Bollywood Films on Amazon Prime: অ্যামাজন প্রাইমে সেরা কয়েকটি বলিউড ফিল্ম

Bollywood Films on Amazon Prime: অ্যামাজন প্রাইমে সেরা বলিউড ফিল্ম গুলি দেখে নিন

হাইলাইটস

  • আ্যামজন প্রাইমে কয়েকটি সিনেমা
  • জয় ভীম
  • জেনে নিন বিস্তারিত

Bollywood Films on Amazon Prime: অ্যামাজন প্রাইম হল অন্যতম জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম। যার গ্রাহক সংখ্যা সবচেয়ে বেশি এবং লক্ষ লক্ষ মানুষ প্রতিদিন প্রাইম ভিডিওতে তাদের পছন্দের কন্টেন্ট দেখে। এই OTT প্ল্যাটফর্মে সব ধরনের ওয়েব সিরিজ, মুভি, প্রাইম অরিজিনাল শো রয়েছে। অ্যামাজন প্রাইমে সেরা বলিউড ফিল্ম গুলির তালিকা দেওয়া হল:-

জয় ভীম

এই ছবি পরিচালনা করেছিলেন দক্ষিণী পরিচালক TJ Gyanvel। ছবিটিও OTT platform-এ মুক্তি পাওয়ার পর থেকেই সকলের প্রশংসা কুড়িয়েছে।২০২১ সালে মুক্তিপ্রাপ্ত এই তামিল ছবিটি। এই ছবির মাধ্যমে সমাজের জাতিগত ভেদাভেদকে খুব সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। এই চলচ্চিত্রটি একজন আদিবাসী মহিলার তার নিখোঁজ স্বামীর জন্য ন্যায়বিচারের অন্বেষণ করে। এই ন্যায়বিচারে প্রতারণার অবসান ঘটাতে একজন সামাজিকভাবে সংশ্লিষ্ট আইনজীবীর লড়াই তুলে ধরা হয়েছে। এটি একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত।

সরদার উধম

সরদার উধম ২০২১ সালের অক্টোবরে অ্যামাজন প্রাইমে প্রকাশ পায় পরিচালক সুজিত সরকারের পরিচালিত এই সিনেমাটি। এই সিনেমায় জালিয়ানওয়ালা বাগের হত্যাকাণ্ড নিয়ে যা দেখানো হয়েছে।মাইকেল ও’ ডোয়ায়ার ভারতীয় গণহত্যার প্রধান অপরাধী ছিলেন।

পিকাসো

মারাঠি সিনেমা থেকে আসা, এই সিনেমাটি অবশ্যই অ্যামাজন প্রাইমের তালিকায় আমাদের সেরা বলিউড ফিল্মের তালিকায় রয়েছে। মুভিটি গন্ধর্ব নামে একটি ছেলেকে কেন্দ্র করে বর্নিত হয়েছে। যে রাজ্য-স্তরে অঙ্কন প্রতিযোগিতা জিতেছে। জাতীয় স্তরের জন্য প্রতিযোগিতা জয়ী হলে সে পিকাসো আর্টস স্কলারশিপ পাবে। আর্থিক অবস্থা দুর্বল হওয়ার কারণে তার মা বাবা এই অর্থ বহন করতে অক্ষম হয়। এই সিনেমাটি হৃদয়গ্রাহী।

দ্য গ্রেট ইন্ডিয়ান কিচেন

এটি একটি আঞ্চলিক সিনেমা।গ্রামীণ অঞ্চলে বসবাসকারী মধ্যবিত্ত পরিবারগুলির মধ্যে অত্যন্ত সম্পর্কযুক্ত, এবং নির্মাতারা নিশ্চিত করেছেন যে দেহাতি অনুভূতি বজায় রাখা হয়েছে এবং অভিনেতাদের মাধ্যমে আবেগকে বাঁচিয়ে রাখা হয়েছে যারা সুন্দর অভিনয় দক্ষতার গুনে। ফিল্মের পার্শ্ব চরিত্রগুলি ফুটিয়ে তুলেছে অসাধারণ ভাবে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.