Right Time To Have Sex: জেনে নিন সম্পর্কের ক্ষেত্রে সেক্স করার সঠিক সময় কী?

Right Time To Have Sex: সম্পর্কের ক্ষেত্রে সেক্স করার সেরা সময় কোনটি? জানুন

হাইলাইটস:

  • সম্পর্কের মধ্যে যৌনতা শুরু করার আদর্শ মুহূর্ত কখন?
  • কখন সম্পর্কের মধ্যে যৌনতা শুরু করবেন?
  • কখন সেক্স করতে হবে সে সম্পর্কে তিনজন ভিন্ন গবেষকের বক্তব্য এখানে রয়েছে

Right Time To Have Sex: সম্পর্কের মধ্যে যৌনতা শুরু করার আদর্শ মুহূর্ত কখন? দম্পতিরা প্রথমবার যৌনমিলনের দৃষ্টিকোণ থেকে সম্পর্কের স্বাস্থ্য সম্পর্কে খুব কম গবেষণা করা হয়েছে। মূল বিষয় হল যে আপনি যখন সবেমাত্র আপনার সম্পর্ক শুরু করছেন তখন আপনার দুজনের কাউকেই যৌনতার জন্য জিজ্ঞাসা করা উচিত নয়। “সর্বোপরি, নিশ্চিত করুন যে তিনি যে বিষয়ে আলোচনা করতে চলেছেন তাতে নিশ্চিন্ত আছেন।” কখন সেক্স করতে হবে সে সম্পর্কে তিনজন ভিন্ন গবেষকের বক্তব্য এখানে রয়েছে:

We’re now on WhatsApp- Click to join

কয়েক সপ্তাহ অপেক্ষা করুন 

সাইকোথেরাপিস্ট বার্টন গোল্ডস্মিথ এই বলে মাথায় পেরেক মারলেন যে এটি চূড়ান্ত জিনিস- আপনি প্রস্তুত এবং নিশ্চিত কিনা তা জানতে চাইলে মাত্র তিন ঘন্টা। এই সময় তারা রাতের খাবারের জন্য বাইরে যেতে কয়েক ঘন্টা হতে পারে এবং একটি শনিবার বিকেলে একসাথে এবং আরও অনেক সময় কাটাতে হতে পারে। বেশিরভাগ লোকের জন্য সম্ভবত একটি সম্পর্কের মধ্যে সেক্স করতে কয়েক সপ্তাহ সময় লাগে।

কয়েক মাস অপেক্ষা করুন

কোলম্যান বলেছিলেন যে এই তিন মাসের চিহ্নটি তার জন্য শারীরিকভাবে জড়িত হওয়া শুরু করার জন্য আদর্শ সময় হবে। সঠিক কাজটি আপনাকে সম্পর্কের তথাকথিত হানিমুন পিরিয়ডের চেয়ে আরও নিরাপদ জায়গায় খুঁজে পাওয়া উচিত, যখন আপনার আবেগ কিছুটা শান্ত হয় এবং আপনি অনেক বেশি যুক্তিযুক্তভাবে চিন্তা করেন।

We’re now on Telegram- Click to join

যদিও হানিমুন সময়টি উত্তেজনাপূর্ণ মুহূর্তগুলিতে পূর্ণ, এটি উত্থান-পতনেও পূর্ণ এবং এটি সত্যিই আবেগগতভাবে সংঘর্ষের। ঠিক সেই সময়ের পরে আপনি একেবারে নিশ্চিত যে আপনার ম্যাচটি সেই মানুষ যাকে আপনি খুঁজছেন।

Read More- সক্রিয় যৌন জীবন আপনাকে ওজন কমাতে সাহায্য করে কিনা তা জানুন

বিয়ে পর্যন্ত অপেক্ষা করুন 

কোনো দিন তার ধর্মীয় নীতিতে এতটাই বিশ্বাস করে যে সে স্বামী-স্ত্রী হওয়ার আগে পর্যন্ত যৌন সম্পর্ক স্থগিত রাখতে পারে।

একটি সমীক্ষা এই উপসংহারে আসে যে কিশোর-কিশোরীরা যারা তাদের ডেটিং জীবন প্রথম দিকে শুরু করেছিল তাদের সাধারণ সম্পর্কের মান অন্যদের তুলনায় কম ছিল। এটি প্রমাণিত হয়েছে যে, যে মহিলারা সম্পর্কের প্রথম ছয় মাসে তাদের সঙ্গীর সাথে সহবাস করেননি তাদের ক্ষেত্রে এটির সাথে আরও বেশি তৃপ্তি, তাদের সঙ্গীর সাথে একটি শক্তিশালী প্রতিশ্রুতি এবং ঘনিষ্ঠতা এবং আগে যৌনমিলন করা মহিলাদের তুলনায় উচ্চতর যৌন তৃপ্তি লক্ষ্য করা গেছে।

এইরকম আরও সম্পর্ক বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.