Celebrity Couples Divorced: সেলিব্রিটি দম্পতি যারা ২০২১ সালে বিবাহবিচ্ছেদ করেছিলেন

Celebrity Couples Divorced:জেনে নিন এমন কয়েকটি সেলিব্রিটি দম্পতি সম্পর্কে

হাইলাইটস

  • সেলিব্রিটি জুটিদের বিবাহ-বিচ্ছেদ
  • শিখর থেকে আমির
  • জেনে নিন বিস্তারিত

Celebrity Couples Divorced: সেলিব্রিটি জুটিদের বিবাহ-বিচ্ছেদের ঘটনা দেখে নড়েচড়ে বসছে গোটা দেশ। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে সারা ক্ষণই কাটাছেঁড়া করছেন কোটি কোটি মানুষ। সম্পর্ক গড়ার সময়ই হোক বা ভাঙার সময় হোক দর্শক মহলীদের আগ্রহ থাকে। আসুন জেনে নেওয়া যাক ২০২১ সালে কোন সেলিব্রিটি দম্পতিদের ডিভোর্স হয়েছে।

শিখর ধাওয়ান – আয়েশা মুখার্জি:

ভারতীয় ক্রিকেট দলের সেরা খেলোয়াড় শিখর ধাওয়ান চলতি বছরের সেপ্টেম্বরে তার মেলবোর্নের বাসিন্দা স্ত্রী আয়েশা মুখার্জির সঙ্গে আলাদা হয়ে যান। দুজনেই ২০১২ সালের অক্টোবরে বিয়ে করেন। এটি ছিল আয়েশার দ্বিতীয় বিয়ে। প্রথম বিয়ে থেকে আয়েশার ২ মেয়ে ছিল। শিখর ও আয়েশার একটি ৭ বছরের ছেলেও রয়েছে। নিজের ইনস্টাগ্রাম পেজে একটি দীর্ঘ পোস্ট শেয়ার করে নিজের বিয়ে ভেঙে যাওয়ার খবর দিয়েছেন আয়েশা।

কীর্তি কুলহারি – সাহিল সেহগাল:

বলিউড অভিনেত্রী কীর্তি কুলহারি ইনস্টাগ্রামে খুবই সক্রিয়। কীর্তি সব সময় নতুন নতুন বিষয় নিয়ে কথা বলে। কীর্তি সম্পর্কের বিষয়েও অনেক পোস্ট করেছেন। কীর্তি বিশ্বাস করে যে এমন একটি সম্পর্ক বজায় রাখা দরকার যে আপনি শান্তি পান না বোকামি এবং সময়ের অপচয়। তার নীতিতে এগিয়ে গিয়ে, কীর্তি ২০২১ সালের এপ্রিলে তার স্বামী সাহিল সেহগাল থেকে তার বিচ্ছেদের কথা জানিয়েছিলেন। তাদের দুজনের সম্পর্ক ছিল ৫বছর ধরে।

সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্য:

https://www.instagram.com/p/CUhhrudlQjD/?utm_source=ig_web_copy_link

দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির বিখ্যাত দম্পতি সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্যও এই বছর বিবাহ বিচ্ছেদ হয়েছে। ২০১৭ সালে দুজনেই বিয়ে করেন। ডিভোর্স হওয়ার পরও দুজনেই একে অপরের সঙ্গে বন্ধুত্বপূর্ন সম্পর্ক বজায় রাখার কথা বলেছিলেন।

করণ মেহরা – নিশা রাওয়াল:

এই বছর টিভি সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ খ্যাত অভিনেতা করণ মেহরা এবং তার স্ত্রী ও অভিনেত্রী নিশা রাওয়ালের মধ্যে একটি বড় বিরোধও হয়েছিল। দুজনের মধ্যে ঝগড়া বিশাল মাত্রায় বেড়ে যায় এই বিষয়টি শারীরিক পর্যায়ে নেমে আসে। নিশা তার স্বামী করণের বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলেছিলেন। তাঁরা দুজনেই আলাদা থাকছেন, তবে দুজনেরই এখনও ডিভোর্স হয়নি।

হানি সিং- শালিনী তালওয়ার:

https://www.instagram.com/p/CSZEUosLLJs/?utm_source=ig_web_copy_link

এ বছর বিখ্যাত র‌্যাপার হানি সিং ও তার স্ত্রী শালিনী তালওয়ারের মধ্যে বিবাদের খবরও পাওয়া গেছে। হানি সিংয়ের বিরুদ্ধে খারাপ আচরণের অভিযোগ তুলেছিলেন শালিনী। ১০ বছরের সম্পর্কের পর, হানি এবং শালিনী ২০১১ সালে বিয়ে করেন এবং ২০২১ সালে দুজনেই আলাদা হয়ে যান।

আমির খান এবং কিরণ রাও:

৩ জুলাই, ২০২১, বি-টাউনে তোলপাড় হয়েছিল। আমির খানের ভক্তরা দুঃখ পেয়েছিলেন কারণ আমির এবং কিরণ রাও তাদের ১৫ বছরের বিবাহ সম্পর্ক বিচ্ছেদ করে এবং আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। আমির এবং কিরণ বিয়ে ভাঙার কোনও কারণ জানাননি। দুজনেই একসঙ্গে একটি ভিডিও পোস্ট করেছিলেন, যাতে তারা বলেছিলেন যে আলাদা হওয়ার পরেও তারা দুজনেই একে অপরের খুব ভাল বন্ধু থাকবেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.