্রীও এই শাড়িটির সাথে মানানসই একটি সাদা রঙের স্লিভলেস ব্লাউজ স্টাইল করেছিলেন। বিশেষত কাট আউট স্লিভের এই ব্লাউজের প্লাঙ্গিং নেকলাইনটি তাঁর লুকে যোগ করেছিল হটনেসের ছোঁয়া। এমনকি এই ব্লাউজের উপরে সিকুইন ওয়ার্কও করা হয়েছিল এবং একটি ব্লিং এফেক্ট যোগ করা হয়েছিল। দেখার মতো ছিল ব্লাউজটির ব্যাক ডিটেলিংও। গোলাপি শাড়ির সঙ্গে সাদা স্লিভলেস ব্লাউজ খুবই ভালো মানিয়েছিল।

লুকটি সম্পূর্ণ করতে অভিনেত্রী বেছে নিয়েছেন স্টেটমেন্ট ইয়াররিংস। যা এই লুকে সবচেয়ে বেশি নজর কেড়েছিল। গোলাপি রঙের এই হুপ কানের দুলে ক্রুশেরও কাজ করা হয়েছিল। এর পাশাপাশি গ্ল্যাম মেকআপ এবং চমৎকার হেয়ারস্টাইলে মিমিই লুকটি হয়ে উঠেছে সেরা। আপনার কেমন লাগলো অভিনেত্রীর এই লুকটি?

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.