Dev-Subhashree: দীর্ঘ ৮ বছর পর এক অ্যাওয়ার্ড শো-তে একে অপরের মুখোমুখি দেব-শুভশ্রী! টলিউডের প্রাক্তন জুটির ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Dev-Subhashree: এই ভিডিও দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন তাঁদের অনুরাগীরা

হাইলাইটস:

• দীর্ঘ ৮ বছর পর এক অ্যাওয়ার্ড শো-তে একই মঞ্চে দেখা গেল দেব-শুভশ্রীকে

• তাঁদের বিশেষ মুহূর্তের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

• আবেগপ্রবণ হয়ে পড়েছেন তাঁদের অনুরাগীরাও

Dev-Subhashree: দেব-শুভশ্রী জুটির সফর শুরু হয়েছিল রাজ চক্রবর্তী পরিচালিত চ্যালেঞ্জ ছবি থেকে। তারপর পরাণ যায় জ্বলিয়া রে, খোকাবাবু এবং রোমিও-র মতো একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন এই জুটি। টলিউডের এই অন্যতম সুপারহিট জুটিটার সাথে জড়িয়ে আছে অনেকের ছোটবেলা। শুধু তাই নয়, একটা সময় সিনেমাতে তাঁদের রোমান্স দেখে বড় হয়েছে একটা গোটা জেনারেশন। সেই সময় রীতিমতো রুপোলি পর্দা কাঁপিয়ে বেড়িয়েছেন তাঁরা।

এই তারকা জুটির অনস্ক্রিন রোমান্স ঠিক যতটা পপুলার ছিল অফস্ক্রিন রোমান্সও ঠিক ততটাই পপুলার ছিল টলিউড ইন্ডাস্ট্রিতে। তাঁদের প্রেমের সম্পর্ক ছিল টলিপাড়ার ওপেন সিক্রেট। তবে তাঁরা প্রকাশ্যে কোনওদিনই সম্পর্কের কথা সেভাবে স্বীকার করেননি। তাঁরা নিজেদের ভালো বন্ধু তকমাতেই সীমাবদ্ধ রেখেছিলেন সেই সময়। তবে সবটা পরিষ্কার হয়েছিল তাঁদের বিচ্ছেদের পর। কোনও এক অজানা কারণেই এই সুপারহিট জুটির পথ আলাদা হয়ে যায়।

প্রসঙ্গত, বিচ্ছেদের পর তাঁরা একে অপরের সাথে বন্ধুত্ব তো অনেক দূরের কথা, কথা বলা পর্যন্ত বন্ধ করে দিয়েছিলেন। কিন্তু তাঁরা দুজনেই একই ইন্ডাস্ট্রির অংশ, তাই এখন মাঝেমধ্যেই কোনও অ্যাওয়ার্ড শো-তে বা কোনও পার্টিতে এক ফ্রেমে দেখা যায় তাঁদের। তবে এখনও পর্যন্ত একে অপরের সাথে শুধুমাত্র সৌজন্যতাটুকু বজায় রেখে চলেছেন তাঁরা। কারণ তাঁরা দুজনেই এখন ব্যক্তিগত জীবনে অনেকটাই এগিয়ে গেছেন। শুভশ্রী যেমন রাজ চক্রবর্তীর সাথে দাম্পত্য জীবন উপভোগ করছেন এবং তাঁদের একটি পুত্র সন্তানও রয়েছে, নাম ইউভান। তেমনই দেবও টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রের সাথে সাত বছর ধরে সম্পর্কে আছেন।

তাঁরা দুজনেই তাঁদের ব্যক্তিগত, পেশাগত জীবনে দারুণ খুশি আছেন। শুভশ্রী যেমন কেরিয়ার, সংসার, মাতৃত্ব সুন্দরভাবে সামলাচ্ছেন, তেমন দেবও নিজের প্রোডাকশন হাউস নিয়ে ব্যস্ত। একের পর এক সুপারহিট ছবি উপহার দিচ্ছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস প্রাইভেট লিমিটেড। আবার সময় পেলেই বেরিয়েও পড়ছেন ভ্যাকেশনে। সোশ্যাল মিডিয়ায় ছবিও শেয়ার করেন তিনি। অবশ্য তিনি এবং রুক্মিণী আলাদা আলাদা করেন ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

দীর্ঘ ৮ বছর পর আবারও মুখোমুখি দেব-শুভশ্রী। সম্প্রতি টিভি নাইন বাংলার তরফে আয়োজিত ‘ঘরের বায়োস্কোপ অ্যাওয়ার্ডস 2023’-এ ওটিটি প্লাটফর্মে মুক্তিপ্রাপ্ত ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজের জন্য সেরা অভিনেত্রী পুরস্কার পেয়েছেন শুভশ্রী গাঙ্গুলি। আর এই পুরস্কার তাঁর হাতে তুলে দেন তাঁর প্রাক্তন প্রেমিক তথা টলিউড সুপারস্টার দেব অধিকারী। তাঁদের এই বিশেষ মুহূর্তের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। এই ভিডিও দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন তাঁদের অনুরাগীরা। একেবারে ‘নস্টালজিয়া’ মুহূর্তের সাক্ষী থাকাল তারা।

ভিডিওটিতে দেখা গেল, অ্যাওয়ার্ড শো-তে একটি শিফন শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজে ঝলমলে ছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তার সাথে খোলা চুল আর মানানসই মেকআপে গ্ল্যামারাস অবতারে হাজির হয়েছিলেন তিনি। অবশ্য অভিনেতা দেবও একেবারে হ্যান্ডসম অবতারেই উপস্থিত ছিলেন মঞ্চের উপর। আসমানি নীল শার্ট আর কালো ব্লেজার আর প্যান্টে দুর্দান্ত দেখাচ্ছিল অভিনেতাকে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেল, শুভশ্রীর হাতে সেরা অভিনেত্রীর পুরস্কার তুলে দেওয়ার সময় হাতে হাত মিলিয়ে হ্যান্ডশেক করেছেন দেব। অবশ্য প্ৰিয় প্রাক্তন জুটিকে মঞ্চে একসাথে দেখে খুশি তাঁদের অনুরাগীরাও। তবে শুভশ্রীর হাতে পুরস্কার তুলে দিলেও দুজনের মধ্যেকার অস্বস্তিবোধ নজর এড়ায়নি অনুরাগীদের।

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও ওটিটি প্লাটফর্মে ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়ে উচ্ছ্বসিত। তিনিও তাঁর সোশ্যাল মিডিয়ায় সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের ছবি শেয়ার করে করেছেন। তবে সেই ছবিই কোনও জায়গাতে দেবকে দেখা যায়নি।

এইরকম বিনোদন জগতের সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.