Cannes:বি-টাউন অভিনেত্রীদের উদ্ভট সাজ,কানস্!

Cannes:বি-টাউন অভিনেত্রীদের উদ্ভট সাজ,কানস্!

হাইলাইটস:

  • উদ্ভট সাজ
  • চোখ ধাঁধানো রূপের ছড়াছড়ি
  • দর্শক আকর্ষণীয়

Cannes:বি-টাউন অভিনেত্রীদের উদ্ভট সাজ,কানস্!

দীপিকা পাডুকোন:আমাদের ডিম্পল কুইন দীপিকা পাড়ুকোন ৭৫ তম কান চলচ্চিত্র উৎসবে সদস্যদের একজন এমন খবর ছড়িয়ে পড়ার পর থেকে,আমরা সবাই জানতে আগ্রহী ছিলাম তিনি এই অনুষ্ঠানের জন্য কেমন সাজ করবেন।যখন রেড কার্পেট থেকে তার চেহারা ইন্টারনেটে প্রকাশিত হয়েছে,নেটিজেনরা তার চেহারা নিয়ে নেতিবাচক মন্তব্য করেছেন।

দীপিকা পাড়ুকোন সব্যসাচীর ডিজাইন করা রেট্রো টাইগার প্যাটার্ন,ফাঁকা এবং সোনালী শাড়ি একটি কালো ঝিলমিল strapless ব্লাউজ পরেছিলেন।পাড়ুকোন লম্বা সোনার ঝুলন্ত কানের দুল দিয়ে এই সাজটিকে সম্পূর্ণ করেছেন।তিনি তার চুল একটি বান দিয়ে বেঁধে রেখেছিলেন এবং সোনার মাথা পাতি দিয়ে সাজিয়েছিলেন।

একজন অনুসরণকারী মন্তব্য করেছেন,“চোখগুলি দেখতে হুবহু কিছুটা ইন্সটা বা স্ন্যাপচ্যাট ফিল্টারের মতো। অনেক ভালো হতে পারতো।”একজন সামাজিক মিডিয়া ব্যবহারকারী উল্লেখ করেছেন,”আমি দীপিকাকে ভালোবাসি আমি সব্যসাচীকে ভালোবাসি আমি শালিনাকে ভালোবাসি কিন্তু আমি এই চেহারাটা মোটেও পছন্দ করিনি মানে চোখগুলো,হেডব্যান্ড,শাড়িটা দেখতে মোটেই ভালো নয় আমি সত্যিই হতাশ”।ইনস্টাগ্রাম ভক্ত লিখেছেন,”জুলিয়া ফক্স দ্বারা একটু বেশি অনুপ্রাণিত”

ঐশ্বর্য রাই বচ্চন:আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের নিয়মিত ঐশ্বরিয়া রাই বচ্চন,তার ল্যাভেন্ডার-নীল লিপস্টিকের জন্য ফ্যাশন সমালোচকদের রেডারের অধীনে চলে গিয়েছিলেন।কেউ কেউ এই অভিনেত্রীকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি উৎসবের আগে জামুন খেয়েছিলেন কিনা। কেউ কেউ বলেছেন যে এশিয়ান পেইন্টস লিপস্টিক পরিধান করেছেন বোধহয়।

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস:২০১৯সালে,’দেশি গার্ল’ সম্পূর্ণ মেট গালা লুকের জন্য ট্রোলড হয়েছিল।প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের MET Gala ২০১৯‘ক্যাম্প:নোটস অন ফ্যাশন’থিমের সাথে মিল রেখে করা হয়েছিল কিন্তু অতিরঞ্জিত চুলের সাথে অভিনেত্রীর ঝলমলে অবতার সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের প্রভাবিত করতে পারেনি,তার এই সাহসী চেহারা বেছে নেওয়ার জন্য ট্রোল করে।

সোনাম কাপুর আহুজা:একজন স্ব-ঘোষিত ফ্যাশনিস্তা।তার ২০১৫ সালের কানের পোশাকের জন্য বিপুল পরিমাণে ট্রোল হয়েছিল।সোনম একটি শরবত রঙের পালকযুক্ত গাউনে কানের লাল কার্পেটে নেমেছিলেন।

এইরকম আরো অনেক বলিউড অভিনেত্রী রয়েছে যারা তাদের অভিনব সাজ দিয়ে দর্শকে মাতিয়ে তুলতে চেয়েছেন হয়তো কোন সময় তারা সফল হয়েছে আবার কোনো সময় তারা ব্যর্থ হয়েছেন কিন্তু এই আন্তর্জাতিক এই লাল কার্পেটে আমাদের ভারতবর্ষের প্রতিনিধিত্ব করার জন্য আমার তাদের কাছে কৃতজ্ঞ থাকা উচিত।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.