Gabriel Guevara Arrested: যৌন হেনস্থার অভিযোগে ভেনিস চলচ্চিত্র উৎসব থেকে গ্রেফতার জনপ্রিয় স্প্যানিশ তারকা গ্যাব্রিয়েল গুয়েভারা

Gabriel Guevara Arrested: তিনি এখন ভেনিস পুলিশের হাতে বন্দি

হাইলাইটস:

  • ভেনিস চলচ্চিত্র উৎসব যোগ দিতে এসে গ্রেফতার স্প্যানিশ তারকা গ্যাব্রিয়েল গুয়েভারা
  • তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ সামনে এসেছে
  • পুরস্কার পাওয়ার বদলে জুটলো হাতকড়া

Gabriel Guevara Arrested: গত ৩০শে অগাস্ট থেকে শুরু হয়েছে ভেনিস চলচ্চিত্র উৎসব। হলিউডের তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা এই ফিল্ম ফেস্টিভ্যালে উপস্থিত ছিলেন। তারই মধ্যে যৌন হেনস্থার অভিযোগে ভেনিস চলচ্চিত্র উৎসব থেকে গ্রেফতার জনপ্রিয় স্প্যানিশ তারকা গ্যাব্রিয়েল গুয়েভারা।

এই চলচ্চিত্র উৎসবে পুরস্কার নিতেই নাকি তিনি গিয়েছিলেন ভেনিস। ফ্রান্সে থাকাকালীনই তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল। আর ওই অভিযোগের ভিত্তিতে আন্তর্জাতিক ওয়ারেন্ট ও পর্যন্ত জারি করা হয়েছিল তাঁকে গ্রেফতারের জন্য। শেষমেশ এই চলচ্চিত্র উৎসব থেকেই পুলিশের হাতে গ্রেফতার এই জনপ্রিয় তারকা। যার ফলে পুরস্কার তো দূরের কথা তার বদলে শ্রীঘরে ঠাঁই হল এই জনপ্রিয় স্প্যানিশ তারকার।

নর্ডিক সিরিজ ‘স্কাম’-এর স্প্যানিশ সংস্করণের মাধ্যমে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেন তিনি। তবে অ্যামাজন প্রাইমের ‘মাই ফল্ট’ তথা ‘কালপা মিয়া’-এর মাধ্যমেই জনপ্রিয়তা অর্জন করেন গ্যাব্রিয়েল। এই ছবিতে তাঁর সহ-অভিনেত্রী নিকোল ওয়ালেসের সঙ্গে পর্দায় তাঁর রসায়ন নিয়ে কম জল্পনাও হয়নি। প্রথম ছবির বিপুল সাফল্যের পর ইতিমধ্যেই ছবির নির্মাতারা দ্বিতীয় ও তৃতীয় পর্বের ঘোষণা করে দিয়েছেন।

৮০ তম ভেনিস চলচ্চিত্র উৎসবে সেরা তরুণ অভিনেতারও সম্মান পাওয়ার কথা ছিল তাঁর। তবে তাঁর আগেই ভেনিস পুলিশের হাতে গ্রেফতার হন তিনি। তাঁর বিরুদ্ধে গুরুতর অভিযোগও সামনে এসেছে। তবে তাঁর গ্রেফতারির পর তাঁর পুরস্কার পাওয়ার খবরটি কার্যত অস্বীকার করেছেন ভেনিস চলচ্চিত্র উৎসব কর্তৃপক্ষ। এখন গ্যাব্রিয়েল ভেনিস পুলিশের হেফাজতে থাকলেও ভেনিসের আদালতেই জামিনের আর্জি জানানোর পরিকল্পনা রয়েছে তাঁর।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.