Dev: “ব্যোমকেশ চরিত্রে দেবকে মানাবে না!” এবার সমালোচকদের ট্রোলিং প্রসঙ্গে অকপট টলিউড সুপারস্টার দেব

Dev: ট্রোলিং তো সেলেবদের নিত্যদিনের সঙ্গী

হাইলাইটস:

• ব্যোমকেশ চরিত্রে অভিনয় নিয়ে ট্রোলিং-er২শিকার হয়েছিলেন সুপারস্টার দেব

• এই ট্রোলিং প্রসঙ্গে প্রথমবার মুখ খুললেন তিনি

• তাঁর বক্তব্য, সমালোচনা না থাকলে তিনি আজ এই জায়গায় এসে পৌঁছতে পারতেন না

Dev: বি-টাউন থেকে টলিপাড়া ট্রোলিং যেন এখন সেলেবদের নিত্যদিনের সঙ্গী হয়ে উঠেছে। সে পর্দায় অভিনীত ছবি হোক বা ফ্যাশন অভিনেতা-অভিনেত্রীদের বারবারই কটাক্ষের শিকার হতে হয়। সত্যান্বেষী ব্যোমকেশ বক্সীর চরিত্রে অভিনয় করার কথা প্রকাশ্যে আসতেই সমালোচকদের কটাক্ষের শিকার হন টলিউড সুপারস্টার দেব।

উল্লেখ্য, দেবকে নিয়ে সমালোচনার যেন শেষ নেই। অভিনেতা অতীতেও লাগাতার ট্রোলিং-এর শিকার হয়েছেন। তবে তিনি কোনও দিনই ট্রোলিং-এর বিষয়টি নিয়ে সেভাবে মুখ খোলেননি। ব্যোমকেশ বক্সীর চরিত্রে অভিনয়ের কথা তিনি নিজেই জানিয়ে ছিলেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। তবে এই সত্যিটা প্রথমদিকে কেউই মেনে নিতে পারছিলেন না। যার ফলে নানাভাবে ট্রোল করা হয় তাঁকে সোশ্যাল মিডিয়ায়।

দেব যখন প্রথমবারের জন্য ব্যোমকেশ বক্সীর লুকটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তখন কেউ একজন লিখেছিলেন, “ব্যোমকেশ চরিত্রে দেবকে মানাবে না!” সম্প্রতি বিরসা দাশগুপ্ত পরিচালিত এবং দেব অভিনীত “ব্যোমকেশ ও দুর্গরহস্য”র টিজার মু্ক্তি পেয়েছে। আর ঠিক এরপরেই নিন্দুকদের ট্রোলিং প্রসঙ্গে প্রথমবার মুখ খুললেন নতুন ব্যোমকেশ দেব।

তিনি বারবারই বলেছেন যে, তিনি চ্যালেঞ্জ নিতে ভালবাসেন। ট্রোলিং-কে কোনওদিনই সেভাবে পাত্তা দেননি তিনি। এবার তাঁকে ট্রোলিং প্রসঙ্গে প্রশ্ন করা হলে, তাঁর স্পষ্ট বক্তব্য, সমালোচনা তাঁর ভালো লাগে। আর এই সমালোচনাই তাঁকে অনুপ্রেরণা যোগায়। তার সাথে তাঁকে রাতে ঘুমোতেও দেয় না। কোথাও গিয়ে যেন তাঁর মনে হয়,

‘নাহ্ এখনও অনেকটা পরিশ্রম করা বাকি আছে’।

ঠিক এরপরই সমালোচকদের উদ্দেশ্যে দেবের বার্তা, ব্যোমকেশ মুক্তির পর যদি নতুন ব্যোমকেশকে কারও ভালো লাগে তবে তার জন্য তিনি নাকি কৃতজ্ঞ থাকবেন এই মানুষগুলির প্রতি যাঁরা বলেছিলেন “ব্যোমকেশ চরিত্রে দেবকে মানাবে না!” কারণ তাঁরাই যে অভিনেতাকে অনুপ্রেরণা জুগিয়েছে। দেবের কথায়, “তাঁরা যদি সমালোচনা না করত, আজকে আমি এই জায়গায় পৌঁছতে পারতাম না।”

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.