Gauri Khan Birthday: গৌরী খান ৫২ বছর বয়সী! আপনি আপনার ত্বক দেখে আপনার বয়স নির্ধারণ করতে সক্ষম হবেন না, মহিলাদের অবশ্যই এটি থেকে অনুপ্রেরণা নিতে হবে

Gauri Khan Birthday: ৫২ বছর বয়সী গৌরী খানের শৈলী যে কোনও নায়িকার চেয়ে কম নয়, উজ্জ্বল ত্বকের জন্য এই রুটিন অনুসরণ করুন

হাইলাইটস:

  • গৌরী খান বলিউড তারকাদের সেই স্ত্রীদের মধ্যে রয়েছেন যাদের স্বীকৃতির জন্য তাদের তারকা স্বামীর নাম প্রয়োজন হয় না।
  • এরা হলেন সেই বলিউডের স্ত্রী যারা নিজেরাই এই মর্যাদা এবং খ্যাতি অর্জন করেছেন।
  • বলিউড পার্টি থেকে শুরু করে তার কাজ, তাকে প্রায়ই গ্ল্যামারাস লুকে দেখা যায়।

Gauri Khan Birthday: গৌরী খান বলিউড তারকাদের স্ত্রীদের মধ্যে রয়েছেন যাদের স্বীকৃতির জন্য তাদের তারকা স্বামীর নাম প্রয়োজন হয় না। এরা হলেন সেই বলিউডের স্ত্রী যারা নিজেরাই এই মর্যাদা এবং খ্যাতি অর্জন করেছেন। হ্যাঁ, বলিউড বাদশা শাহরুখ খানের স্ত্রী গৌরী খান।

গৌরী খান একজন প্রযোজক এবং ডিজাইনার। গৌরীকে শৈলী আইকন হিসেবেও দেখা যায়। গৌরী ১৯৭০ সালের ৮ই অক্টোবর জন্মগ্রহণ করেন।

গৌরী খান ২০১৮ সালের ফরচুনের ৫০ জন শক্তিশালী নারীর তালিকায় স্থান পেয়েছেন। এছাড়াও গৌরী খান একজন চমৎকার ইন্টেরিয়র ডিজাইনার।

গৌরী খান সবসময়ই লাইমলাইটে থাকেন। বলিউড পার্টি থেকে শুরু করে তার কাজ, তাকে প্রায়ই গ্ল্যামারাস লুকে দেখা যায়। শাহরুখ খানের ভক্তরা গৌরী খানকে কুইন খান বলে ডাকেন। গৌরীও রানীর থেকে কম নয়। তার ফিগার থেকে তার শৈলী থেকে তার নিশ্ছিদ্র ত্বক পর্যন্ত, তিনি প্রচুর শিরোনাম করেছেন। সবাই যখন গৌরী খানের পার্টিতে অংশ নিয়েছিলেন তখন তার উজ্জ্বল ত্বক এবং স্টাইলের প্রশংসা করেছিলেন।

গৌরী খান এই বছর তার ৫২ তম জন্মদিন উদযাপন করছেন। এমনকি এই বয়সেও, গৌরীর উজ্জ্বল ত্বক রয়েছে, যা দেখে লোকেরা প্রায়শই তার বয়স সনাক্ত করতে পারে না। আপনিও যদি ৫০ পেরিয়ে থাকেন। তবে আপনি যদি স্টাইলের দিক থেকে নিজেকে নিখুঁত দেখতে চান তবে আপনি গৌরী খানের ত্বকের যত্নের রুটিন এবং স্টাইল সেন্স অনুসরণ করতে পারেন।

কম ফাউন্ডেশন ব্যবহার করলে আপনার ত্বক স্বাভাবিক থাকবে:

আপনি অবশ্যই প্রায়শই গৌরী খানকে শো এবং অনুষ্ঠানগুলিতে তার উজ্জ্বল ত্বককে ফ্লান্ট করতে দেখেছেন। গৌরী অনেক সাক্ষাৎকারে এর গোপন কথাও বলেছেন। তিনি বলেন, তিনি কখনো ফাউন্ডেশন ব্যবহার করেন না। গৌরীর মতে, ফাউন্ডেশন মুখের আসল উজ্জ্বলতা লুকিয়ে রাখে। এই বয়সেও, গৌরী তার প্রাকৃতিক সৌন্দর্যকে বেশি প্রাধান্য দিয়ে ফাউন্ডেশন ব্যবহার করা এড়িয়ে চলেন।

ত্বকের হাইড্রোজেন খুবই গুরুত্বপূর্ণ:

গৌরীকে যখন তার স্বাভাবিক দীপ্তি নিয়ে প্রশ্ন করা হয়েছিল, তার সরাসরি উত্তর ছিল খুবই সঠিক। তিনি বলেছেন যে কোনও সিরাম বা ক্রিম আপনার ত্বককে এতটা উজ্জ্বলতা দেবে না। প্রাকৃতিক জিনিস থেকে যতটা পাওয়া যায়। আপনি যদি আপনার ত্বক উজ্জ্বল করতে চান এবং বয়সের দ্বারা কম প্রভাবিত হতে চান তবে এটি হাইড্রেট করুন। যদি ত্বক হাইড্রেটেড থাকে তবে কোলাজেন ভেঙে যাবে না এবং বলি গঠন হবে না। জল খাওয়ার অভ্যাসকে ভালো অভ্যাস বলে মনে করেন গৌরী। এর সাথে আপনার ডায়েটে অন্যান্য তরল যেমন নারকেল জল, শসার রস এবং জলযুক্ত ফলগুলি অন্তর্ভুক্ত করুন। এই ধরনের ডায়েটের মাধ্যমে, আপনার হজম প্রক্রিয়া কেবল সুস্থ থাকবে না, আপনার ত্বকও স্বাভাবিকভাবে উজ্জ্বল হবে।

ত্বকের রুটিন অনুসরণ করা খুবই গুরুত্বপূর্ণ:

গৌরী খানকে প্রায়ই তার উজ্জ্বল ত্বকের রহস্য জিজ্ঞাসা করা হয়। গৌরী খানও এ বিষয়ে অনেকটা অনুরূপ প্রতিক্রিয়া দেন। গৌরী খান বহুবার বলেছেন যে তিনি ত্বকের রুটিন অনুসরণ করেন।

আপনিও যদি গৌরী খানের মতো তারুণ্যময় ত্বক চান, তাহলে বয়স হলেও ত্বকের রুটিন অনুসরণ করতে ভুলবেন না। ক্লিনজিং, টোনিং এবং ময়েশ্চারাইজিং খুবই গুরুত্বপূর্ণ। এটি ত্বকে পর্যাপ্ত পুষ্টি যোগায়। যার কারণে সে চকচক করছে। গৌরী খানের মতো মুখে ভিটামিন সি সিরাম এবং ইলুমিনেটিং ক্রিম লাগান। এটি ত্বকে খুব সূক্ষ্ম আভা দেয়। এটি আপনার মুখকে একেবারে প্রাকৃতিক এবং উজ্জ্বল দেখায়।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.