Best Alcoholic Drink: ভারতীয় গ্রীষ্মের জন্য সেরা মদ্যপ পানীয়গুলি কি জানেন? উত্তর না হলে প্রতিবেদনটি পড়ুন

Best Alcoholic Drink: আপনার পানীয় পছন্দ উল্লেখযোগ্যভাবে আপনার ঋতু অভিজ্ঞতা উন্নত করতে পারে, তাই আমরা আপনার জন্য কিছু ড্রিংকসের নাম নিয়ে এসেছি

হাইলাইটস:

  • ম্যাঙ্গো মিন্ট মার্গারিটা হল ক্লাসিক মার্গারিটার একটি রিফ্রেশিং টুইস্ট, গরম গ্রীষ্মের দিনের জন্য উপযুক্ত
  • তরমুজ প্যাশন ডাইকুইরি একটি অবিশ্বাস্যভাবে সতেজ গ্রীষ্মমন্ডলীয় আনন্দ যা আপনার গ্লাসে বহিরাগত স্বাদের একটি বিস্ফোরণ নিয়ে আসে
  • বেরি ব্লসম তৈরি করা হয় স্ট্রবেরি, ব্লুবেরি এবং রাস্পবেরির মতো বেরি মিশিয়ে

Best Alcoholic Drink: অবশেষে ভারতের অধিকাংশ অঞ্চলে বর্ষা এসেছে। যদিও দেশের কিছু অংশ স্বস্তির নিঃশ্বাস ফেলছে, অন্যরা এখনও আর্দ্রতার জন্য ঘামছে।

এখন, আপনি যদি এখনও তাপ অনুভব করেন বা এমন কোথাও ছুটি কাটাচ্ছেন যা এখনও উষ্ণ (হ্যালো, ইউরোপ!), এবং আপনি ভাবছেন যে আপনি ঠান্ডা থাকার জন্য কী অর্ডার দিতে পারেন (এবং একটু গুঞ্জন), আমরা আপনাকে কভার করেছি।

We’re now on WhatsApp – Click to join

কিন্তু ঋতু অনুযায়ী পান করতে হবে কেন?

আপনার পানীয় পছন্দ উল্লেখযোগ্যভাবে আপনার ঋতু অভিজ্ঞতা উন্নত করতে পারে. আপনি যেমন আবহাওয়ার জন্য আপনার পোশাক সামঞ্জস্য করেন, ঠিক তেমনি ঋতুর জন্য সঠিক অ্যালকোহল নির্বাচন করা আপনার আনন্দ এবং আরামকে বাড়িয়ে তুলতে পারে।

ফলের ককটেল

ফলের ককটেলগুলি সঠিক কারণে শেফ এবং সকলের মধ্যে প্রিয় বলে মনে হচ্ছে।

দিল্লি এনসিআর-এর কোয়াটার প্লেটের প্রধান শেফ শিবংশ ভাসিন ব্যাখ্যা করেছেন যে, তুলনামূলকভাবে, ফলের ককটেলগুলি শুধুমাত্র সুস্বাদু নয় বরং তাদের ‘প্রাকৃতিক উপাদান’ থেকে বিভিন্ন স্বাস্থ্য উপকারিতাও প্রদান করে।

Read more – লেবুর দিয়ে এই পানীয়গুলি তৈরি করুন, রেসিপিগুলি দেওয়া হল

ম্যাঙ্গো মিন্ট মার্গারিটা

ম্যাঙ্গো মিন্ট মার্গারিটা হল ক্লাসিক মার্গারিটার একটি রিফ্রেশিং টুইস্ট, গরম গ্রীষ্মের দিনের জন্য উপযুক্ত।

ককটেল তাজা আমের গ্রীষ্মমন্ডলীয় মিষ্টতাকে পুদিনার শীতল স্পর্শের সাথে একত্রিত করে, স্বাদের একটি আনন্দদায়ক ভারসাম্য তৈরি করে। চুনের রস একটি জেস্টি কিক যোগ করে, যখন টেকিলা বা রাম একটি মসৃণ, উৎসাহী ভিত্তি প্রদান করে।

তরমুজ প্যাশন ডাইকুইরি

তরমুজ প্যাশন ডাইকুইরি একটি অবিশ্বাস্যভাবে সতেজ গ্রীষ্মমন্ডলীয় আনন্দ যা আপনার গ্লাসে বহিরাগত স্বাদের একটি বিস্ফোরণ নিয়ে আসে।

এর প্রধান উপাদানগুলি প্যাশনফ্রুট নিয়ে গঠিত, যা তরমুজ লিকারের মিষ্টি এবং সরস নোট দ্বারা পরিপূরক।

বেরি ব্লসম

বেরি ব্লসম তৈরি করা হয় স্ট্রবেরি, ব্লুবেরি এবং রাস্পবেরির মতো বেরি মিশিয়ে। গ্রেনাডিন সিরাপ পানীয়টিতে মিষ্টি এবং সুন্দর রঙের স্পর্শ যোগ করে, যখন ভদকা বা জিন একটি মসৃণ, খাস্তা বেস প্রদান করে।

তরমুজ টাকিলা পাঞ্চ

এই পাঞ্চে তরমুজের রস থেকে মিষ্টির একটি চমৎকার ভারসাম্য, পেপারিকা বা মরিচের গুঁড়ো থেকে একটি মশলাদার ধূমপান, এবং চুনের রস থেকে একটি স্পর্শকাতরতা, যা সবই টাকিলার পরিপূরক।

We’re now on Telegram – Click to join

আনারস এবং jalapeño margarita

আরেকটি ফ্রুটি ককটেল যা শাশ্বত প্রসাদ, শিনইয়া, হায়াত রিজেন্সি গুরগাঁওয়ের একজন মিক্সোলজিস্ট পরামর্শ দিয়েছেন তা হল আনারস এবং জালাপেনো মার্গারিটা। এই ফলের ককটেল আনারস এবং জালাপেনোর টুকরো দিয়ে তৈরি করা হয় ব্রাইন, টাকিলা, তাজা চুনের রস এবং অ্যাগাভ সিরাপ দিয়ে।

এইরকম পানীয়র সম্বন্ধে জানতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.