Bad Newz: ভিকি কৌশলের সুখী সংসারে এন্ট্রি নিলেন ‘অ্যানিমাল’ খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরি, প্রকাশ্যে এল ‘ব্যাড নিউজ’-এর ফার্স্টলুক

Bad Newz: রণবীরের পর এবার বড়পর্দায় ভিকির সাথে রোমান্স করবেন তৃপ্তি

হাইলাইটস:

  • ধর্মা প্রোডাকশনের নতুন ছবি ‘ব্যাড নিউজ’-এর ফার্স্টলুক প্রকাশ্যে
  • ছবিতে ভিকি কৌশলের বিপরীতে দেখা যাবে ‘ভাবী ২’ তৃপ্তিকে
  • ছবিটি মুক্তি পাবে কবে?

Bad Newz: গত বছরে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত অন্যতম সেরা ব্লকবাস্টার ছবি হল ‘অ্যানিমাল’। এই ছবিতে রশ্মিকা মন্দনা হিরোইন থাকলেও রণবীর কাপুরের সাথে সাহসী চরিত্রে অভিনয় করে কার্যত বলিউডের লাইমলাইট কেড়ে নিয়েছেন হট অ্যান্ড বোল্ড ডিভা তৃপ্তি দিমরি। এই ছবিতে রণবীরের সঙ্গে খুল্লামখুল্লা যৌনতায় লিপ্ত হয়ে রাতারাতি ফেমাস হয়ে গেছেন তিনি। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে তাঁর কোটি কোটি ফলোয়ার্স। যার ফলে রাতারাতি তিনি ন্যাশনাল ক্রাশেও পরিণত হয়েছেন।

‘অ্যানিমাল’ ছবি ব্লকবাস্টার হওয়ার পর গত বছরের শেষের দিকে শোনা যায় বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর কার্তিক আরিয়ানের সাথে ‘আশিকি ৩’ ছবিতে দেখা যেতে পারে তৃপ্তি দিমরিকে। ইতিমধ্যে সেই খবরেও পড়েছে সিলমোহর। কার্তিক নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন সেই খবর। তবে এখানেই শেষ নয়, বর্তমানে তাঁর ঝুলিতে রয়েছে এখন একের পর ছবির অফার।

We’re now on WhatsApp – Click to join

এর আগে একাধিক ছবিতে অভিনয় করলেও ‘অ্যানিমাল’ ছবি খুলে দিয়েছে তাঁকে বলিউডের শীর্ষস্থানে যাওয়ার রাস্তা। বি-টাউন সূত্রের খবর, বলিউডের প্রথম সারির নামজাদা প্রযোজকরা নাকি অভিনেত্রীর সঙ্গে ছবি করার জন্য মুখিয়ে রয়েছেন। এদিকে তৃপ্তি মত্ত রয়েছে ভিকিতে! হ্যাঁ ঠিকই শুনেছেন, ক্যাটরিনা কাইফের প্রাক্তনকে ছেড়ে এবার তিনি নজর দিয়েছেন তাঁর স্বামীর উপর। অর্থাৎ রণবীর কাপুরকে ছেড়ে এবার তাঁকে বড় পর্দায় দেখা যাবে ভিকি কৌশলের সাথে রোমান্স করতে।

বিখ্যাত বলিউড পরিচালক এবং প্রযোজক করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের তৈরি নতুন ছবিতে এবার দেখা যাবে হট অ্যান্ড বোল্ড ডিভা তৃপ্তি দিমরিকে। ছবির নাম রাখা হয়েছে ‘ব্যাড নিউজ’। আর এই ছবিতেই ভিকি কৌশলের বিপরীতে দেখা যাবে তৃপ্তিকে। তবে ভিকি একা নন, এই ছবিতে তৃপ্তির প্রেমে মজবেন, অ্যামি ভ্রিকও। জানা যাচ্ছে, চলতি বছরের ১৯শে জুলাই মুক্তি পাবে এই ছবি। সূত্রের খবর, প্রথমে এই ছবির নাম রাখা হয়েছিল ‘মেরে মেহেবুব মেরে সনম’। তবে শুটিং এগোতেই নাম পরিবর্তন করে নতুন নাম রাখলেন ছবির পরিচালক আনন্দ তিওয়ারি। তৃপ্তি, ভিকি এবং অ্যামির পাশাপাশি দেখা যাবে নেহা ধুপিয়াকেও। গতকালই প্রকাশ্যে এসেছে এই ছবির ফার্স্টলুক।

তবে হঠাৎ কেন নাম পরিবর্তন?

প্রযোজক করণ জোহর জানিয়েছেন, এই ছবির পুরো গল্পটি একেবারেই কমেডিতে ঠাসা। ছবির নায়ক-নায়িকারা একটি বাজে খবর পেতেই তাঁদের জীবনে শোরগোল পড়ে যায়। আর সেই কারণেই ছবির নতুন নাম ‘ব্যাড নিউজ’।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.