Men think about Female Friends: পুরুষরা তাদের মহিলা বন্ধুদের সম্পর্কে কী ভাবেন তা জেনে নিন

Men think about Female Friends: পুরুষরা তাদের মহিলা বন্ধুদের সম্পর্কে কী ভাবেন।এটা কি সত্যি যে ছেলে মেয়ে কখনো বন্ধু হতে পারে না?

হাইলাইটস:

  • নারী পুরুষ কি বন্ধু হতে পারে?
  • পুরুষরা তাদের মহিলা বন্ধুদের সম্পর্কে কী ভাবেন?
  • গবেষকরা তাদের সমীকরণ সম্পর্কে কি বলেন?

Men think about Female Friends: একাধিক গবেষণা প্রকাশ করে যে পুরুষরা, মহিলাদের তুলনায় প্রায়শই, মহিলা বন্ধুদের প্রতি শারীরিকভাবে আকৃষ্ট হয়, এমনকি যখন উভয়ই সম্পর্কটিকে আদর্শমূলক হিসাবে সংজ্ঞায়িত করে। এই নিবন্ধে, আসুন দেখে নেওয়া যাক পুরুষরা তাদের মহিলা বন্ধুদের সম্পর্কে কী ভাবেন?

একাধিক গবেষণায় দাবি করা হয়েছে যে বেশিরভাগ পুরুষ তাদের কল্পনার জগতে মানসম্পন্ন সময় ব্যয় করেন। এটি কারণ তারা বাস্তব জীবনে অভাবী এবং একাকী এবং কল্পনা তাদের খুশি করে তাই তারা এটি করে এবং যেহেতু এটি কারও ক্ষতি করে না, তারা বারবার এটি করতে বেছে নেয়। কিন্তু, সবকিছুর একটা সীমা আছে।

মজার কথা বলা :

ফ্যান্টাসিগুলি এমন কিছু যা আপনাকে তাদের নিজস্ব অদ্ভুত উপায়ে উত্তেজিত করে। যেমন সেক্সটিং একজন পুরুষ এবং একজন মহিলাকেও গভীর তৃপ্তি এবং আনন্দ দেয়। বলা হয়েছে যে পুরুষরা কল্পনা এবং বাস্তবের মধ্যে একটি রেখা আঁকার বিশেষজ্ঞ, তারা আসলেই! এটা সত্য যে পুরুষরা বাস্তব জীবনে না চাইলেও যে কাউকে কল্পনা করবে। একটি মেয়ে এবং ছেলে যদি মজা করার জন্য হলেও নোংরা কথা বলা শুরু করে, এবং যদি তারা এটি করতে থাকে তবে তাদের মধ্যে একজন সীমা অতিক্রম করে যাবে।

এটা সত্য, ছেলেরা মাঝে মাঝে কল্পনা করে। এবং, মেয়েদের মতো, ছেলেরাও তাদের মহিলা বন্ধুদের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক করে তাদের গার্লফ্রেন্ডকে ঈর্ষান্বিত করে তোলে। এখন, এমনকি যদি এটি তাদের মনে থাকে, তারা এটি সম্ভব করার চেষ্টা করে না কারণ তারা তাদের সম্পর্ককে ঝুঁকি নিতে চায় না। তাই, বেশিরভাগ পুরুষই চেষ্টা করে অন্তত তাদের কল্পনায় এবং রোমাঞ্চিত হয় যেহেতু পুরুষ এবং মহিলা উভয়েই একটি ত্রয়ীতে লিপ্ত হওয়ার অনেক স্বপ্ন দেখে।

তার আপনার সাথে থাকা উচিত, তার প্রেমিকের সাথে নয়: 

পুরুষরা তাদের যত্ন নেওয়া মহিলাদের ক্ষেত্রে কিছুটা অধিকারী হয়ে ওঠে। সম্ভবত, সমস্ত পুরুষ নয়, তবে তাদের বেশিরভাগই। এটি ঘটে যখন তারা তাদের মহিলা বেস্টিকে অন্য পুরুষের সাথে দেখতে পায়। একজন লোকের যদি তার প্রতি কিছু রোমান্টিক অনুভূতি থাকে তবে সে একজন মানুষের মতোই ঈর্ষান্বিত হবে কারণ সে মনে করে যে সে তাকে যেভাবে ভালোবাসতে পারে সেভাবে সে তাকে ভালবাসতে সেই ভাবে পারে।

তার শরীরের অনুভূতি পাওয়া:

বেশিরভাগ পুরুষই এই সত্যটি গ্রহণ করতে পারে না যে তারা গোপনে তাদের মহিলা বন্ধুদের স্পর্শ করার কল্পনা করে। এখন, কিছু পুরুষ তাদের মহিলা বন্ধুদের ভালোবাসা, মমতা, ঘনিষ্ঠতার কারণে বা তারা তাদের পছন্দ করে বা এমনকি তারা তাদের প্রেমে পড়ে বলে স্পর্শ করে।

এছাড়াও, পুরুষদের গোপন ইচ্ছা থাকতে পারে তাদের মহিলা বন্ধুদের বিনা কারণে আলিঙ্গন করার এবং তাদের গাল স্পর্শ করার। কিছু ছেলেরা ভালোবাসে যখন তাদের মহিলা বন্ধুরা তাদের খুব কাছাকাছি বসে।

আপনি আপনার মহিলা বন্ধুকে কতটা মূল্য দেন তা গুরুত্বপূর্ণ। কিছু লোক আছে যারা কেবল নড়াচড়া করে এমন কিছু থেকে যৌনতা চায় কিন্তু আবার, তারা কিছু ছেলে, সব ছেলে নয়। প্রত্যেক লোক সুবিধা সহ বন্ধু চায় না।

প্রকৃতপক্ষে, বিভিন্ন দেশেই ইতিমধ্যেই ফেসবুক, ইউটিউব এবং রেডডিটের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এই জিনিসটি স্বীকার করেছে! অনেকেই স্বীকার করেছেন যে তারা তাদের মহিলা সেরা বন্ধুর জন্য পাগল এবং বাস্তবে কেবল তার পদক্ষেপ নেওয়ার জন্য অপেক্ষা করছে। বিশেষজ্ঞরা বলছেন যে কোনও কিছুই মানুষের কল্পনা থেকে বিরত থাকতে পারে না।

এখন, আমরা এই ‘ কিছু পুরুষ’ বলতে থাকি কারণ প্রতিটি মানুষ একইভাবে অনুভব করে না। একজন বন্ধু যে আপনাকে সত্যিই মূল্য দেয় এবং আপনাকে লালন-পালন করে সে কখনই এই জাতীয় জিনিস কল্পনাও করবে না এবং এর জন্য সে দূরে থেকে কিছু করবে না।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.