Bollywood Actors:বলিউড এমন অভিনেত্রী রয়েছে যারা কখনও প্লাস্টিক সার্জারি করেননি

Bollywood Actors: আসুন  জেনে নিন সেই সব অভিনেত্রী সম্পর্কে

হাইলাইটস

  • বলিউডে যারা প্লাস্টিক সার্জারি করেননি
  • আলিয়া ভাট থেকে ইয়ামি গৌতম
  • জেনে নিন বিস্তারিত

Bollywood Actors: গ্ল্যামার জগতে বহু তারকার নিজের সৌন্দর্যকে ধরে রাখতে করছে প্লাস্টিক সার্জারি। কিছু অভিনেত্রী অস্ত্রোপচারের ফলে নিজের নাক, ঠোঁট থেকে শরীরের অন্যান্য অঙ্গও সুন্দর করে গড়ে তুলতে এই পন্থা অবলম্বন করছে। বলিউডের কয়েকজন অভিনেত্রী আছে যাঁরা প্লাস্টিক সার্জারি করেছে।এই রূপ ধরে রাখতে ক্যামেরার সামনে যাতে নিজেকে আরও ঝকঝকে আরও সুন্দর দেখাতে এর আশ্রয় নিচ্ছে। বি-টাউনের অলিতে গলিতে কান পাতলেই শোনা যায় কোন নায়িকা প্লাস্টিক সার্জারি করে ঠিক কতখানি বদলে ফেলেছেন নিজের লুক। কিন্তু বলিউডে নিজেদের জায়গা তৈরি করতে অনেকে প্লাস্টিক সার্জারির আশ্রয় নেয়। দেখে নিন সেইসব নায়িকাদের যারা নিজেদের জায়গা টিকিয়ে রাখতে প্লাসিক সার্জারি করেন নি।

আলিয়া ভাট

বলিউডের এই তরুণ তারকা মোটা থেকে রোগা হয়েছে।তিনি বলিউডের সৌন্দর্যের মান অনুযায়ী বেঁচে থাকার জন্য তার মুখের পরিবর্তন করেনি। সিনেমায় জনপ্রিয়তার কারণে আলিয়া সাফল্য অর্জন করেছে।

ইয়ামি গৌতম

বলি অভিনেত্রী ইয়ামি গৌতমকে নিয়ে সর্বদাই কৌতুহল অনুরাগীদের। তিনি একটি ফেয়ারনেস ক্রিমের আ্যাডের জন্য ট্রোলেডের শিকার হয়েছিলেন।তবে তিনি প্রাকৃতিক সৌন্দর্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডরও। চমৎকার চেহারা এবং চমৎকার অভিনয় দক্ষতার সাথে, দর্শকদের মনে জায়গা করে নিয়েছে, তিনি কখনই প্লাস্টিক সার্জারির করেননি। তাঁর সুন্দরী তার স্বাভাবিক জীবনকেই আলিঙ্গন করেছেন।

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন নিঃসন্দেহে ঐশ্বরিক সৌন্দর্য প্রাপ্ত। তিনি যে সর্ব-স্বাভাবিক তাকে সবসময় আরও আকর্ষণীয় করে তোলে। এখন আপনি জানেন কেন রণবীর সিং তার থেকে চোখ সরাতে পারেন না। তিনি বলিউডের মধ্যে একজন যিনি কখনও প্লাস্টিক সার্জারি করেননি। দীপিকা এখন রণবীরের সাথে তার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 83 এর প্রচারে ব্যস্ত।

বিদ্যা বালান

বিদ্যা বালানের একটি অসাধারণ বলিউড ক্যারিয়ার রয়েছে। অসংখ্য হিট সিনেমা তাঁর ড্রেস সেন্সের জন্য ট্রোলড হয়েছিলেন। যাইহোক, তিনি চেহারার জন্য কখনও ফ্লান্টিং সৌন্দর্যের কথা আসে, কৃত্রিম পদ্ধতির অনুসরন করেননি।

সারা আলি খান

অমৃতা সিং এবং সাইফ আলি খানের স্টার কিডস।বলিউড তারকা বাচ্চাদের মধ্যে যারা প্লাস্টিক সার্জারির প্রবনতা লক্ষ্য করা যায়। কিন্তু সারা আলি খান নিজের সৌন্দর্যের জন্য কোন কৃত্রিমতার সাহায্য নেয়নি।তার সরলতা এবং নির্দোষ চেহারা যে কোনও ছবিতে হটনেস যোগ করার জন্য যথেষ্ট। সারা আলি খানের নতুন ছবি আতরঙ্গি রে বড়দিনের আগের দিন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.