Kewal Kiran: কেওয়াল কিরণ পোশাক সংস্থা ৪০ বছরের বেশি সময় ধরে প্রতি সেকেন্ড গননা করেছেন

Kewal Kiran: কেওয়াল কিরণ পোশাক সংস্থা তার শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতি, শৈলী, স্বাচ্ছন্দ্য এবং স্থায়িত্বের প্রতি অটুট উৎসর্গের সাথে প্রতি সেকেন্ডে গণনা করছে

হাইলাইটস:

  • কেওয়াল কিরণ পোশাক সংস্থা ৪০ বছরেরও বেশি সময় ধরে বার্ষিক ১০ মিলিয়নেরও বেশি পোশাক বিক্রি করেছেন
  • ভারতের ফ্যাশন শিল্পে, একজন অগ্রগামী হিসেবে, কেওয়াল কিরণ পোশাক সংস্থা ক্রমাগত অগ্রদূত হিসেবে তার ভূমিকা নিশ্চিত করেছে।
  • একটি দুর্দান্ত ২৮,৮০০টি পোশাক যা প্রতিদিন কেনা হয়

Kewal Kiran: কেওয়াল কিরণ পোশাক সংস্থা ৪০ বছরেরও বেশি সময় ধরে বার্ষিক ১০ মিলিয়নেরও বেশি পোশাক বিক্রির দুর্দান্ত সামগ্রিক কর্মদক্ষতায় রেকর্ড গর্বের সাথে ঘোষণা করেছে।

ভারতের ফ্যাশন শিল্পে, একজন অগ্রগামী হিসেবে, কেওয়াল কিরণ পোশাক সংস্থা ক্রমাগত অগ্রদূত হিসেবে তার ভূমিকা নিশ্চিত করেছে। ফ্যাশন, শৈলী, স্বাচ্ছন্দ্য এবং স্থায়িত্বের প্রতি আমাদের অটল উৎসর্গের সাথে মিশ্রিত শ্রেষ্ঠত্বের প্রতি তাদের প্রতিশ্রুতি তাদের বিশ্বব্যাপী ফ্যাশন ল্যান্ডস্কেপে একটি প্রভাবশালী উপস্থিতি স্থাপন করার অনুমতি দিয়েছে”।

কেওয়াল কিরণ পোশাক সংস্থা, ভারতের প্রধান স্টাইল পাওয়ার হাউস, ৩০ বছরেরও বেশি সময় ধরে বার্ষিক ১০ মিলিয়নেরও বেশি পোশাকের প্রচারের উচ্চ-মানের সামগ্রিক কর্মদক্ষতার রেকর্ডটি গর্বিতভাবে ঘোষণা করে, এটি একটি দুর্দান্ত ২৮,৮০০টি পোশাক যা প্রতিদিন কেনা হয়, প্রতি ঘন্টায় ১,২০০টি, ২০টি। মিনিট, এবং প্রতি তিন সেকেন্ডে একটি পোশাক বিক্রি হয়।

কিভাবে আমরা এই আশ্চর্যজনক বৃদ্ধি অর্জন করব? আরও জানতে, দিল্লিতে আমাদের স্বতন্ত্র এসএস২৪ চেঞ্জ শো-এর কিলার-এ আমাদের পরবর্তী যুগের সংগ্রহ দেখার জন্য আমরা আপনাকে আন্তরিকভাবে আমন্ত্রণ জানাচ্ছি। সমাবেশে মেঝে ভাঙার নকশা, আধুনিক প্রযুক্তি এবং টেকসই শৈলী অনুশীলন দেখানো হয় যা স্পষ্টভাবে আমাদের দূরদর্শী পদ্ধতির উদাহরণ দেয়। আমরা সীমাবদ্ধতা ঠেলে এবং নতুন ফ্যাশন বৈশিষ্ট্য সেট করার জন্য অধ্যবসায় রেখে একটি ভালো পোশাক পরিহিত বিশ্ব সমাজ গঠনে আমাদের অনুসরণ করুন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.