Don 3: অমিতাভ-শাহরুখের পর এবার রণবীরের পালা! তবে Don 3-এর টিজারে শাহরুখের জায়গায় রণবীরকে মোটেও খুশি নন শাহরুখ ভক্তরা

Don 3: ‘ডন’-এর চরিত্রে শাহরুখ ছাড়া অন্য কোনও অভিনেতাকে মেনেই নিতে পারছেন না শাহরুখ ভক্তরা

হাইলাইটস:

  • পরিচালক ফারহান আখতার আনতে চলেছেন ‘ডন’ ফ্রাঞ্চাইজির তৃতীয় ছবিটি
  • তবে এই ছবিতে শাহরুখ খান নেই
  • নতুন ‘ডন’-এর চরিত্রে অভিনয় করবেন অভিনেতা রণবীর সিং

Don 3: এতদিন ধরে চলতে থাকা সব জল্পনার অবসান ঘটিয়ে দিলেন পরিচালক ফারহান আখতার। ফারহানের ‘ডন’ ফ্রাঞ্চাইজির নতুন ‘ডন’ এবার হতে চলেছেন অভিনেতা রণবীর সিং। পরিচালক প্রকাশ্যে আনলেন Don 3-এর টিজার। যেখানে অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানের সংলাপ শোনা যাচ্ছে রণবীরের গলায়।

পরিচালক অবশ্য আগেই জানিয়ে দিয়েছিলেন Don 3-তে ভক্তরা আর বলিউড বাদশা শাহরুখ খানকে দেখতে পাবেন না। কারণ ‘ডন’ ফ্রাঞ্চাইজি এবার তাঁদের নতুন ‘ডন’-কে লঞ্চ করতে চলেছে। তারপরই এসেছে ছবিটির টিজার। যেখানে রণবীর সিংয়ের গলায় শোনা যাচ্ছে ‘ডন’-এর সেই আইকনিক ডায়লগটি।

২০২৫ সালে পরিচালক ফারহান আখতারের হাত ধরে বড়পর্দায় ফিরতে চলেছে Don 3। তবে এতে মোটেও খুশি নন শাহরুখ ভক্তরা। কারণ তাঁরা ‘ডন’-এর চরিত্রে শাহরুখ ছাড়া অন্য কোনও অভিনেতাকে মেনেই নিতে পারছেন না। যার ফলে Don 3-এর টিজার বেরোনোর সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় রণবীর সিংকে নিয়ে নানারকম ট্রোল।

বলিউডের বাদশা নেই তো কী হয়েছে বলিউডের খিলজি তো রয়েছে ছবিতে। অভিনেতা রণবীর সিং যে চরিত্রেই অভিনয় করুক না কেন, তিনি কিন্তু বড়পর্দায় চরিত্রটি দারুণ ভাবে ফুটিয়ে তোলেন। সে আপনি বাজিরাও হোক বা খিলজি, তাঁর অভিনয়ের তুলনা হয় না। তাই তো সিনেপ্রেমীদের মন কেড়ে নিয়েছে এই টিজার। কারণ তাঁরা আশাবাদী রণবীরও ‘ডন’ চরিত্রে সফলতা অর্জন করবেন।

টিজার মুক্তি পাওয়া মাত্রই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং-এ চলে আসে। এক মিনিট ৫৮ সেকেন্ডের এই টিজার থেকে যেন একটুখানিও চোখ সরানো যাচ্ছে না। “১১ মুলুকের পুলিশ আমার খুঁজছে, কিন্তু পেয়েছে কে?” ‘ডন’ ছবির এই আইকনিক ডায়লগ এবার খিলজির গলায় শুনে উচ্ছ্বসিত সিনেপ্রেমীরাও। তবে শাহরুখ ভক্তরা তাদের গুরুদেবের চরিত্রে রণবীরকে মেনে নিতে না পারলেও একথা অস্বীকার করার জায়গা নেই যে, পরিচালক ফারহান আখতার কিন্তু ঠিক মানুষকেই বেছে নিয়েছেন তাঁর পরবর্তী ‘ডন’-এর চরিত্রে।

উল্লেখ্য ১৯৭৮ সালে ‘ডন’ চরিত্রটি তৈরি করেছিলেন সেলিম-জাভেদ। আর এই ছবিতে ‘ডন’-এর চরিত্রে অভিনয় করে দেশ জুড়ে সাড়া ফেলে দিয়েছিলেন বলিউডের বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চন। এরপর ২০০৬ সালে সেই আইকনিক চরিত্রে নতুনভাবে প্রাণ সঞ্চার করেন বলিউড বাদশা শাহরুখ খান। এই ছবির পার্ট টু বেরোয় ২০১১ সালে। তবে এবার নতুন ‘ডন’-কে বেছে নিয়েছেন পরিচালক ফারহান আখতার। ফারহান পরিচালিত ‘ডন’ ফ্রাঞ্চাইজির তৃতীয় ছবি হল এটি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.