Tom Hanks Quotes: টম হ্যাঙ্কসের এই ১০টি উক্তি দিয়ে আপনার দিনকে উজ্জ্বল করুন

Tom Hanks Quotes: জীবন সম্পর্কে ফরেস্ট গাম্প অভিনেতার সেরা ১০টি উক্তি দেখে নিন

হাইলাইটস:

  • টম হ্যাঙ্কস, তার কর্মজীবনে দ্য সার্কেল, দ্য পোস্ট এবং নিউজ অফ দ্য ওয়ার্ল্ডের মতো চলচ্চিত্রে আইকনিক ভূমিকা রয়েছে
  • হ্যাঙ্কসের গভীর জীবন পর্যবেক্ষণ শ্রোতাদের অনুপ্রাণিত করে
  • নীচে তার সবচেয়ে প্রভাবশালী এবং শক্তিশালী উদ্ধৃতিগুলি রয়েছে

Tom Hanks Quotes: ফরেস্ট গাম্প সুপারস্টার, টম হ্যাঙ্কস, ৬৮ বছর বয়সী। ২০ শতকের দ্বিতীয়ার্ধ থেকে, তিনি হলিউড শিল্পে রাজত্ব করছেন। এছাড়াও, টমের অভিনয় ক্যারিয়ারে দ্য সার্কেল, গ্রেহাউন্ড, দ্য পোস্ট, ফিঞ্চ, ইনফার্নো এবং নিউজ অফ দ্য ওয়ার্ল্ডের মতো চলচ্চিত্রগুলিতে ভূমিকা অন্তর্ভুক্ত রয়েছে, যেখানে তিনি সবচেয়ে আইকনিক চরিত্রগুলির কিছু চিত্রিত করেছেন। টম হ্যাঙ্কস কেবল একজন সম্মানিত অভিনেতাই নন, কিন্তু অনেক লোক তার জ্ঞান এবং গভীর জীবন পর্যবেক্ষণের মূল্য খুঁজে পায়। তিনি প্রায়শই তার মন্তব্যে ভদ্রতা, দৃঢ়তা এবং কঠোর পরিশ্রমের গুরুত্বের উপর জোর দেন, যা শ্রোতাদের অনুপ্রাণিত করে এবং অনুপ্রাণিত করে।

টমের অভিজ্ঞতা এবং চিন্তাভাবনা, বিশেষ করে যখন বাধাগুলি জয় করার কথা আসে, তাদের নিজেদের কষ্টের মধ্য দিয়ে যাওয়া লোকদের জন্য সান্ত্বনা এবং দিকনির্দেশ প্রদান করে। তার উপদেশ অর্থবহ এবং সহজলভ্য কারণ তার অকৃত্রিমতা এবং ভিত্তিশীলতার কারণে। স্থিতিস্থাপকতা, সহানুভূতি এবং কৃতজ্ঞতা সম্পর্কে টমের পর্যবেক্ষণগুলি আমাদের নিজের এবং অন্যান্য মানুষের জীবনে ভালো কাজ এবং মনোভাব যে উল্লেখযোগ্য ইতিবাচক প্রভাব ফেলতে পারে তার একটি সহায়ক অনুস্মারক হিসাবে কাজ করে।

তাঁর কথাগুলি পড়ার এবং অভ্যন্তরীণভাবে, লোকেরা আরও সহানুভূতিশীল এবং অর্থপূর্ণ জীবনযাপন করার জন্য অনুপ্রেরণা, আশা এবং শক্তি আবিষ্কার করতে পারে। বক্তৃতা, সাক্ষাৎকার, বা তার অভিনয় ভূমিকায় হোক না কেন, টম হ্যাঙ্কসের অনুপ্রেরণামূলক কথাগুলি মানুষকে অনুপ্রাণিত করা এবং বিশ্বকে পরিবর্তন করা বন্ধ করে না। এইভাবে, আমরা নীচে তার সবচেয়ে প্রভাবশালী এবং শক্তিশালী উদ্ধৃতিগুলির কয়েকটি নির্বাচন করেছি।

We’re now on WhatsApp- Click to join

টম হ্যাঙ্কসের অনুপ্রেরণামূলক উক্তি

যদি এটা কঠিন না হয়, সবাই এটা করবে। এটা কঠিন যে এটা মহান করে তোলে।

আপনি গ্রহ পৃথিবীতে রাতের আকাশের দিকে তাকাতে পারবেন না এবং তারার মধ্যে থাকাটা কেমন হবে তা ভাবতে পারবেন না। এবং আমি সর্বদা চাঁদের দিকে তাকাই এবং এটিকে মহাবিশ্বের মধ্যে একক সবচেয়ে রোমান্টিক স্থান হিসাবে দেখি।

We’re now on Telegram- Click to join

একজন নায়ক এমন একজন যিনি স্বেচ্ছায় অজানায় চলে যান।

আমি আশাবাদ ধারণা বুঝতে। কিন্তু আমি মনে করি আমার সাথে আপনি যা পান তা নিন্দাবাদের অভাব।

আপনি যদি মজার হন, যদি এমন কিছু থাকে যা আপনাকে হাসায়, তাহলে প্রতিদিনই ঠিক হয়ে যাবে।

Read More- নেতৃত্ব এবং সাফল্যের শীর্ষ ১০টি সদগুরুর উক্তি

আমি মনে করি সুন্দর হওয়ার চেয়ে ভালো লাগা ভালো।

কেউ কেউ রাতে ঘুমাতে যায় এই ভেবে যে, ‘সেটা ভালো দিন ছিল।’ আমি তাদের মধ্যে একজন যারা উদ্বিগ্ন এবং জিজ্ঞাসা করে, ‘আজকে আমি কীভাবে খারাপ হলাম?’

মানুষ একটি কারণে কিছু করে, এমনকি যদি কখনও কখনও এটি ভুল কারণ হয়।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.