OTT Series of 2023: ‘নেভার হ্যাভ আই এভার: সিজন ৩’ থেকে ‘দ্য ফ্যামিলি ম্যান ৩’, ২০২৩-এ নজরে কোন কোন ওটিটি সিরিজ?

OTT Series of 2023: ২০২৩ সালে কোন ৫ ওয়েব সিরিজ না দেখলেই নয়?

হাইলাইটস

  • ২০২৩ সালে একগুচ্ছ নতুন ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে
  • কবে রিলিজ হবে এইসব সিনেমা
  • কোন প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে এই ওয়েব সিরিজ

OTT Series of 2023: সময় বদলেছে সকলের হাতেই এসেছে মুঠোফোন। টেলিভিশনে সিরিয়াল দেখার থেকে বেশিরভাগ মানুষই পচ্ছন্দ করছে ওটিটি প্যাল্টফর্মে ওয়েব সিরিজ দেখছে। নেটফ্লিক্স, হটস্টার প্লাস ডিজনি, অ্যামাজন প্রাইম ভিডিয়ো, সোনি লিভ, ভুট, জি ফাইভ বস প্রায় প্রত্যেক ওটিটি তে মুক্তি পায় প্রচুর ওয়েব সিরিজ। বছর শেষে যাঁরা নিশ্চিন্তে ঘরে বসে ওয়েব সিরিজ দেখতে চায় তাদের জন্য সেরা কয়েকটি ওয়েব সিরিজের তালিকা দেওয়া হল:-

নেভার হ্যাভ আই এভার: সিজন ৩

নেভার হ্যাভ আই এভার একটি আমেরিকান কমেডিড্রামা ওয়েবসিরিজ। এই সিরিজটি মৈত্রেয়ী রামকৃষ্ণান অভিনীত, মিন্ডি কালিং এবং ল্যাং ফিশার দ্বারা নির্মিত। এই টেলি সিরিজের স্যুটিং হয়েছে এটি সান ফার্নান্দো উপত্যকায়। এটি ২৭ এপ্রিল, ২০২০-এ Netflix- এ প্রিমিয়ার হয়েছিল। গল্পটি লস অ্যাঞ্জেলেসের শেরম্যান ওকসের 15 বছর বয়সী ভারতীয়-আমেরিকান তামিল মেয়ে দেবী বিশ্বকুমারকে কেন্দ্র করে । তার বাবা, মোহন, আকস্মিক মারা যাওয়ার পর, দেবী মানসিক আঘাতের কারণে তার পায়ে সংবেদন হারিয়ে ফেলে , যার ফলে তিন মাস হাঁটতে পারেননি। একাধিক ক্ল্যাইম্যাক্স রয়েছে এই গল্পটিতে যা জনপ্রিয় হয়ে উঠেছে।

ভাইকিংস: ভালহাল্লা সিজন ২

ভালহাল্লা হল একটি ঐতিহাসিক নাটক স্ট্রিমিং টেলিভিশন সিরিজ। এই সিরিজের শুরুতে ১০০২ সালে সেন্ট ব্রাইস ডে গণহত্যাকে চিত্রিত করা হয়েছে এবং ১০৬৬ সালে স্ট্যামফোর্ড ব্রিজের যুদ্ধ দ্বারা চিহ্নিত ভাইকিং যুগের সমাপ্তি ঘটবে। দ্বিতীয় সিজনের প্রিমিয়ার হয়েছে ১২ জানুয়ারী, ২০২৩ । তৃতীয় সিজন ২০২৪ সালে প্রিমিয়ার হতে চলেছে৷

মির্জাপুর সিজন ৩
দ্বিতীয় সিজন মুক্তির পর এবার সকলেই তৃতীয়র অপেক্ষায়। চলতি বছরেই অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ‘মির্জাপুর ৩’। এই ওয়েবসিরিজটি মূলত ব্যবসা ও রাজনীতি, লড়াই, দর্শকের মনে আলাদা স্থান করে নিয়েছে।

মেড ইন হেভেন
জোয়া আখতারের পরিচালিত মেড ইন হেভেন ওয়েব সিরিজটি। প্রথম সিজনের বিপুল সাফল্যের পর দ্বিতীয় সিজন নিয়ে আসতে চলেছেন দর্শকদের সামনে। বর্তমান ভারতকে পুরানো এবং নতুনের ভাণ্ডার হিসাবে উপস্থাপন করে, যেখানে ঐতিহ্যগত এবং আধুনিক সুবিধার সাথে আঘাত করে। প্রতিটি পর্ব একটি নতুন পরিবার, একটি নতুন বিবাহের সূচনা করে।

‘দ্য ফ্যামিলি ম্যান’ সিজন ৩

এই ওয়েব সিরিজটি মনোজ বাজপেয়ী অভিনীত। এই সিরিজের আগের দুই সিজন বিপুল সংখ্যক মানুষ সাড়া দিয়েছে। আ্যামাজন প্রাইমে এখনও তৃতীয় সিরিজ মুক্তির তারিখ প্রকাশ করা হয়নি।

এইরকম বিনোদনধর্মী প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.