Ayesha Khan: অভিষেক কুমার আয়েশা খানের সাথে ডেটিং করছেন, তাদের দুজনের আরামদায়ক ছবি প্রকাশিত হয়েছে, ভক্তরা বলেছেন – ‘আমরা এই সম্পর্ক মেনে নিলাম’

Ayesha Khan
Ayesha Khan

Ayesha Khan: আয়েশা খানের সাথে খুনসুটি করতে দেখা গেল অভিষেকে, নতুন প্রজেক্ট থেকে ফাঁস হল দুজনের ছবি

Ayesha Khan: সালমান খান আয়োজিত রিয়েলিটি শো ‘বিগ বস ১৭’ শেষ হয়েছে এক মাসেরও বেশি সময়। কিন্তু এই মুহূর্তে এই শো-এর কিছু প্রতিযোগী খবরের শিরোনামে রয়েছে। সম্প্রতি, এই শোয়ের দুই সদস্যের একটি রোমান্টিক ছবি সামনে এসেছে, যার পরে অনুমান করা হচ্ছে যে তারা দুজনেই একে অপরকে ডেট করছেন। হ্যাঁ, এই দুই প্রতিযোগী আর কেউ নন, মুনাওয়ার ফারুকীর প্রাক্তন গার্লফ্রেন্ড আয়েশা খান এবং ইশা মালভিয়ার প্রাক্তন প্রেমিক অভিষেক কুমার।

অনুমান করা হচ্ছে যে দুজনেই একসঙ্গে গোয়ায় সময় কাটাচ্ছেন। অভিষেক সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন যা দ্রুত ভাইরাল হচ্ছে। এই ছবিটি দেখে ভক্তরা মন্তব্য করছেন যে অভিষেক ও আয়েশার মধ্যে কিছু একটা তৈরি হচ্ছে। এই ছবিতে আয়েশা খান এবং অভিষেককে খুব আরামদায়ক অবস্থায় দেখা যাচ্ছে। তাদের দুজনকে একসঙ্গে দেখে ডেটিং-এর খবরও শুরু হয়েছে। তবে এখন পর্যন্ত এই গুজবের বিষয়ে কোন পক্ষ থেকে তাদের কোন প্রতিক্রিয়া আসেনি।

We’re now on Whatsapp – Click to join

ভক্তরা নানা ধরনের মন্তব্য করেছেন:

এই ছবি দেখে এক ব্যবহারকারী কমেন্ট করেছেন, ‘তোমাদের দুজনকে একসঙ্গে অসাধারণ লাগছে’, অপর একজন ব্যবহারকারী লিখেছেন, ‘আমরা এই সম্পর্ক মেনে নিচ্ছি’, একজন ব্যবহারকারী লিখেছেন- ‘এখন মুনাব্বর ভাইয়ের কী হবে?’ যখন একজন ব্যবহারকারী বলেছেন, ‘না-না, দুজনেই শুধুই বন্ধু’। আমরা আপনাকে বলি যে পাপারাজ্জি যখন আয়েশাকে অভিষেক সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন, তিনি বলেছিলেন যে তাদের দুজনের একে অপরকে ডেট করার কোনও ধারণা নেই।

বিগ বস ১৭-এর প্রতিযোগী ছিলেন:

আমরা আপনাকে বলি যে অভিষেক কুমার বিগ বস ১৭-এর এমন একজন প্রতিযোগী, যিনি শো হেরে গিয়েও নায়ক হয়ে উঠেছেন। অভিনেতারা প্রতিনিয়ত নতুন প্রজেক্ট নিয়ে ব্যস্ত থাকেন। বিগ বস থেকে বেরিয়ে আসার সাথে সাথেই তিনি মানারা চোপড়ার সাথে একটি মিউজিক ভিডিওর অফার পান। একইসঙ্গে এবার তিনি অনুষ্ঠানের দ্বিতীয় সুন্দরী আয়েশা খানের সঙ্গে রোমান্স করতে যাচ্ছেন। অভিষেক কুমারের মোহনীয় ব্যক্তিত্ব এবং সুন্দর চেহারা তার ফ্যান ফলোয়িং বাড়াচ্ছে।

অন্য প্রজেক্টের অপেক্ষায় ভক্তরা:

অভিনেতার আগের মিউজিক ভিডিও সাওয়ারে বেশ সাড়া ফেলেছিল। একই সময়ে, এখন ভক্তরা তার দ্বিতীয় প্রকল্পের জন্য অপেক্ষা করছেন। মানারা চোপড়ার পরে, অভিষেক কুমার আয়েশা খানের সাথে সাওয়ারে পুনরায় তৈরি করেছিলেন। ভিডিওতে তাদের দুজনের রসায়ন ছিল জ্বালাময়ী। এমতাবস্থায় দুজনেই একসঙ্গে কাজ করছেন নতুন প্রজেক্টে। বর্তমানে, অভিষেক কুমার এবং আয়েশা খান তাদের আসন্ন মিউজিক ভিডিওর শুটিংয়ে ব্যস্ত, যার কিছু ছবি প্রকাশিত হয়েছে।

দুজনেই গোয়ায়:

আসলে অভিষেক কুমার ও আয়েশা খান আজকাল গোয়ায়। যেখান থেকে তিনি নিজের একটি ছবিও শেয়ার করেছেন। একই সঙ্গে এখন মিউজিক ভিডিওর সেট থেকে তার ছবি প্রকাশ্যে নিয়ে ভক্তদের মধ্যে আলোচনার সৃষ্টি হচ্ছে। ছবিতে, আয়েশাকে প্রভাবিত করার পরিবর্তে, অভিষেককে তাকে হেনস্থা করতে দেখা গেছে। অভিষেক কুমার ও আয়েশা খানের তিনটি ছবি ফাঁস হয়েছে তাদের মিউজিক ভিডিওর শুটিং থেকে। প্রথম ছবিতে, অভিনেতাকে আয়েশার পিছনে দাঁড়িয়ে তাকে হয়রানি করতে দেখা যায়। অন্যদিকে, দ্বিতীয় ছবিতে তিনি এবং তার বন্ধুরা অভিনেত্রীকে নিয়ে মজা করছেন।

রিলিজ সংক্রান্ত কোন আপডেট নেই:

যেখানে তৃতীয় ছবিতে, একজন দুঃখী আয়েশাকে কাঁদতে দেখা যায়, তবে অভিষেককে এখনও তাকে ছেড়ে যেতে দেখা যায়নি। অভিষেক কুমার এবং আয়েশা খানের ভক্তরা এই প্রকল্পের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তবে মুক্তির বিষয়ে এখনো কোনো আপডেট শেয়ার করা হয়নি, তবে শুটিংয়ের গতি দেখে বলা যায় শিগগিরই তাদের মিউজিক ভিডিও প্রকাশ পাবে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.