Sara Ali Khan: সারা আলি খান তার ‘আদর্শ তারিখ’ প্রকাশ করেছেন, এমন কাউকে চাই যে শিদ্দতের সাথে কাজ করবেন

Sara Ali Khan: কুশা কপিলা এবং সারা আলি খান সোয়াইপ রাইডের সর্বশেষ পর্বে সারা তার আদর্শ তারিখ সম্পর্কে কথা বলছেন।

হাইলাইটস:

  • সারা আলি খান এমন কাউকে চাই যে শিদ্দতের সাথে কাজ করে
  • সারা আলি খান তার আদর্শ তারিখ এবং তার সঙ্গীর মধ্যে কী কী গুণাবলী চান তা প্রকাশ করেছেন।
  • সারা আলি খান এবং কুশা কপিলাও তাদের নিজের ত্বকে আরামদায়ক হওয়ার বিষয়ে কথা বলেছেন

Sara Ali Khan: সারা আলি খান এই প্রজন্মের সবচেয়ে প্রিয় অভিনেতাদের একজন। তিনি একটি বিশাল ফ্যান্ডম উপভোগ করেন এবং তার নক-নক ছড়াগুলি সোশ্যাল মিডিয়ায় বেশ বিখ্যাত৷ সম্প্রতি, সারা আলি খান এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালী কুশা কপিলা এবং মেঘনার সাথে টিন্ডারের সোয়াইপ রাইড পর্বের জন্য সহযোগিতা করেছেন। সোয়াইপ রাইড হল একমাত্র শো যেখানে ভারতের প্রিয় বেহেন আপনার ব্যক্তিগত চাফার -কম-হাইপ মহিলাদের -তে পরিণত হয় – কারণ তারা আপনাকে আপনার পরবর্তী টিন্ডার তারিখে নিয়ে যায়৷

যাত্রার সময়, সারা আলি খান তার আদর্শ তারিখ এবং তার সঙ্গীর মধ্যে কী কী গুণাবলী চান তা প্রকাশ করেছেন। তিনি আরও কয়েকটি উপদেশ ভাগ করেছেন এবং আমরা আরও একমত হতে পারিনি। আসুন দেখে নেওয়া যাক:

সারা আলি খান এবং মেঘনা দুজনেই জোর দিয়েছিলেন যে একজন খাঁটি এবং আবেগী হওয়া উচিত। আপনি যখন কারও সাথে কথা বলছেন বা সময় বিনিয়োগ করতে চান তখন আপনি “শিদ্দাত ফ্যাক্টর” সন্ধান করুন। তারা প্রকাশ করেছে যে আপনি আসলে কে তা হওয়া গুরুত্বপূর্ণ।

সারা আলি খান এবং কুশা কপিলাও তাদের নিজের ত্বকে আরামদায়ক হওয়ার বিষয়ে কথা বলেছেন:

সারা আলি খান প্রকাশ করেছেন যে তিনি যেভাবে দেখেছেন তার মাধ্যমে তিনি কখনই তার সংজ্ঞায়িত দিকটি খুঁজে পাননি এবং আমরা মনে করি এটি প্রশংসনীয়। ভদ্রমহিলা, আপনি কি শুনছেন? কুশা সারার আদর্শ ডেটের কথা জিজ্ঞেস করতে গেল? যার উত্তরে তিনি বলেছিলেন, “তিনি ভালো হাস্যরস এবং বুদ্ধিমত্তার মিশ্রণ চান।” তিনি আরও যোগ করেছেন, “আমি এমন একজনের সাথে ডেটে যেতে চাই যে আমাকে খুশি করতে এবং হাসতে পারে।” সারা ব্যক্তিত্ববাদ পছন্দ করে এবং অন্য ব্যক্তি এটি জাল করতে চায় না।

অবশেষে, মহিলারা আরও কয়েকটি তারিখের জন্য মানুষটিকে বিবেচনা করার বিষয়েও কথা বলেছেন এবং আমাদের বিশ্বাস করুন – তারা কিছু দুর্দান্ত আকর্ষণীয় নির্দেশক দিয়েছেন। ভালো খাবার সবসময় তালিকার শীর্ষে থাকে। আপনি সম্ভবত একজন ব্যক্তির সাথে জিনিসগুলি এগিয়ে নিতে পারেন যদি আপনি তার সাথে ভাল খাবার উপভোগ করতে পারেন এবং তার সামনে আরামদায়ক হতে পারেন। ঠিক আছে, আমরা এই পর্ব থেকে অনেক মন্তব্য নিয়েছি এবং কিছু জিনিস শিখেছি কেউ যায় এবং তারপর ফিরে আসে।

মহিলা, আপনিও একটি আদর্শ তারিখ সম্পর্কে আপনার ধারণা মন্তব্য বিভাগে আমাদের জানাতে পারেন। আপনিও কি সারার মতো এমন কাউকে চান যিনি বাস্তব, খাঁটি এবং হাস্যরসের অধিকারী?

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published.