Couple Bike Ride Viral: ব্যস্ত রাস্তায় চলন্ত বাইকে প্রেমিকার সাথে চুম্বনে মত্ত এক যুবক! নেটদুনিয়ায় ভাইরাল সেই ভিডিও

Couple Bike Ride Viral: ভিডিওটি ছড়িয়ে পড়তেই বিপাকে যুগল, ট্রাফিক আইন অমান্য করায় তাঁদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছে পুলিশ

হাইলাইটস:

  • এমন দৃশ্য দেখা গেছে রাজস্থানের জয়পুরে
  • ট্রাফিক আইন অমান্য করার ঘটনাটি জনসাধারণের মধ্যে ক্ষোভ তৈরী করেছে
  • ওই ভাইরাল যুগলের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছে পুলিশ

Couple Bike Ride Viral: চারপাশ দিয়ে ছুটে চলেছে বহু গাড়ি। তারই মাঝে বাইকে রোম্য়ান্স করতে মত্ত এক কাপেল। ব্যস্ত রাস্তায় প্রেমিকার ঠোঁটে ঠোঁট রেখে মোটরসাইকেল চালাচ্ছেন যুবক। না, এ কোনও সিনেমার দৃশ্য নয়। বাস্তবেই দেখা গেছে এমনই এক ঘটনার নজির। সম্প্রতি সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

বাস্তব জীবনের সঙ্গে রূপোলি পর্দার তফাৎ রয়েছে। কিন্তু বর্তমান প্রজন্মের অনেকেই যেন এই বিষয়টি ভুলে যান! তাই তো সমাজ মাধ্যমে প্রায়ই চোখে পড়ে অদ্ভূত সব কাণ্ড। এবার নজরে এসেছে বাইক চালানোর সময়ে এক যুগলকে ঘনিষ্ঠভাবে চুম্বনে মত্ত থাকার দৃশ্য। ভাইরাল হওয়া এই ভিডিও ঘিরে নেটপাড়ায় বেশ চর্চা শুরু হয়েছে।

এমন দৃশ্য দেখা গেছে রাজস্থানের জয়পুরে। ভিডিওতে দেখা গেছে বাইক চালাচ্ছেন এক যুবক, পিছনে বসে তাঁর প্রেমিকা। সাত সকালে ব্যস্ত রাস্তার মাঝেই রোম্যান্সে মত্ত থাকতে দেখা গেছে যুগলকে। হেলমেট পরা তো দূরস্ত, বাইকের পিছনে বসে থাকা প্রেমিকার ঠোঁটে ঠোঁট স্পর্শ করেই বাইক চালাতে দেখা য়ায় যুবককে। আর সেই ভাবেই রাস্তার দিকে না দেখে দিব্যি বাইক চালিয়ে যাচ্চিলেন তিনি। যার ফলে যে কোনও মুহূর্তে ঘটে যেতে পারত দুর্ঘটনা। তবে সেসবের তোয়াক্কা করেননি তাঁরা। এমনই এক দৃশ্য দেখে হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় সকলেরই দৃষ্টি আকর্ষণ করেছে ভিডিওটি। এমনকি নজর এড়ায়নি পুলিশেরও। ট্রাফিক আইন অমান্য করার ঘটনাটি জনসাধারণের মধ্যে ক্ষোভ তৈরী করেছে। পুলিশের কাছে এই ঘটনার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছে সাধারণ মানুষ।

এই বিষয়ে প্রতিক্রিয়া দিয়ে ট্রাফিক পুলিশের এক সিনিয়র কর্মকর্তা জানিয়েছেন, গাড়ির নাম্বার প্লেটের মাধ্যমে মালিকের নাম ও ঠিকানা শনাক্ত করা হয়েছে। ১৯৮৮ মোটর ভেহিকেল আইনের অধীনে ওই ব্যক্তির বিরুদ্ধে আইনি প্রক্রিয়াও শুরু হয়েছে।

এইরকম আরও ভাইরাল ভিডিও সম্পর্কে জানতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.