Viral Video: চলন্ত ট্রেনে চলছে বেলি ডান্স! কী প্রতিক্রিয়া দিল রেল কর্তৃপক্ষ? দেখুন সেই ভাইরাল ভিডিও

Viral Video: ফের সংবাদের শিরোনামে মুম্বইয়ের লোকাল ট্রেন! চলন্ত ট্রেনে বেলি ডান্সের ভিডিও ভাইরাল

হাইলাইটস:

  • এক মহিলাকে লোকাল ট্রেনের ভিতরে বেলি ডান্স করতে দেখা গেছে
  • সেই ডান্সের ভিডিওটি ভাইরাল হতেই তৈরী হয়েছে বিতর্ক
  • কেন্দ্রীয় রেলের ডিআরএম এই ধরনের ‘স্টান্ট’ না করার আবেদন করেছেন

Viral Video: লোকাল ট্রেন আবারও ভাইরাল ভিডিয়োর জন্য সংবাদ শিরোনামে এসেছে। একজন মহিলাকে লোকাল ট্রেনের ভিতরে বেলি ডান্স করতে দেখা গিয়েছে। এই বেলি ডান্সের ভিডিয়োটি ভাইরাল হতেই একটি বিতর্কের সৃষ্টি হয়েছে।

ফের একটি ভাইরাল ভিডিয়োর কারণে সংবাদ শিরোনামে উঠে এসেছে মুম্বইয়ের লোকাল ট্রেন। ভাইরাল হওয়া ওই ভিডিওতে এক মহিলাকে চলমান লোকাল ট্রেনের ভিতরে বেলি ডান্স করতে দেখা গেছে। ভিডিয়োটি ভাইরাল হতেই তৈরী হয়েছে বিতর্ক।

এর আগেও মুম্বইয়ের লোকাল ট্রেনগুলিতে বহু বার ভাইরাল ভিডিয়ো দেখা গেছে, তবে এই এই বার সংস্কৃতি, জনসাধারণের আচরণ এবং পাবলিক ট্রান্সপোর্টের শৃঙ্খলা বজায় রাখার ক্ষেত্রে কর্তৃপক্ষের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে। সাধারণ যাত্রীদের মধ্যেও এই ভিডিও নিয়ে মতভেদ দেখা গেছে।

কিছু নিত্যযাত্রী এটিকে বিনোদন হিসেবে দেখছেন। আর বাকিরা এর তীব্র বিরোধিতা করেছেন, ওই ভিডিয়োতে দেখা যাওয়া মহিলার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন তাঁরা। এখনও এই ঘটনার স্থান অনিশ্চিত রয়েছে। তবে জানা গিয়েছে যে এটি ছত্রপতি শিবাজি মহারাজ টার্মিনাস ও স্যান্ডহার্স্ট রোড স্টেশনগুলির মধ্যে ঘটেছে।

@mumbaimatterz নামের একাউন্ট থেকে এক্স হান্ডেলে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। এটি ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে “বিনোদন… মুম্বাই লোকাল ট্রেনের ভিতরে বেলি ড্যান্স হচ্ছে। মনে হচ্ছে #MumbaiLocal Trains হল প্রতিভা প্রদর্শনের অন্যতম জায়গা।” জনসাধারণের মধ্যে এই ভাইরাল ভিডিয়োটি নিয়ে আলাদা মতামত দেখা গেছে।

সেন্ট্রাল রেলওয়ের মুম্বাই বিভাগের বিভাগীয় রেলওয়ে ম্যানেজার একটি প্রতিক্রিয়া পোস্ট করে ট্রেন ভ্রমণের সময় যাত্রীদের এই ধরনের কার্যকলাপ এবং স্টান্ট না করার অনুরোধ করেছেন। তিনি বলেন ট্রেনগুলি পাবলিক ট্রান্সপোর্টের জন্য, এই ধরনের পারফরম্যান্সের জন্য নয়।

এইরকম আরও ভাইরাল ভিডিও সম্পর্কে জানতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.