Jawan Movie: জওয়ান জ্বরে কাবু গোটা দেশ! এর মাঝেই মার্বেলের টুকরো দিয়ে শাহরুখ খানের ছবি বানিয়ে ভাইরাল কলকাতার এক শিল্পী

Jawan Movie: শিল্পীর অনন্য প্রতিভা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা, দেখে নিন সেই ভিডিও

হাইলাইটস:

  • দেশ জুড়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে জওয়ান
  • মার্বেলের টুকরো দিয়ে কিং খানের ছবি বানিয়ে তাক লাগিয়ে দিলেন কলকাতার এক শিল্পী
  • নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে শিল্পীর অনন্য প্রতিভা

Jawan Movie: দেশ জুড়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে জওয়ান। মুক্তি হওয়ার মাত্র তিন-চার দিনের মধ্য়েই জওয়ানের ব্যবসা ১০০ কোটি ছুঁয়েছে। দেশ জুড়ে এসআরকে অনুরাগীদের উন্মাদনার শেষ নেই। আর এবার মার্বেলের টুকরো দিয়ে শাহরুখ খানের ছবি তৈরী করে তাক লাগিয়ে দিলেন কলকাতার এক শিল্পী। সেই শিল্পীর অনন্য প্রতিভা এখন নেটদুনিয়ায় ভাইরাল।

মাত্র ছয় মাসের মধ্যে প্রথমে পাঠান এবং তারপর জওয়ান। প্রায় সাড়ে চার বছর পর বড় পর্দায় ফিরে বলিউড বাদশার সাফল্য অব্যাহত। এরই সাথে বিভিন্নভাবে সামনে এসেছে শাহরুখ অনুরাগীদের ভালোবাসার নিদর্শন। ঠিক যেমন এক অভিনব কায়দায় প্রিয় নায়কের প্রতিকৃতি ফুটিয়ে তুলেছেন কলকাতার এক শিল্পী।

কলকাতার এক শিল্পী প্রীতম চক্রবর্তী সাদা মার্বেলের পাথরের টুকরো দিয়ে শাহরুখের ৩০ ফুটের একটি প্রতিকৃতি বানিয়েছেন। বাড়ির ছাদেই তিনি প্ৰিয় নায়কের ছবি বানিয়েছেন। নিজের শিল্পকর্মের সেই ভিডিয়া ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি। যা মুহূর্তে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, এসআরকে-এর প্রতিকৃতি বানানোর জন্য প্রীতম মার্বেল পাথরের টুকরো এবং পেইন্টব্রাশ ব্যবহার করেছেন। অপূর্ব প্রতিকৃতিটি একটি ড্রোন শটের মাধ্যমে শ্যুট করা হয়েছে। যেখানে শাহরুখের সিগনেচার স্টাইলে দু হাত ছড়িয়ে শিল্পী প্রীতমকে দেখা যায়।

ভিডিওর ক্যাপশনে প্রীতম লিখেছেন, ‘শাহরুখের প্রতি আমার শ্রদ্ধা জানাচ্ছি। সাদা মার্বেল পাথরের সাহায্যে ওঁনার প্রতিকৃতি বানিয়েছি। এর আকার প্রায় ৩০ ফুট। এই ভালোবাসা আমার অন্তর থেকে এসেছে। যদিও এই মানুষটির জন্য আমার যা ভালোবাসা রয়েছে আকারে বোঝানো তা অসম্ভব।” জওয়ান মুক্তির উন্মাদনার মাঝেই প্রীতমের এই পোস্ট সকলের নজর কেড়েছে। ইতিমধ্যেই প্রায় ২ লক্ষের বেশি মানুষ ভিডিয়োটি দেখেছেন। শিল্পীর নিখুঁত শিল্পকর্ম দেখে নেটিজেনরা প্রশংসায় পঞ্চমুখ।

এইরকম আরও ভাইরাল ভিডিও সম্পর্কে জানতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.