Aryan Khan Rumoured GF: কে এই লারিসা বনেসি, যার প্রেমের নেশায় বুঁদ হয়েছেন শাহরুখপুত্র আরিয়ান?

Aryan Khan Rumoured GF: ব্রাজিলিয়ান মডেল লারিসা বনেসির সাথে বলিউডের কানেকশন কী?

 

হাইলাইটস: 

  • ব্রাজিলিয়ান বিকিনি সুন্দরীর প্রেমে পড়েছেন শাহরুখপুত্র
  • এই নিয়ে জোর গুঞ্জন বলিপাড়ায়
  • কিন্তু কে এই বিদেশিনী?

Aryan Khan Rumoured GF: বি-টাউন সূত্রের খবর, চাঙ্কিকন্যা অনন্যা পাণ্ডের সাথে বেশ কয়েকমাস ডেট করছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। তবে সে সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি, বহু আগেই অনন্যার সাথে সম্পর্কের ইতি টেনেছেন আরিয়ান নিজেই। অনন্যা এখন আদিত্য রয় কাপুরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। তবে তারপর থেকে শাহরুখপুত্রের ইমেজ সিঙ্গল। এদিকে বছরখানেক আগে মাদকচক্রে নাম জড়িয়ে আরিয়ান এসব প্রেম-টেম থেকে অনেকটাই দূরে রেখেছিলেন নিজেকে। তবে এবার বি-টাউনের নতুন গুঞ্জন হল, বলিউডের কোনও প্রথম সারির অভিনেত্রী নয়, বরং এক বিদেশিনীর প্রেমে পড়েছেন তিনি। বলিউড সূত্র মারফত জানা যাচ্ছে, আরিয়ান এখন ব্রাজিলিয়ান অভিনেত্রী তথা মডেল লারিসা বনেসির প্রেমের নেশায় ডুবে রয়েছেন।

তবে গল্পটা একটু বিশদে বলা যাক। লারিসা বনেসি হলেন ব্রাজিলের একজন বিখ্যাত বিকিনি মডেল। এমনকি দু-একটি ছবিতেও অভিনয় করেছেন তিনি। তবে শুধু ব্রাজিলে নয়, বলিউডে অক্ষয় কুমার ও জন আব্রাহমের সঙ্গেও একসময় স্ক্রিন শেয়ার করেছেন এই লারিসা। এবার সেই লারিসার প্রেমেই পড়লেন আরিয়ান খান।

We’re now on WhatsApp – Click to join

এই নয়া গুঞ্জনে কান পাতলে শোনা যাচ্ছে যে, লারিসাকে প্রথমে ইনস্টাগ্রামে ফলো করেন আরিয়ান। তারপর তিনি সুন্দরীর প্রায় সব ছবিতেই লাইক দেন। তবে শুধুমাত্র লাইকেই আটকে নয়, জল অনেক দূর গড়িয়ে গেছে। শোনা যাচ্ছে, লারিসাকে পটাতে আরিয়ান নাকি হাত করছেন লারিসার মা-কে। আর ঠিক সেই কারণেই লারিসার মাকে নিজের ব্র্যান্ডের (D’YAVOL X) পোশাক পাঠিয়েছেন আরিয়ান। তবে এই প্রেমপর্ব নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন আরিয়ান। এমনকি লারিসাও কিছু বলছেন না।

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত অক্ষয় কুমার এবং জন আব্রাহমের ‘দেশি বয়েজ’ ছবির সুপারহিট গান ‘সুভা হোনে না দে’ দিয়ে বলিউডে পা রেখেছিলেন ব্রাজিলিয়ান অভিনেত্রী তথা মডেল লারিসা বনেসি। এরপর অবশ্য টাইগার শ্রফ ও সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন তিনি। অবশ্য সইফ আলি খানের সঙ্গে ‘গো গোয়া গন’ ছবিতেও দেখা গিয়েছে তাঁকে।

বলিউড বাদশা শাহরুখ খান মতো অভিনয় করবেন নাকি অন্য কোনও পেশা বেছে নেবেন আরিয়ান, তা নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছিল বলিউডে। তবে আরিয়ান তিনি কখনই খোলসা করে বলেননি তিনি আসলে কী করবেন! কিন্তু মাঝে মধ্যেই খবরের শিরোনামে আসত তিনি। শোনা যেত, অভিনয়ের থেকে সিনেমা পরিচালনাতেই নাকি বেশি মন দিতে চান আরিয়ান। এবার সেই জল্পনার মাঝে সম্প্রতি মদের কোম্পানি ও পোশাকের ব্র্যান্ড খুলে ফেললেন তিনি। এমনকি এও শোনা যাচ্ছে, জনপ্রিয় এক ওটিটি প্ল্যাটফর্মে খুবই শীঘ্রই দেখা যাবে আরিয়ানের পরিচালনায় তৈরি ৬ এপিসোডের এই সিরিজ। সূত্রের খবর, শাহরুখের নিজস্ব প্রযোজনা সংস্থা রেড চিলিসের ব্যানারে তৈরি হচ্ছে আরিয়ানের পরিচালিত এই সিরিজটি। তবে সেই সিরিজেই কী দেখা যেতে চলেছে এই ব্রাজিলিয়ান সুন্দরীকে? জোর চৰ্চা শুরু হয়েছে বলিপাড়ায়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.