Disha Patani: দিশা পাটানিকে বডিকন গাউনে অত্যাশ্চর্য লাগছে…

Disha Patani: ডিনার ডেটে যাওয়ার সময় দিশা পাটানি এবং মৌন রায়কে আশ্চর্যজনক দেখাচ্ছে

হাইলাইটস:

  • তার মেকআপ শিল্পী দক্ষতার সাথে তার প্রাকৃতিক সৌন্দর্য বাড়িয়েছে
  • দিশার তার আসন্ন প্রকল্পগুলির জন্য প্রস্তুতি নিচ্ছেন

Disha Patani: বলিউড অভিনেত্রী, “এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি” তে তার আত্মপ্রকাশের জন্য পরিচিত, ধারাবাহিকভাবে তার অনুসারীদের সিজলিং ফটোশুট এবং বিকিনি স্ন্যাপ দিয়ে বিমোহিত করে। সম্প্রতি, তিনি মুম্বাইতে শিল্পা শেঠির উচ্চমানের রেস্তোরাঁ, বাস্তিয়ানে তার প্ৰিয় বন্ধু মৌনি রায়ের সাথে ডিনার ডেটের জন্য জিন্স এবং নাইকি স্নিকার্সের সাথে অনায়াসে জুটি বেঁধেছেন।

মৌনি, একটি প্রাণবন্ত টেঞ্জেরিন ব্যাকলেস পোশাকে ছিলেন। দিশার আসন্ন প্রকল্পগুলির জন্য, তিনি সিদ্ধার্থ মালহোত্রা এবং রাশি খান্নার সাথে অ্যাকশন-প্যাকড নাটক “যোধা”-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন৷ উপরন্তু, তিনি দীপিকা পাডুকোন, দুলকার সালমান এবং অমিতাভ বচ্চনের সাথে নাগ অশ্বিনের অ্যাকশন পিরিয়ডের মহাকাব্য “কালকি ২৮৯৮-AD”-এ অভিনয় করতে প্রস্তুত।

এদিকে, মৌনি রায়ের টেলিভিশন থেকে বলিউডে যাত্রা অসাধারণ ছিল, একতা কাপুরের “কিউনকি সাস ভি কাভি বহু থি” তে তার আত্মপ্রকাশ এবং “নাগিন” দিয়ে খ্যাতি অর্জনের মাধ্যমে। বড় পর্দায় রূপান্তরিত হয়ে, তিনি অক্ষয় কুমারের বিপরীতে “গোল্ড”-এ তার ভূমিকার মাধ্যমে দর্শকদের মুগ্ধ করেছিলেন এবং পরে অয়ন মুখার্জির “ব্রহ্মাস্ত্র”-এ উপস্থিত হন। তার সাম্প্রতিক ওয়েব সিরিজ, “শোটাইম,” দর্শকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া অর্জন করেছে।

We’re now on WhatsApp- Click to join

দিশা পাটানির ফ্যাশন সেন্স ক্রমাগত মনোযোগ আকর্ষণ করে, একটি অত্যাশ্চর্য সাদা বডিকন গাউনে তার সাম্প্রতিক উপস্থিতি। তার মেকআপ শিল্পী দক্ষতার সাথে তার প্রাকৃতিক সৌন্দর্য বাড়িয়েছে, একটি হাইড্রেটিং বেস বেছে নিয়েছে যা তার ত্বকে একটি উজ্জ্বল, কাচের মতো আভা দেয়। হাইলাইটারের একটি সূক্ষ্ম প্রয়োগ তার বৈশিষ্ট্যগুলিকে আরও জোরদার করেছে, যখন একটি নরম গোলাপী ঠোঁটের গ্লস নারীত্বের স্পর্শ যোগ করেছে। আইলাইনার পরিহার করে, তিনি তার পরিবর্তে মাস্কারা বেছে নিয়েছিলেন যা তার চোখকে সুন্দরভাবে ফ্রেম করে, সফ্ট কনট্যুরিং অনায়াসে চটকদার লুক সম্পূর্ণ করে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.