Footwear Collection: রিবক এবং কার্ডি বি ড্রপ প্রথম-এভার ফুটওয়্যার সংগ্রহ বিস্তারিত জেনে নিন

Footwear Collection: মাল্টি-প্ল্যাটফর্ম গ্লোবাল সুপারস্টার আত্মপ্রকাশ এবং অনস্বীকার্য সৃজনশীলতা উদযাপন করে, সম্পূর্ণ নতুন প্রচারাভিযানে আত্মপ্রকাশ করেছে

হাইলাইটস:

  • আজ, রিবক তার সর্ব-প্রথম-প্রসিদ্ধ কার্ডি বি-এর সাথে পাদুকা সংগ্রহের ঘোষণা করেছে।
  • সংগ্রহটি, আনুষ্ঠানিকভাবে ১৩ই নভেম্বর থেকে নামানো হয়েছে, আত্ম-প্রকাশের মাধ্যমে নারীদের অনুপ্রাণিত করার জন্য একটি সম্মিলিত মিশনের প্রসারিত করে।
  • কার্ডি একটি ডাইস্টোপিয়ান বিশ্ব দ্বারা অনুপ্রাণিত হয়েছিলেন, তার সাম্প্রতিকতম আইকনিক ফ্যাশন মুহূর্তগুলি থেকে সংকেত নিয়েছিলেন।

Footwear Collection: আজ, রিবক তার সর্ব-প্রথম-প্রসিদ্ধ কার্ডি বি-এর সাথে পাদুকা সংগ্রহের ঘোষণা করেছে। সংগ্রহটি, আনুষ্ঠানিকভাবে ১৩ই নভেম্বর থেকে নামানো হয়েছে, আত্ম-প্রকাশের মাধ্যমে নারীদের অনুপ্রাণিত করার জন্য একটি সম্মিলিত মিশনের প্রসারিত করে এবং নিজের প্রতি ক্ষমাহীনভাবে সত্য থেকে যায়।

রিবকের সাথে তার অংশীদারিত্বের পরবর্তী অধ্যায় উদযাপন করার জন্য, কার্ডি বি তার প্রথম পাদুকা সংগ্রহের শিরোনাম করার জন্য আইকনিক ক্লাব সি সিলুয়েটটিকে নতুনভাবে ডিজাইন করেছে। একটি সম্পূর্ণ নতুন ক্লাব সি কার্ডি এবং কার্ডি কোটেড ক্লাব সি ডাবলের আকারে জীবন্ত হয়ে উঠছে, পুনর্গঠিত শৈলীগুলি রিবক এবং কার্ডির খেলা-পরিবর্তনশীল মনোভাবকে মূর্ত করে – যেখানে বড় আলোচনা বাস্তব সম্ভাবনার সাথে মিলিত হয় – সত্যিকার অর্থে গেমটিকে ফ্লিপ করে। স্নিকার ডিজাইন।

ডিজাইন এবং কিউরেশন প্রক্রিয়ায় একটি বড় ভূমিকা পালন করার পরে, কার্ডি একটি ডাইস্টোপিয়ান বিশ্ব দ্বারা অনুপ্রাণিত হয়েছিলেন, তার সাম্প্রতিকতম আইকনিক ফ্যাশন মুহূর্তগুলি থেকে সংকেত নিয়েছিলেন। একটি জাম্পিং-অফ পয়েন্ট হিসাবে কুখ্যাত ক্লাব সি সিলুয়েটের সরলতা ব্যবহার করে, কার্ডি সাহসী, স্বচ্ছ ডিজাইনের সাথে জিনিসগুলিকে পরবর্তী স্তরে নিয়ে যান। মসৃণ কার্য সম্পাদনের মাধ্যমে রিবকের কিংবদন্তি ঐতিহ্যকে পরিবেশন করা, ক্লাব সি-এর সুবিন্যস্ত সিলুয়েট এবং স্বাক্ষর রিবক ক্লাসিক ব্র্যান্ডিং গত 35 বছরে সময়ের পরীক্ষায় দাঁড়িয়েছে এবং বেশ কয়েকটি উল্লেখযোগ্য সহযোগিতার জন্য একটি ফাঁকা ক্যানভাস প্রদান করেছে।

রিবকের সাথে তার নতুন সহযোগিতার সূচনাকে সমর্থন করার জন্য, কার্ডি বি তার ব্যক্তিগত বৃদ্ধি, ডিজাইনের প্রতি আবেগ এবং সমতা উদযাপন করে রিবকের সাথে “বি ব্যাখ্যাযোগ্য” শিরোনামে একটি সম্পূর্ণ নতুন প্রচারণার শিরোনাম করবে। “বি ব্যাখ্যাতীত” এর মাধ্যমে রিবক এবং কার্ডি বি নারীদের প্রতি সমাজের প্রত্যাশাগুলি অন্বেষণ করা লক্ষ্য করে। কীভাবে তাদের বলা হয় নিখুঁত কিন্তু নম্র, শক্তিশালী কিন্তু যত্নশীল; এবং যখন আমাদের ভারসাম্য ভুল করার স্নায়ু থাকে, তখন আমরা “খুব বেশি,” “খুব অতিরিক্ত,” “খুব নাটকীয়” বা “খুব নিরর্থক” হিসাবে লেবেল করি। আমরা যা করার প্রত্যাশিত তা করার চেষ্টা করার পরিবর্তে, আমাদের যা করার অধিকার রয়েছে তা করা যাক: ব্যাখ্যা ছাড়াই বিশ্বের মধ্য দিয়ে যান। ঠিক যেমন কার্ডি।

দুটি সিলুয়েট, ক্লাব সি কার্ডি এবং কার্ডি কোটেড ক্লাব সি ডাবল , মহিলাদের এবং শিশুদের জুতোর সাইজিং বিকল্পগুলি (জুনিয়র এবং শিশু) বৈশিষ্ট্যযুক্ত হবে, যেখানে শিশুদের জুতাগুলি প্রাপ্তবয়স্কদের স্টাইলের সরাসরি টেকডাউন হবে প্রাপ্য মূল্য পয়েন্টে। উভয় স্টাইলই ১৪ই নভেম্বর থেকে রিবক স্টোরে এবং অনলাইনে পাওয়া যাবে। দাম হবে ৬,৫৯৯/- থেকে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.