Celesti Bairagey look like Alia Bhatt: আপনি কি নিশ্চিত যে সেলেস্টি বৈরাগীকে আলিয়া ভাটের মতন দেখতে তার জেনে নিন

Celesti Bairagey look like Alia Bhatt: সেলেস্টি বৈরাগী ৫ টি সেরা রিল দেখে আপনি নিজেই সিদ্ধান্ত নিন যে আপনি তাকে আলিয়া ভাটের সাথে মিল পাচ্ছেন কিনা

 

হাইলাইটস :

  • সেলেস্টি বৈরাগী কে?
  • রিল দেখে অনুভব করুন- আলিয়া ভাটের চেহারা একই রকম
  • আরো জানতে নিচে দেখুন…

Celesti Bairagey look like Alia Bhatt: যদিও আলিয়া ভাটের তার কৃতিত্বের জন্য একটি বিশাল ফ্যান বেস রয়েছে, তার অনুগামীরা জানে তার তার মধ্যে মিষ্টতা এবং সৌন্দর্যে ভরা কিন্তু আমরা যদি বলি যে আমরা হয়তো অন্য আলিয়াকে খুঁজে পেয়েছি?

বিভ্রান্ত!!

আচ্ছা, আমরাও বিভ্রান্তিতে ছিলাম। ইনস্টাগ্রামে, একটি মেয়ে ভাইরাল হচ্ছে এবং বেশিরভাগ লোক তাকে আলিয়া বলে বিভ্রান্ত করছে এবং আমরা এতে একমত হতে পারে না।

মডেল সেলেস্টি বৈরাগী অভিনেতা আলিয়া ভাটের সাথে তার অস্বাভাবিক সাদৃশ্য আপনাকে মুগ্ধ করবে। অনেক নেটিজেনও তাকে ছোট আলিয়া ভাট বলে দাবি করছেন। যে ভিডিওটি তাকে স্পটলাইটে রাখে সেটি হল একটি সাদা ক্রপ টপ এবং একটি কালো স্কার্ট পরা রাজস্থান ভ্রমণের।

সেলেস্টি বৈরাগে কে?

সেলেস্টি বৈরাগী আলিয়ার মতো একই রকম মুখ এবং হাসি। তার কিছু রিলে, তাদের আলাদা করা সত্যিই কঠিন। সেলেস্টির ইনস্টাগ্রামে ৩০০ হাজারের বেশি ফলোয়ার রয়েছে। তিনি সম্প্রতি একটি ইউটিউব চ্যানেল শুরু করেছেন যা ইতিমধ্যে ২২০০০ সাবস্ক্রাইবার অর্জন করেছে। এছাড়াও তিনি আঞ্চলিক মিউজিক ভিডিও এবং চলচ্চিত্রে অভিনয় করেছেন, যার মধ্যে রয়েছে ‘নিবীর অরু তারা’ এবং ‘তুমি জুনাক’।

একটি সাক্ষাত্কারে, বৈরাগে বলেছেন যে আলিয়া তার পছন্দের একজন। তিনি তার মতো একজন সফল অভিনেত্রী হতে চান। তিনি অভিনয় করতে চেয়েছিলেন এবং বলিউডের ছবিতে অভিনয় করতে চেয়েছিলেন।

আমরা সেলেস্টি বৈরাগী এর ৫ টি সেরা রিল ছেড়ে দিয়েছি। আপনি নিজেই সিদ্ধান্ত নিন যে আপনি তাকে আলিয়া ভেবেছেন কি না।

রিল অনুভব করুন- আলিয়া ভাটের চেহারা একই রকম:

শাহরুখ খানের বিখ্যাত , কব তাক চুপ বৌথে, বৈরাগে আলিয়ার সাথে একটি নিখুঁত সাদৃশ্য রয়েছে। তিনি একটি সাদা ফুলের শাড়ি বেছে নিয়েছিলেন এবং কানে ঝুমকা এবং বিন্দি দিয়ে সাজিয়েছিলেন। গাঙ্গুবাই প্রচারের জন্য আলিয়া ভাটের সাজসজ্জার সাথে তার চেহারা বেশ মিল দেখা যায়।

দেখে মনে হচ্ছে সেলেস্টি তার সংস্কৃতি এবং ঐতিহ্যের মধ্যে খুব শিকড়যুক্ত। অতএব, তিনি সময়ে সময়ে তার ঐতিহ্যের একটি আভাস শেয়ার করেন। সেলেস্টি একটি ইনস্টাগ্রাম রিলে ঐতিহ্যবাহী মেক-আপ এবং পোশাকের সাথে একটি ঐতিহ্যবাহী অসমীয়া নৃত্য পরিবেশন করেছিলেন। এটি প্রমাণ করে যে সোশ্যাল মিডিয়া তাকে আলিয়া ভাটের মতো দেখতে লাগছিল বলতে পারেন, কিন্তু তিনি তার পরিচয় হারায় নি।

 

সেলেস্টি বৈরাগেয়ের হাসি এবং গালের টোল তাকে আলিয়ার সাথে তুলনা করার জন্য নিখুঁত কোণে ছিল। এমনকি একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “শেষবার হাসার সময় তাকে আলিয়ার মতন লাগছিল।” আমরা আপনার সাথে আরও একমত হতে পারি না।

 

কুকুরছানাদের সাথে কিছু মানসম্পন্ন সময় কাটাতে দেখা এবং অন্যদিকে আমাদের আলিয়া ভাট বিড়ালের সাথে বেশি দেখা যায়। এখানেই তাদের পার্থক্য লক্ষ্য করা যায়।

অন্যদিকে, আলিয়া ভাটের বেশ কয়েকটি প্রকল্প রয়েছে, যার মধ্যে রয়েছে রণবীর সিংয়ের বিপরীতে করণ জোহরের রকি অর রানি কি প্রেম কাহানি এবং তার স্বামী রণবীর কাপুরের সাথে অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published.