Born in January: দীপিকা পাড়ুকোন থেকে মিশেল ওবামা, জানুয়ারিতে জন্ম নেওয়া ‘প্রভাবশালী নারীদের’ তালিকা!

Born in January: জানুয়ারিতে জন্মগ্রহণকারী ‘প্রভাবশালী মহিলাদের’ তালিকা রয়েছে নীচের মন্তব্য বিভাগে আপনার প্রিয় কে বলুন?

হাইলাইটস:

  • জানুয়ারি – ২০২০ এ জন্ম নেওয়া প্রভাবশালী মহিলারা আমাদের সকলের জন্য সবচেয়ে কঠিন বছরগুলির মধ্যে একটি ছিল৷
  • কিন্তু তারা যেমন বলে- ‘সব ভালো শেষ হলে ভালো হয়’।
  • সারা বিশ্বের মানুষ আশা করছে এই বছরটি আরও ভালো দিন নিয়ে আসবে।

Born in January: জানুয়ারি – ২০২০ এ জন্ম নেওয়া প্রভাবশালী মহিলারা আমাদের সকলের জন্য সবচেয়ে কঠিন বছরগুলির মধ্যে একটি ছিল৷ কিন্তু তারা যেমন বলে- ‘সব ভালো শেষ হলে ভালো হয়’। অবশেষে, আমরা একটি ইতিবাচক মনোভাব নিয়ে ২০২১ সালের দিকে তাকিয়ে আছি। সারা বিশ্বের মানুষ আশা করছে এই বছরটি আরও ভালো দিন নিয়ে আসবে। নতুন বছর শুরু হওয়ার সাথে সাথে, এটি উদযাপন, ইতিবাচক ভাইব, উৎসব এবং জন্মদিনের সময়! বছরের প্রথম মাস জানুয়ারিতে ভরে যায় প্রভাবশালীদের জন্মদিন। এখানে জানুয়ারিতে জন্মগ্রহণকারী প্রভাবশালী মহিলাদের তালিকা রয়েছে৷ তালিকা দেখুন এবং আমাদের আপনার প্রিয় জানতে দিন।

জানুয়ারিতে জন্মগ্রহণকারী লোকেরা জন্মগতভাবে নেতা হয়, স্পষ্টতই তাদের জন্মদিনের মাসের কারণে। তারা সাহসী এবং এমনকি একটি রোমান্টিক সম্পর্কের মধ্যেও নেতৃত্ব দিতে ভালোবাসে। জানুয়ারিতে জন্মগ্রহণকারী ব্যক্তিরা হয় মকর বা কুম্ভ রাশি এবং তারা প্রায়শই বিখ্যাত হন। এখানে জানুয়ারিতে জন্ম নেওয়া প্রভাবশালী মহিলাদের তালিকা রয়েছে৷ তারা একটি অনুপ্রেরণা এবং অবশ্যই বাকিদের থেকে সেরা।

১. দীপিকা পাড়ুকোন: দীপিকা পাড়ুকোন ৫ই জানুয়ারি জন্মগ্রহণ করেছিলেন এবং তিনি বলিউডের সবচেয়ে বিখ্যাত সেলিব্রিটিদের একজন। দীপিকা সাহসী এবং সুন্দর। তিনি তার উষ্ণ হাসি এবং বিশুদ্ধ হৃদয়ের জন্য পরিচিত। তার মোট সম্পদ ১০৩ কোটি টাকা।

We’re now on Whatsapp – Click to join

২. অপরাহ উইনফ্রে: এখন, কে তাকে চেনে না? তিনি একজন লেখক, টিভি হোস্ট, প্রযোজক, অভিনেত্রী এবং একজন সমাজসেবী। তিনি সেখানে লক্ষ লক্ষ নারীকে অনুপ্রাণিত করেছেন। তার মোট মূল্য $৩ বিলিয়ন এবং তিনি আমেরিকার ৪০০ ধনী ব্যক্তির প্রকাশনার তালিকায় একমাত্র কৃষ্ণাঙ্গ মহিলা।

৩. কেট মিডলটন: ডাচেস অফ কেমব্রিজ ৯ই জানুয়ারি তার জন্মদিন উদযাপন করেন। কেট মিডলটনের দেবদূতের ব্যক্তিত্ব তাকে সেখানকার অনেক তরুণীর জন্য অনুপ্রেরণা দেয়। তার লোভনীয় ব্যক্তিত্ব যে কাউকে অবাক করে দিতে পারে।

৪. মিশেল ওবামা: মার্কিন যুক্তরাষ্ট্রের প্রাক্তন প্রথম মহিলা নিঃসন্দেহে সারা বিশ্বে সবচেয়ে প্রশংসিত মহিলা৷ তিনি ১৭ই জানুয়ারি তার জন্মদিন উদযাপন করেন। একজন মহিলা যিনি তার হৃদয় অনুসরণ করেছিলেন এবং তার ব্যক্তিত্ব বজায় রেখেছিলেন, মিশেল ওবামা এমন একজন ব্যক্তি যাকে আমরা সবাই দেখতে চাই। আমরা যখন শক্তিশালী নারীদের নিয়ে আলোচনা করছি, তখন তাকে ভুলে যাওয়া পাপ।

৫. বিদ্যা বালান: একজন মহিলা যিনি আধুনিক যুগের অভিনেত্রীদের নতুন করে সংজ্ঞায়িত করেছেন। তিনি আমাদের নিজেদেরকে বিশ্বাস করতে শিখিয়েছেন, যাই হোক না কেন। ১লা জানুয়ারি সে এক বছর বড় হবে। বিদ্যা প্রায়ই তার ওজনের জন্য সমালোচিত হয়েছিল, কিন্তু কিছুই তাকে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেত্রী হতে বাধা দিতে পারেনি।

৬. ফারাহ খান ও জোয়া আখতার: কী একটা সহ-সংঘটন? এই দুই সাহসী নারী তাদের জন্মদিন ভাগাভাগি করে নিয়েছেন। তারা জানুয়ারি ৯ তারিখে জন্মগ্রহণ করেছিলেন, এবং আমরা সবাই এই বস বেবদের সম্পর্কে জানি। কিছু অপ্রচলিত গল্প বাছাই থেকে শুরু করে জেন্ডার স্টেরিওটাইপগুলি ভাঙতে, তারা এই মানুষটির পৃথিবীতে চিরকালের চিহ্ন রেখে যেতে কোনও কসরত ছাড়ছে না।

৭. সাক্ষী তানওয়ার: আমরা যখন একটি চিহ্ন রেখে গেছেন এমন মহিলাদের নিয়ে আলোচনা করছি, আমরা টেলিভিশন শিল্পের একজন অসাধারণ অভিনেত্রী সাক্ষী তানওয়ারকে ভুলতে পারি না। একজন ইউপিএসসি উচ্চাকাঙ্ক্ষী, যিনি একজন অভিনেতা হয়েছিলেন, এবং তার শক্তিশালী পর্দা উপস্থিতি এবং তার অসামান্য অভিনয়ের জন্য অনেক প্রশংসা জিতেছেন। বর্তমানে, তিনি একটি সুন্দরী তরুণীকে লালন-পালন করছেন। স্টেরিওটাইপগুলি ভেঙে তিনি একটি শিশুকে দত্তক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। এই অনুপ্রেরণাদায়ী মহিলা ১২ই জানুয়ারি তার জন্মদিন উদযাপন করেন।

৮. কল্কি কোয়েচলিন: তার মতো কেউ নেই। তার অপ্রচলিত পছন্দ সবসময় তাকে আলাদা করেছে। পেশাগতভাবে হোক বা ব্যক্তিগতভাবে, কল্কি সর্বদা তার হৃদয় অনুসরণ করেছে এবং একটি উদাহরণ স্থাপন করেছে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.