Alia Bhatt: রিয়াদে আয়োজিত অ্যাওয়ার্ড শো-তে আলিয়াকে দেখা গেল গ্ল্যামারাস লুকে! তাঁর এই সাহসী লুকটির খুঁটিনাটি জেনে নিন

Alia Bhatt: প্রিন্টেড শাড়ির সঙ্গে অফ শোল্ডার ব্লাউজে রিয়াদের অনুষ্ঠানে সাহসী আলিয়া ভাট

 

হাইলাইটস:

  • রিয়াদে আয়োজিত অ্যাওয়ার্ড শো-তে দেখা গেল আলিয়া ভাটের সাহসী লুক
  • রেড কার্পেটে বিশেষ নজর কাড়লেন তিনি
  • জেনে নিন তাঁর সেই গ্ল্যামারাস লুকটির সম্বন্ধে বিস্তারিত

Alia Bhatt: বলিউডের প্রথম সারির তালিকায় যেসব তারকারা আছেন, বর্তমানে তাঁদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় একটি নাম হল আলিয়া ভাট। লাইট, ক্যামেরা, অ্যাকশন শুনেই তাঁর বড় হয়ে উঠা। এখন তো বলিউডে ১২টা বছর কাটিয়েও ফেলেছেন। একাধিক হিট ছবির পাশাপাশি তাঁর স্টাইল এবং হট লুকের প্রশংসা প্রথম থেকেই করে থাকেন তাঁর ভক্তরা।

কেরিয়ারের শুরু থেকে আজ পর্যন্ত পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। আলিয়াকে শেষ দেখা গিয়েছে করণ জোহার পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে। এই ছবিতে তাঁর শাড়ি লুক বিশ্বের ফ্যাশন দুনিয়ায় রমরমিয়ে চলেছে। যার ঢেউ এখনও কমেনি। এবার তারই মাঝে ফের গর্জাস শাড়ি লুকে ধরা দিলেন আলিয়া।

We’re now on WhatsApp – Click to join

সম্প্রতি সৌদি আরবের একটি অ্যাওয়ার্ড শো-য়ের রেড কার্পেটে বিশেষ নজর কাড়ে আলিয়া। তাঁর পরনে ছিল লাল-নীল এবং সোনালি প্রিন্টেড একটি ডিজাইনার শাড়ি এবং তার সঙ্গে মানানসই অফ শোল্ডার ব্লাউজ। তবে শাড়ির আঁচলের সঙ্গে মিলিয়ে গায়ে চাপিয়ে নিয়েছিলেন একটি কেপও। রিয়াদে আয়োজিত একটি অ্যাওয়ার্ড শো-তে এমনই এক গ্ল্যামারাস লুকে ধরা দিলেন আলিয়া।

এই অ্যাওয়ার্ড শো-য়ে আলিয়ার প্রতিটি ছবি এবং ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। এদিন তাঁকে অনারারি এন্টারটেইনমেন্ট মেকারস অ্যাওয়ার্ড দেওয়া হয়। এই ডিজাইনার শাড়িটির সাথে গ্ল্যাম মেকআপ, পারফেক্ট হেয়ার স্টাইল এবং গর্জাস কানের দুল পরে অ্যাওয়ার্ড শো-য়ের লাইমলাইট কেড়ে নেন তিনি।

তবে অ্যাওয়ার্ড শো-তে যোগ দেওয়ার আগে হাসিমুখে পাপারাৎজির ক্যামেরার সামনে পোজও দিতে ছাড়েননি তিনি। তারপর পুরষ্কার নিতে মঞ্চে উঠে ট্রফি হাতে সকলকে ধন্যবাদ জানিয়ে একটি লম্বা চওড়া বক্তব্যও পেশ করেন। সেই ভিডিও-ও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তাঁর এই ভাইরাল ভিডিও এবং ছবিগুলিতে অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। ভারতীয় সংস্কৃতিতে বিশ্বের দরবারে তুলে ধরার জন্য তিনি যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন নেটিজেনদের থেকেও। সব মিলিয়ে বলা যায়, শাড়িতে বরাবরের মতো এবারেও আলিয়া সুপারহিট। আপনার কেমন লাগলো আলিয়ার এই সুপার গর্জাস লুকটি?

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.