Hollywood Female Celebrities: হলিউডের মহিলা তারকারা যারা তাদের সঙ্গীদের উল্টো স্ক্রিপ্ট দিয়ে প্রস্তাব দিয়েছেন

Hollywood Female Celebrities: হলিউডের মহিলা তারকা যারা তাদের পুরুষ সঙ্গীদের প্রস্তাব দিয়েছেন

হাইলাইটস: 

  • লিন্ডসে ভন
  • খ্রিস্টান বেল
  • ডায়ান ফন ফার্স্টেনবার্গ
  • এলিজাবেথ টেলর

Hollywood Female Celebrities: সময়ের পরিবর্তনের সাথে সাথে কর্মক্ষেত্রে বা রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রেই নারীর ভূমিকা অবশ্যই বিকশিত হচ্ছে।

বলিউডের বিপরীতে, হলিউডের রোম্যান্সগুলি আবেগপূর্ণ রোলার কোস্টার। যদিও একটি বিশাল, চকচকে পাথর ধারণ করে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য এক হাঁটুতে নেমে যাওয়া একটি ঐতিহ্য, অবশ্যই, এটি আজও শক্তিশালী।

যাইহোক, এটা সবসময় পুরুষরা নয় যারা পা বাড়াচ্ছে – বা হাঁটু গেড়েছে – কারণ আমাদের কাছে একটি তালিকা রয়েছে যা প্রমাণ করে যে কিছু মহিলা ভিন্নভাবে কাজ করতে বেছে নিয়েছে।

অনেক মহিলা তারকারা প্রস্তাব করার উপায় পরিবর্তন করছেন এবং পরিবর্তে, “তিনি হ্যাঁ বলেছেন!” তারা এটা তৈরি করছে, “তিনি হ্যাঁ বলেছেন!”

আপনি এই তালিকার কিছু নাম দেখে অবাক হতে পারেন, তাই কোন মহিলা সেলিব্রিটিরা তাদের পুরুষ সঙ্গীকে প্রস্তাব দিয়েছেন।

লিন্ডসে ভন:

এই দম্পতি আগে ঘোষণা করেছিল যে তারা ২০১৯ সালের আগস্টে বাগদান করবে এবং তারপরে একই বছর, সুব্বান ভনকে প্রস্তাব দিয়েছিল কিন্তু তার মনে অন্য কিছু পরিকল্পনা ছিল এবং সুবানের কাছে একটি আংটিও ছিল। তাই, দুই বছর আগে, তিনি সুব্বানকে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন, এবং সুব্বান বলেছিলেন, “হ্যাঁ।”

খ্রিস্টান বেল:

বেল এবং শেপার্ড সমকামী বিবাহ বৈধ না হওয়া পর্যন্ত বিয়ে না করার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং বিশ্বাস করেছিলেন যে প্রতিটি দম্পতির বিবাহ করার অধিকার থাকা উচিত। ২০১৩ সালে সুপ্রিম কোর্ট ডিফেন্স অফ ম্যারেজ অ্যাক্ট বাতিল করার পরে এবং সমকামী বিয়ের অনুমতি দেওয়ার পরে, বেল শেপার্ডকে প্রস্তাব করেছিলেন এবং একটি টুইটের মাধ্যমে, তিনি ড্যাক্সকে তাকে বিয়ে করতে বলেছিলেন এবং তিনি “হ্যাঁ!” দিয়ে উত্তর দিয়েছিলেন।

পিঙ্ক:

আমেরিকান গায়ক এবং গীতিকার মোটর-ক্রস রেসার ক্যারিকে ২০০৫ সালে তাকে বিয়ে করতে বলেছিলেন, যখন তিনি প্রো ২৫০ ক্লাসের ফাইনালে ছিলেন। পিঙ্ক তার স্টাইলে একটি বোর্ড ধরেছিল যেখানে সে প্রশ্ন করেছিল, “তুমি কি আমাকে বিয়ে করবে?”

ডায়ান ফন ফার্স্টেনবার্গ:

ফ্যাশন ডিজাইনার ডায়ান ফন ফুরস্টেনবার্গ ২০০১ সালে ব্যারি ডিলারকে তাকে বিয়ে করার প্রস্তাব দিয়েছিলেন। এমন খবর ছিল যে ডিলারের প্রস্তাব ডায়ান অনেকবার প্রত্যাখ্যান করেছিলেন। যাইহোক, শেষ পর্যন্ত, তিনি এটিকে গুরুত্ব সহকারে নিয়েছিলেন। ডায়ান পরে আই ম্যাগাজিনের সাথে একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে ডিলারের জন্মদিনে তিনি কী উপহার দিতে পারেন তা তিনি সিদ্ধান্ত নিতে পারেননি। তাই, তিনি ডিলারকে প্রস্তাব দেন।

এলিজাবেথ টেলর:

এলিজাবেথ টেলরের আটটি বিবাহের মধ্যে, তিনি মাইকেল ওয়াইল্ডিংয়ের সাথে তার একটি বিয়ের প্রস্তাব করেছিলেন। টেলর এবং ওয়াইল্ডিং ১৯৫২ সালে বিয়ে করেন। ওয়াইল্ডিং একজন ব্রিটিশ অভিনেতা ছিলেন।

জেন্না বুশ হ্যাগার:

এই দম্পতির জন্য এটি অপ্রত্যাশিত ছিল কারণ মাত্র তিন মাস ডেটিং করার পরে, বুশ হেগার তার বর্তমান স্বামীকে তাকে বিয়ে করতে বলেছিলেন। যেহেতু তারা উভয়ই যুবক ছিল, হেগার তার অনুরোধ প্রত্যাখ্যান করেছিলেন এবং কয়েক বছর পরে তার কাছে একই প্রশ্ন করেছিলেন।

জোডি টার্নার:

জোডি টার্নার-স্মিথ এবং জোশুয়া জ্যাকসন বিবাহিত হলিউডের পাওয়ার দম্পতি এবং তারা আজ বাবা-মা হয়েছেন। তিনিই এটিকে বিশেষ করে তুলতে চেয়েছিলেন এবং নববর্ষের প্রাক্কালে নিকারাগুয়ায় ভ্রমণের সময় তাকে বিয়ের প্রস্তাব দেন।

সারাহ স্নুক:

উত্তরাধিকার তারকা সারাহ স্নুক অপ্রত্যাশিতভাবে প্রেম খুঁজে পেয়েছিলেন কারণ যখন এটি শুরু হয়েছিল, তারা বন্ধু ছিল এবং শেষ পর্যন্ত এটি পরিণত হয়েছিল। তিনি তাকে প্রস্তাব দেন এবং উভয়েই ফেব্রুয়ারিতে তার বাড়িতে বিয়ে করেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.