Get Your Style Fixed on Instagram:ইনস্টাগ্রামে আপনার স্টাইল সঠিক করুন!

Get Your Style Fixed on Instagram:ইনস্টাগ্রামে আপনার স্টাইল সঠিক করুন!

হাইলাইটস:

  • ফ্যাশন সম্পর্কে ধারনা
  • ইনস্টাগ্রামে সঠিক লুক তৈরি
  • বিস্তারিত আলোচনা

Get Your Style Fixed on Instagram:ইনস্টাগ্রামে আপনার স্টাইল সঠিক করুন!

সৌন্দর্য,ত্বক ও চুলের যত্ন এমন কিছু যা প্রায়শই মহিলাদের সাথে যুক্ত হয়। কিন্তু গ্রুমিং এমন কিছু যা একটি লিঙ্গে সীমাবদ্ধ নয়।এটা তাদের শৈলী এবং ব্যক্তিত্ব উন্নত যে কেউ দ্বারা অনুশীলন করা যেতে পারে।সবাই এই কুলুঙ্গি ভালো পারদর্শী না।এখানে কিছু গ্রুমিং গুরুর তালিকা রয়েছে যারা এই কাজটি আপনার জন্য সহজ করে তোলে।

সিদ্ধার্থ বাত্রা:

আমরা কিভাবে তার নাম উল্লেখ না করার সাহস করতে পারি এই লোকটি খুব স্যাসি উপায়ে নজর কাড়তে পারে।গাই বিউটির সিইও সিদ্ধার্থ বাত্রা নিয়ম ভাঙতে বিশ্বাস করেন।বাত্রা শাড়ি থেকে গয়না পর্যন্ত তার অদ্ভুত এবং মার্জিত চেহারা দিয়ে তাপমাত্রা উচ্চতর করছে।গ্রুমিং গুরু ‘ইয়ে সাব সিরফ লডকিও কে লিয়ে বানি হ্যায়’ স্টেরিওটাইপ ভাঙতে বদ্ধপরিকর।

জাহিদ আখতার:

একজন পেশাদার সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার আপনাকে ব্যবহারিক,সাশ্রয়ী মূল্যের এবং আরামদায়ক ফ্যাশন টিপস দেয়।জাতিগত পোশাক থেকে শুরু করে বিচওয়্যার,গ্রীষ্মকালীন টগস ইয়া হো শীতের ফ্যাশন,আখতার হল কাবের জন্য এক-স্টপ গন্তব্য,কাহা অর কিতনে মে মিলেগা আপকো আপকা স্টাইল।আপনি কিসের জন্য অপেক্ষা করছেন তার প্রোফাইল এখনই দেখুন।

অভিনব মাথুর:

একজন ফ্যাশন প্রভাবক যিনি গর্বিতভাবে তার প্রাকৃতিক ধূসর রঙকে ফ্লান্ট করেন তিনি সত্যিই রঙ নিয়ে পরীক্ষা করতে পছন্দ করেন।গিলেটের প্রতি তার ভালবাসা স্পষ্টভাবে রিলগুলিতে দেখা যায়।মাথুর বিশ্বাস করেন যে গিলেট আপনাকে ভিড়ের মধ্যে আলাদা করে তোলে এবং আমরা তার সাথে আরও একমত হতে পারি,ইনস্টাগ্রামে তার চটকদার শৈলী দেখতে ভুলবেন না।

জয় গীদওয়াণী:

আপনি যখন আবহাওয়ার সাথে পরিচিত হন না তখন স্টাইলে কিলিং করা একটি চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়।জয় গিদওয়ানি যিনি একজন ভ্রমণ উত্সাহীও,আপনাকে স্টাইলিং করার জন্য খুব ব্যবহারিক পদ্ধতির পরামর্শ দেন।তার ইনস্টাগ্রাম ফিড আপনাকে শীঘ্রই বের হতে দেবে না কারণ সে পরা সমস্ত পপিং রঙের কারণে আপনি আকর্ষিত হয়ে থাকবেন।আপনি যদি মনে করেন যে ডিজনি কার্টুনের প্রতি আপনার ভালবাসা এখনই ছাড়িয়ে যাবে তাহলে গিদওয়ানি আপনাকে ভুল প্রমাণ করছে।

উদয় শংকর:

একজন ফ্যাশন ব্লগার যার স্নিকার্সের প্রতি ভালোবাসা এড়ানো যায় না।আপনি যদি একজন হডোফাইল হন তাহলে উদয় শঙ্করের ফিড থেকে কিছু জিনিস প্যাক করুন নিজের জন্য,যারা আপনার পায়ে কিছুটা আরাম দেওয়ার পরামর্শ দেবে।

নিখিল কান্দারি:

এই সুন্দর লোককে দৈনন্দিন সাজসরঞ্জাম স্টাইলিং জন্য অনুসরণ করা যেতে পারে।যদি আপনি মনে করেন যে শুধুমাত্র জোয়ি ট্রিবিয়ানিই ম্যানস ব্যাগ পছন্দ করেন তাহলে আপনার অবশ্যই হ্যান্ডব্যাগের প্রতি নিখিলের ভালবাসা পরীক্ষা করা উচিত।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.