Indian Police Force: ইন্ডিয়ান পুলিশ ফোর্স- এর দল ‘ভারতীয় পুলিশকে স্যালুট’ করতে দিল্লি পৌঁছেছে

Indian Police Force: দিল্লি পুলিশ অফিসারদের সম্মান জানাতে রাজধানীতে একটি বিশেষ সন্ধ্যা ‘ভারতীয় পুলিশকে স্যালুট’ আয়োজন করা হয়েছিল

হাইলাইটস:

  • প্রাইম ভিডিও এবং ইন্ডিয়ান পুলিশ ফোর্স দল সেই আশ্চর্যজনক পুলিশ
  • বিশেষ অনুষ্ঠানটি দিল্লি পুলিশ ব্যান্ডের দেশাত্মবোধক গান অ্যা মেরে ওয়াতান কে লোগোর একটি মনোমুগ্ধকর সংগীত

Indian Police Force: আজকাল রোহিত শেট্টি এবং সিদ্ধার্থ মালহোত্রার পুরো দল তাদের আসন্ন নতুন সিরিজ ইন্ডিয়ান পুলিশ ফোর্সের প্রচারে ব্যস্ত এবং ১৭ই জানুয়ারী অর্থাৎ বুধবার, দলটি দিল্লিতে পৌঁছেছে যেখানে সকালে তারা গালগোটিয়াস বিশ্ববিদ্যালয়ে পৌঁছেছে এবং সন্ধ্যায় দলটি ন্যাশনাল পুলিশে পৌঁছায় এবং স্মৃতিসৌধ, চাণক্যপুরীতে পৌঁছে। ঐতিহাসিক ইন্ডিয়ান পুলিশ পরিষেবার ৭৫ বছর উদযাপন করে, দিল্লি পুলিশ অফিসারদের সম্মান জানাতে রাজধানীতে একটি বিশেষ সন্ধ্যা ‘ভারতীয় পুলিশকে স্যালুট’ আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রী সঞ্জয় অরোরা, পুলিশ কমিশনার, দিল্লি এবং শ্রীমতি রিতু অরোরা, প্রেসিডেন্ট, পুলিশ ফ্যামিলি ওয়েলফেয়ার সোসাইটি (PFWS), দিল্লি।

বিশেষ অনুষ্ঠানটি দিল্লি পুলিশ ব্যান্ডের দেশাত্মবোধক গান অ্যা মেরে ওয়াতান কে লোগোর একটি মনোমুগ্ধকর সংগীত পরিবেশনের মাধ্যমে শুরু হয়েছিল, যা দর্শকদের মুগ্ধ করেছিল। শ্রোতারাও প্রখ্যাত বালি শিল্পী রাহুল আর্যের একটি দর্শনীয় বালি অনুষ্ঠান প্রত্যক্ষ করেছিলেন, যা স্পষ্টভাবে দিল্লি পুলিশ বাহিনীর বিভিন্ন দায়িত্বকে উপস্থাপন করে, তাদের দৈনন্দিন সেবায় সাহস, একতা এবং দয়ার মুহূর্তগুলি গতিশীল আকারে ধারণ করে। কাস্ট এবং প্রযোজকরা দিল্লি পুলিশ কর্মকর্তাদের সাথে নিবিড় আলোচনায় অংশ নিয়েছিলেন।

প্রাইম ভিডিও এবং ইন্ডিয়ান পুলিশ ফোর্স দল সেই আশ্চর্যজনক পুলিশ অফিসারদেরও সম্মানিত করেছে যারা জাতিকে সুরক্ষিত রাখতে দিনরাত কাজ করে। এই সাহসী পুরুষদের তিনটি বিভাগে সম্মানিত করা হয়েছিল: সাহসী পুরষ্কার – জনসাধারণের নিরাপত্তার প্রতি অতুলনীয় সাহস এবং নির্ভীক প্রতিশ্রুতি প্রদর্শনকারী অফিসারদের জন্য। নন-পলিসিং হিরোস অ্যাওয়ার্ড – দায়িত্বের বাইরে অসামান্য অবদানকে স্বীকৃতি দেওয়ার জন্য। শহীদ পুরষ্কার – যারা আমাদের জাতির জন্য তাদের জীবন উৎসর্গ করেছেন তাদের কৃতজ্ঞ স্মৃতিতে। ইভেন্টটি কেবল খাকি ইউনিফর্মে বাস্তব জীবনের নায়কদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেনি বরং ভারতীয় পুলিশ বাহিনীর প্রিমিয়ারের উত্তেজনাকেও যোগ করেছে।

“জাতি হিসেবে আমরা গল্পকারদের দেশ। আমাদের গল্পে বিভিন্ন সংস্কৃতি, ঐতিহ্য, মতাদর্শ প্রতিফলিত হয়। ভারতীয় গল্প বলা সত্যিই প্রাণবন্ত এবং বিস্তৃত, এবং প্রাইম ভিডিওর মতো স্ট্রিমিং পরিষেবাগুলির আবির্ভাবের সাথে, বিনোদনও একটি গতিশীল শক্তিতে পরিণত হয়েছে, যা বিভিন্ন অঞ্চল এবং সংস্কৃতিকে একত্রিত করেছে৷ এছাড়াও, যারা বিনোদনে রয়েছে তাদেরও প্রতিষ্ঠানগুলিকে আলোকিত করার ক্ষমতা রয়েছে এবং সমাজের যে অংশগুলি আমাদের মহান জাতি গঠনে অবদান রেখেছে, ভারতীয় পুলিশ পরিষেবা এমনই একটি প্রতিষ্ঠান,” বলেছেন প্রাইম ভিডিও ইন্ডিয়ার কান্ট্রি ডিরেক্টর সুশান্ত শ্রীরাম।

“যেহেতু আমাদের দেশ ভারতীয় পুলিশ পরিষেবার সাহসী অবদানের ৭৫ বছর উদযাপন করছে, আমরা ভারতে এবং বিশ্বের ২৪০ টিরও বেশি দেশ ও অঞ্চলের দর্শকদের কাছে Amazon Original Series Indian Police Force নিয়ে আসতে পেরে গর্বিত৷ রোহিত শেট্টি এবং দলের এই আকর্ষণীয় অ্যাকশন থ্রিলার হল আমাদের পুলিশ বাহিনীর অগণিত নায়কদের সম্মান জানানোর উপায় যাদের নিঃস্বার্থ কর্ম প্রতিদিন আমাদের নিরাপত্তা নিশ্চিত করে।”

প্রযোজক রোহিত শেট্টি বলেছেন, “আমরা সবাই জানি একজন পুলিশ অফিসার নিঃশর্তভাবে কতটা ত্যাগ স্বীকার করেন, কিন্তু তার পরিবারের আত্মত্যাগ এমন একটি বিষয় যা সবাই জানে না। আমি ভারতের প্রতিটি পুলিশ অফিসারের পরিবারকে সালাম জানাই। আপনিই প্রকৃত নায়ক যিনি তাদের যত্ন নেন এবং তাদের দেশ সেবা করতে অনুপ্রাণিত করেন। আমরা আজ জাতীয় পুলিশ স্মৃতিসৌধে দাঁড়িয়ে আছি যা ৩৫,০০০ পুলিশ সদস্যের আত্মত্যাগের স্বীকৃতি দেয়, আমরা কেবল এই সাহসী অফিসারদের মূল্যবান জীবনই হারিয়েছি তা নয়, সেই ৩৫,০০০ পরিবার তাদের পরিবারের একজন সদস্যকেও হারিয়েছে। পুলিশ বাহিনীর নিঃস্বার্থ সেবার গুরুত্ব তুলে ধরা এবং তাদের বীরত্ব ও সাহসিকতাকে গুরুত্ব দেওয়া খুবই গুরুত্বপূর্ণ।”

We’re now on WhatsApp- Click to join

“আমি সমস্ত সাহসী পুরুষদের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা নিঃস্বার্থভাবে এবং অক্লান্তভাবে প্রতিদিন এবং প্রতি রাতে আমাদের নিরাপত্তা নিশ্চিত করে,” বলেছেন অপর্ণা পুরোহিত, হেড অফ ইন্ডিয়া এবং এসইএ অরিজিনালস, প্রাইম ভিডিও৷ “আমার আন্তরিক কৃতজ্ঞতা তাদের পরিবারের প্রতিও যায়, যারা বীরত্ব ও দৃঢ়তার স্তম্ভ যারা প্রতিদিন হাসিমুখে দাঁড়ায়, আমাদের পুলিশ অফিসারদের পিছনে শক্তিশালী সমর্থন হয়ে ওঠে। সুতরাং, রোহিত শেট্টির পুলিশ মহাবিশ্ব – অ্যামাজন অরিজিনাল সিরিজ – ইন্ডিয়ান পুলিশ বাহিনীতে পরবর্তী অধ্যায়টি চালু করা সম্মানের। একটি রোমাঞ্চকর, অ্যাকশন-প্যাকড নাটক, এটি ভারতীয় পুলিশ সার্ভিসের সত্যিকারের বীরত্ব ও সাহসিকতা প্রদর্শন করে। আমাদের উদ্দেশ্য শুধুমাত্র আপনার বাহিনীর বীরত্বই নয়, প্রতিটি পুলিশ অফিসারের ভিতরে যে হৃদয় স্পন্দিত হয় তাও প্রদর্শন করা।

এই অ্যাকশন-প্যাকড সিরিজটি রোহিত শেট্টির ডিজিটাল ডিরেক্টরিয়াল আত্মপ্রকাশকে চিহ্নিত করে, যিনি তার আইকনিক কপ ইউনিভার্সের পরবর্তী অধ্যায়টি স্ট্রিমিংয়ে নিয়ে আসেন। সিরিজটি একটি অত্যন্ত বিনোদনমূলক সিরিজ হওয়ার প্রতিশ্রুতি দেয় যা ভারতীয় পুলিশ অফিসারদের নিঃস্বার্থ সেবা, অটল প্রতিশ্রুতি এবং উগ্র দেশপ্রেমের প্রতি আন্তরিক শ্রদ্ধা নিবেদন করে যারা জাতিকে সুরক্ষিত রাখার জন্য কর্তব্যের আহ্বানে সর্বস্ব ঝুঁকির মধ্যে ফেলে দেয়। রোহিত শেট্টি প্রযোজিত এবং রোহিত শেট্টি এবং সুশান্ত প্রকাশ পরিচালিত এই সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা, শিল্পা শেট্টি এবং বিবেক ওবেরয়, অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শ্বেতা তিওয়ারি, নিকিতিন ধীর, ঋতুরাজ সিং, মুকেশ ঋষি, ললিত পারিমু। সাত পর্বের সিরিজটি প্রাইম ভিডিওতে ১৯ জানুয়ারী, ২০২৪ তারিখে ভারতে এবং বিশ্বের ২৪০ টিরও বেশি দেশ ও অঞ্চলে প্রিমিয়ার হবে।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.