Rakshabandhan Gifts: ৫ টি ইনস্টাগ্রাম পৃষ্ঠাগুলি যা সাশ্রয়ী মূল্যে কাস্টমাইজড রাখি বন্ধনের উপহার প্রদান করে

Rakshabandhan Gifts: সাশ্রয়ী মূল্যে কাস্টমাইজড রাখি বন্ধনের উপহার চান? এই আশ্চর্যজনক ইনস্টাগ্রাম পৃষ্ঠাগুলি দেখুন

হাইলাইটস:

  • অশ্বিনী দ্বারা কাস্টমাইজড উপহার
  • কাস্টমাইজড উপহার হাব
  • সানির্যা অফিসিয়াল
  • কাস্টমাইজড টি-শার্ট

Rakshabandhan Gifts: রাখি বন্ধন ২০২১ প্রায় কাছাকাছি। এই বছর রাখি ২২শে আগস্ট, ২০২১-এ উদযাপিত হবে। উৎসবটি বোন এবং ভাইয়ের বিশেষ বন্ধন উদযাপন করে। মহামারীর সূচনা আমাদের উৎসব উদযাপনের উপায় পরিবর্তন করেছে, তবে এটি আমাদের আত্মা কেড়ে নিতে পারে না। গত দেড় বছরের পুরো যাত্রা (করোনা) আমাদের সকলের জন্য আবেগগতভাবে নিষ্কাশন করছিল এবং এটি এখনও শেষ হয়নি। যেহেতু উৎসবের মরসুম শীঘ্রই শুরু হবে, আসুন আমরা মানবতার চেতনা উদযাপন করি এবং আমাদের কাছে যা আছে তার জন্য ঈশ্বরকে ধন্যবাদ! সহজভাবে বলতে গেলে – অবশেষে, কিছু উদযাপনের সময় এসেছে(কোভিড প্রোটোকল ভুলে যাবেন না)। অনেক সময়, কারো জন্য উপহার বাছাই করা অত্যন্ত কঠিন হয়ে যাচ্ছে, তাই না? বাজারে উপলব্ধ বিকল্পের আধিক্য আপনাকে বিভ্রান্ত করতে পারে। সেক্ষেত্রে আপনি কাস্টমাইজড উপহার বেছে নিতে পারেন। ভাবছেন কোথা থেকে বাছাই করবেন? এখানে আমরা আপনাকে সাহায্য করতে এসেছি। আপনি যদি আপনার ভাইবোনকে এই রাখীবন্ধেন অনন্য কিছু দিয়ে চমকে দেওয়ার পরিকল্পনা করেন, তাহলে এই ৫টি ইনস্টাগ্রাম পৃষ্ঠাগুলি দেখুন যা কাস্টমাইজড রাখীবন্ধন উপহার প্রদান করছে।

১.অশ্বিনী দ্বারা কাস্টমাইজড উপহার:

ইনস্টাগ্রামে ৯০০ টিরও বেশি ফলোয়ার সহ, এই পৃষ্ঠায় বিভিন্ন ধরনের কাস্টমাইজড রাখি বন্ধন উপহার রয়েছে যা আপনি আপনার ভাইবোনের জন্য বেছে নিতে পারেন। রাখী হোক, মানিব্যাগ আর কম্বোস, সবই পাবেন এখানে। নিশ্চিত করুন যে আপনি আপনার অর্ডারটি আগে থেকেই করেছেন যাতে এটি সময়মতো আপনার কাছে পৌঁছায়। আপনি দাম সম্পর্কে জিজ্ঞাসা করতে তাদের একটি সরাসরি বার্তা পাঠাতে পারেন। তারা সাশ্রয়ী মূল্যে কাস্টমাইজড রাখি বন্ধন উপহার দিচ্ছে।

২. কাস্টমাইজড উপহার হাব:

পৃষ্ঠাটির ইনস্টাগ্রামে প্রায় ২০ হাজার ফলোয়ার রয়েছে। তারা কানের দুল গ্যালারিয়ারও মালিক (আপনার বোন কানের দুল পছন্দ করে কিনা আপনি এটি পরীক্ষা করে দেখতে পারেন)। অদ্ভুত ছবির ফ্রেম থেকে শুরু করে ব্যক্তিগতকৃত স্লিং ব্যাগ সবই এই পৃষ্ঠা থেকে অর্ডার করা যেতে পারে। তাদের পরীক্ষা করে দেখুন এবং আপনি তাদের সুপারিশ করার জন্য আমাদের ধন্যবাদ জানাবেন।

৩. সানির্যা অফিসিয়াল:

ব্যাঙ্গালোরে অবস্থিত, সানিরিয়ার আধিকারিক সারা বিশ্ব জুড়ে অর্ডারটি গ্রহণ করে। ইনস্টাগ্রামে ১৫০০ বেশি ফলোয়ার সহ, পৃষ্ঠাটি আপনাকে বিভিন্ন ধরণের কানের দুল অফার করে যা হস্তশিল্পে তৈরি। তারা আপনাকে আধুনিক এবং ঐতিহ্যগত ফ্যাশনের মিশ্রণ অফার করে। রাখির জন্য, পেজটি হস্তনির্মিত রাখি নিয়ে এসেছে যা আপনি আপনার ভাইয়ের জন্য বেছে নিতে পারেন।

৪. কাস্টমাইজড টি-শার্ট:

রাখীবন্ধনে আপনার ভাইবোনকে কাস্টমাইজড টি-শার্ট উপহার দেওয়ার বিষয়ে কীভাবে। আপনি শুধুমাত্র তাদের কাছে একটি ওয়াটসঅ্যাপ ড্রপ করে একটি অর্ডার দিতে পারেন। সেরা বাছাই জন্য তাদের পৃষ্ঠা দেখুন। এই রাখি বন্ধনে আপনি এমনকি আপনার ভাইবোনের সাথে আপনার পোশাকের সমন্বয় করতে পারেন এবং একটি দুর্দান্ত ফটোশুট করতে পারেন।

৫. কাস্টমাইজড কেস এবং উপহার:

এটি আরেকটি আকর্ষণীয় পৃষ্ঠা যেখানে আপনি বিচিত্র উপহার বিকল্পের আধিক্য পান। আপনি আপনার ভাইবোনের জন্য একটি উপহার বাছাই করতে তাদের পৃষ্ঠাটি দেখতে পারেন। পেজটি মূলত ট্রেন্ডি মোবাইল কভার নিয়ে কাজ করে। তাই যদি আপনার বোন বা ভাই তার মোবাইলের জন্য একটি কভার নির্বাচন করতে সক্ষম না হয়, আপনি তাদের পরিসর থেকে বেছে নিতে পারেন। আপনি রেট সম্পর্কে জিজ্ঞাসা করতে বার্তা পাঠাতে পারেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.