Best Valentine’s Day Gifts: আপনার সঙ্গী সঙ্গী গ্যাজেট প্রেমী? ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষ্যে তাঁকে উপহার দিতে পারেন ইয়ারফোন, দাম ২০০০ টাকার মধ্যেই

Best Valentine’s Day Gifts: আপনার সঙ্গীর যদি গান শোনার কিংবা গেম খেলার শখ থাকে, তাহলে এই ভালবাসার দিন উপলক্ষ্যে তাঁকে উপহার দিতে পারেন নেকব্যান্ড স্টাইলের ব্লুটুথ ইয়ারফোন

 

হাইলাইটস:

  •  ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষ্যে অনেকেই নিজের সঙ্গীকে উপহার দেন
  •  আপনার সঙ্গী যদি গ্যাজেট প্রেমী হয়, তাহলে তাঁকে এই ভালোবাসার দিন উপলক্ষে 2000 টাকার মধ্যে বেশ কয়েকটি ভাল জিনিস উপহার দিতে পারেন
  •  কী কী উপহার দিতে পারেন, রইল তালিকা

Neckband Bluetooth Earphone: সামনেই ভ্যালেন্টাইন্স ডে (Valentine’s Day)। এই উপলক্ষ্যে নিজের সঙ্গীকে উপহার দেন অনেকেই। আপনার সঙ্গী যদি গ্যাজেট (Gadget Lover) প্রেমী হন, তাহলে তাঁকে 2000 টাকার মধ্যে বেশ কয়েকটি ভাল জিনিস উপহার দিতে পারেন। কী কী উপহার দিতে পারেন, রইল সেই তালিকা।

We’re now on WhatsApp – Click to join

Soundcore Life U2i Bluetooth neckband earphones

এই ব্লুটুথ নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন মাত্র 1299 টাকায় কেনা যাবে Amazon থেকে। আসল দামের উপর ৪৮ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। আওয়াজের ক্ষেত্রে যাঁরা bass বেশি পছন্দ করেন, এই নেকব্যান্ড তাঁদের বেশ ভালো লাগবে।

CrossBeats Shuffle Pro neckband Bluetooth wireless earphones

এই ইয়ারফোন কেনা যাবে 1499 টাকায়। এটিও একটি নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোন। এই ইয়ারফোনে নয়েজ ক্যানসেলেশনের সাপোর্ট রয়েছে এই। এই ইয়ারবাডসে রয়েছে 40ms low latency সাপোর্ট।

Realme Buds Wireless 3 neckband earphones

এই নেকব্যান্ডে রয়েছে 13.6mm Dynamic Bass Driver। এই ডিভাইটিতে 360° spatial audio, 45ms low latency মোড, ফাস্ট চার্জিংয়ের সাপোর্ট রয়েছে। Amazon থেকে রিয়েলমি বাডস ওয়্যারলেস ৪ নেকব্যান্ড ইয়ারফোনটি 1599 টাকায় কেনা যাবে।

Boat Rockerz 255 ANC Bluetooth neckband earbuds

বোটের এই নেকব্যান্ডে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচার। এটি একটি ব্লুটুথ নেকব্যান্ড ইয়ারফোন। 13mm ড্রাইভারের সঙ্গে এই ইয়ারফোনে রয়েছে ডুয়াল EQ মোড। এই ইয়ারফোনে ফাস্ট চার্জিং সাপোর্টও রয়েছে। তিনটি মাইক্রোফোন যুক্ত এই ইয়ারফোনে নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট রয়েছে। Amazon থেকে 1799 টাকায় এই নেকব্যান্ড কেনা যাবে।

EDYELL C6 130H wireless neckband earphones

এই নেকব্যান্ড স্টাইলের ব্লুটুথ ইয়ারফোন Amazon থেকে 1999 টাকায় কেনা যাবে। তার সাথে থাকবে একটি ৩০০ টাকার কুপন ডিসকাউন্ট। এই নেকব্যান্ড ইয়ারফোনটি একটি স্প্ল্যাশ রেজিসট্যান্ট ডিভাইস। অর্থাৎ জলের ঝাপটায় সহজে এটির কোনও ক্ষতি হবে না।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.