K- Dramas to watch on Amazon Prime Video: আমাজন প্রাইমের কিছু কে ড্রামা!

K- Dramas to watch on Amazon Prime Video: আমাজন প্রাইমের কিছু কে ড্রামা!

হাইলাইটস:

  • ট্রেন্ডিং
  • কোরিয়ান বিনোদনের আকর্ষণ
  • বিস্তারিত আলোচনা

K- Dramas to watch on Amazon Prime Video: আমাজন প্রাইমের কিছু কে ড্রামা!

ভারতীয়দের মধ্যে কে নাটকের প্রতি আগ্রহ বেড়ে যাওয়া এবং প্যারাসাইট এবং মিনারির মতো অস্কার-বিজয়ী সিনেমাগুলির পূর্ববর্তী মুক্তির সাফল্যের সাথে,প্রাইম ভিডিও হলিউ ওয়েভের উপর চড়া। অ্যামাজন প্রাইম ভিডিওটি সম্প্রতি ঘোষণা করেছে এবং ৫টি কে-ড্রামা প্রকাশ করেছে যা আপনাকে কেবল অক্ষরগুলির জন্যই কাঁদাবে না বরং আপনাকে একটি আবেগময় যাত্রায় নিয়ে যাবে৷আসুন আমরা অ্যামাজন প্রাইম ভিডিওতে ৫ কে ড্রামাগুলি দেখে নিই যা আপনি দেখতে পারেন আপনার মনোরঞ্জনের জন্য।

১. ডি পেন্টহাউজ:

অত্যন্ত উত্তেজনাপূর্ণ সাসপেন্স থ্রিলার দ্য পেন্টহাউসের প্রথম সিজন অবশেষে অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রকাশিত হয়েছে।প্রাথমিকভাবে ২০২০ সালে মুক্তি পাওয়া সিরিজটি প্রচুর ফলো হয়েছে।সিরিজের প্লটটিতে একজন মহিলাকে উচ্চ সমাজে প্রবেশের চেষ্টা করতে দেখা যায়। হেরা প্রাসাদে বসবাসকারী ধনী পরিবার এবং একজন খুনিকে খুঁজে পাওয়ার গল্প।রোমাঞ্চকর সিরিজটি বিভিন্ন প্ল্যাটফর্মে পাওয়া যায় এবং এর বেল্টের অধীনে তিনটি সিজন রয়েছে।

২. ট্রু বিউটি:

ট্রু বিউটি হল,মুন গা-ইয়ং,চা ইউন-উ, হোয়াং ইন-ইউপ এবং পার্ক ইউ-না অভিনীত এই বিখ্যাত কে নাটক।সিরিজটি হাই স্কুলের তিনজন ছাত্রের জীবনকে কেন্দ্র করে।সিরিজের মহিলা প্রধান একজন মেয়ে তার সহপাঠীদের মধ্যে জনপ্রিয়তা অর্জনের জন্য মেকআপ দিয়ে তার মুখ লুকানোর চেষ্টা করছে,যখন দুটি পুরুষ লিড তার মনোযোগের জন্য অপেক্ষা করছে।রোমান্টিক কমেডি হাই স্কুল নাটকের প্রেমীদের জন্য অবশ্যই দেখার বিষয়।সিরিজটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্বেগ যেমন বারায় এবং সৌন্দর্যের উপলব্ধি ইত্যাদি নিয়েও আলোচনা করে।

৩. ট্যাক্সি ড্রাইভার:

ট্যাক্সি ড্রাইভার লি জে-হুন,এসম এবং কিম ইউই-সং অভিনীত,কার্লোস এবং লি জা-জিনের ওয়েবটুন দ্য ডিলাক্স ট্যাক্সির উপর ভিত্তি করে একটি সিরিজ।সিরিজটি কিম ডং গি চরিত্রটিকে ঘিরে আবর্তিত হয়েছে,যার মা যখন কোরিয়া মিলিটারি একাডেমিতে ছিলেন তখন তাকে হত্যা করা হয়েছিল।

৪. স্ট্রেঞ্জারস ফ্রম হেল:

স্ট্রেঞ্জার ফ্রম হেল ইজ আদার পিপল-একটি নাটক যা ইম সি-ওয়ান এবং লি ডং-উক অভিনীত।নাটকটি প্রাইম ভিডিওতেও চালু হয়েছে।গল্পটি ইউন জং উ এবং তার অদ্ভুত প্রতিবেশীদের সম্পর্কে।যুবকটি টাকা বাঁচাতে অ্যাপার্টমেন্টে বসবাস করছে যতক্ষণ না সে বাইরে যেতে পারে।তিনি অদ্ভুত অ্যাপার্টমেন্ট এবং এর ভাড়াটেদের সহ্য করতে অনড় কিন্তু শীঘ্রই তার চারপাশে সন্দেহজনক ঘটনাতে ধরা পড়েন।

৫. হোটেল ডেল লুনা: 

হোটেল দেল লুনা বা গেস্ট হাউস অফ দ্য মুন-সর্বকালের সবচেয়ে জনপ্রিয় নাটকগুলির মধ্যে একটি।এই অনন্য ফ্যান্টাসি ড্রামা লি জি-ইউন (IU) এবং ইয়েও জিন-গু প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। ভক্তরা প্রধান জুটিকে খুব পছন্দ করেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলা তে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published.