Cannes Film Festival 2022: কান চলচ্চিত্র উৎসব ২০২২, দেখে নিন সেলিব্রিটিদের একনজরে

Cannes Film Festival 2022: কান চলচ্চিত্র উৎসবের অসাধারণ কিছু দৃশ্য

হাইলাইটস

  • কান চলচ্চিত্র উৎসব কী?
  • কেন এটি বিশেষ উৎসব?
  • সেলিব্রিটিদের কান চলচ্চিত্রে অংশগ্রহণ

Cannes Film Festival 2022: ১৭ মে শুরু হয়েছে জনপ্রিয় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব!৭৫তম কান চলচ্চিত্র উৎসব। এই বছর, এই বিশেষ চলচ্চিত্র উৎসবে ‘কান্ট্রি অব অনার’ এবং উদ্বোধনের দিনেই রেড কার্পেট মাতিয়েছেন ভারতের প্রতিনিধি দল। ১৭ মে ২০২২ এ শুরু হয়েছিল এই উৎসব এটি চলেছিল ২৮ মে পর্যন্ত। এই অনুষ্ঠানে ফরাসি অভিনেতা ভিনসেন্ট লিন্ডনের সভাপতিত্বে আট সদস্যের জুরি অংশগ্রহণ করেন। এই অনুষ্ঠানে দীপিকা পাড়ুকোন এবং ঐশ্বরিয়া রাই বচ্চন প্রেস কনফারেন্স থেকে শুরু করে ফিল্ম প্রিমিয়ার পর্যন্ত উপস্থিতি ছিলেন। ক্যানার্স ফিল্ম ফেস্টিভ্যাল 2022-এ হিনা খান, হেলি শাহ, নয়নথারা, পূজা হেগড়ে, অদিতি রাও হায়দারি এবং তামান্না ভাটিয়া সহ অনেক ভারতীয় সেলিব্রিটিদের সাক্ষী হবেন। হিনা খান যখন ২০১৯ সালে কানে উপস্থিত ছিলেন, তখন হেলি, পূজা, তামান্না ২০২২ সালে কানে আত্মপ্রকাশ করেন।

আসুন আমরা কান থেকে ভাইরাল বলিউড অভিনেত্রীদের:-
হিনা খান

‘কান ফিল্ম ফেস্টিভ্যাল’-এর রেড কার্পেটে ভারতীয় সেলিব্রিটিরা নজরকাড়া পোশাকে ধরা দিয়েছেন। তিনি ২০১৯ সালে কানে আত্মপ্রকাশ করেছিলেন। উজ্জ্বল সাদা পোশাকে লাল গালিচায় হেঁটেছেন হিনা খান।তাঁর চোখের মেকআপ এবং হীরার কানের দুল দিয়ে তার চেহারা অসাধারণ করে তুলেছিল।

ঐশ্বরিয়া রাই বচ্চন

তিনি ২০০২ সালে কানে আত্মপ্রকাশ করেছিলেন এবং তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। বছরের পর বছর ধরে মানুষের নজর কেড়েছে ঐশ্বরিয়া। অভিনেত্রীর ২০১৬ সালের কান ফেস্টিভ্যালের লুক সকলের নজর কেড়েছিল। এই বৎসর তার বেগুনি লিপস্টিক ইন্টারনেটে ঝড় তুলেছেষ তিনি। সকলের দৃষ্টি আকর্ষণ করেছিলেন অভিনেত্রী।মায়াবী চোখের সাজ আর হালকা মেকআপেই সেজেছিলেন নায়িকা। তাঁর সাজপোশাক দেখে প্রশংসায় পঞ্চমুখ ভক্তগণ। বেগুনি লিপস্টিকে সাহসীকতার সাথে নিজেকে মেলে ধরেছিলেন অভিনেত্রী।

প্রিয়ঙ্কা চোপড়া

তিনি ২০১৯ সালে কানে অভিষেক করেছিলেন এবং সবাইকে অবাক করে দিয়েছিলেন। তিনি চেহারা জন্য শিরোনামে উঠেছিলেন।

দীপিকা পাড়ুকোন

আমরা যখন কান সম্পর্কে কথা বলছি, তখন আমরা কীভাবে দীপিকা পাড়ুকোনকে ভুলতে পারি? তিনি ২০১০ সালে কান ফেস্টিভ্যালে অভিষেক করেন। তারপর থেকে, তিনি বেশ কয়েকবার রেড কার্পেটে হেঁটেছেন। বছরের পর বছর ধরে, দীপিকার ফ্যাশন সেন্স সারাবিশ্বের কাছে পরিচিতি পেয়েছে। কানে দীপিকার এমন অনেক লুক রয়েছে যা সবাইকে চমকে দিয়েছে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.