IPL 2024 GT vs PBKS: গুজরাতের বিরুদ্ধে শশাঙ্কের ব্যাটিং ঝড়! রুদ্ধশ্বাস ম্যাচে ৩ উইকেটে জয় পাঞ্জাবের

IPL 2024 GT vs PBKS: গুজরাত টাইটান্সের ঘরের মাঠে রুদ্ধশ্বাস ম্যাচে শেষ ওভারে দুরন্ত জয় পেল পঞ্জাব কিংস

 

হাইলাইটস:

  • পরপর ২ ম্যাচ হারের পর জয়ে ফিরল পাঞ্জাব কিংস
  • গুজরাতের দেওয়া ২০০ রানের টার্গেট তাড়া করতে নেমে ১ বল বাকি থাকতে ৩ উইকেটে ম্যাচ জিতে নেয় পঞ্জাব
  • পাঞ্জাব কিংসের জয়ের নায়ক শশাঙ্ক সিং

IPL 2024 GT vs PBKS: আহমেদাবাদে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে রুদ্ধশ্বাস লাস্ট ওভার থ্রিলারে দুরন্ত জয় পাঞ্জাব কিংসের। পরপর ২ ম্যাচ হারের পর জয়ে ফিরল পাঞ্জাব। গুজরাতের জেতা ম্যাচ শেষ কয়েক ওভারে ছিনিয়ে নিয়ে পঞ্জাব। পাঞ্জাব কিংসের জয়ের নায়ক শশাঙ্ক সিং। ২০০ রানের বিরাট টার্গেট তাড়া করতে নেমে ১ বল বাকি থাকতে ৩ উইকেটে ম্যাচ জিতে নেয় পঞ্জাব কিংস।

লক্ষীবারে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেয় পঞ্জাব কিংসের অধিনায়ক শিখর ধওয়ান। গুজরাতের হয়ে দুরন্ত ব্যাটিং করেন শুভমান গিল। অধিনায়কোচিত ইনিংস খেলেন তিনি। শুরু থেকে শেষ পর্যন্ত কার্যত একাই দলকে টেনে নিয়ে যান গিল। গিলকে কিছুটা সঙ্গ দেন কেন কেন উইলিয়ামসন , সাই সুদর্শন ও শেষে রাহুল তেওয়াটিয়া। তিন ব্যাটার ২৬, ৩৩ ও ২৩ রান করেন।

We’re now on WhatsApp – Click to join

অপরদিকে, শুরু থেকে শেষ পর্যন্ত নিজের মারকাটারি ব্যাটিং চালিয়ে যান জিটি অধিনায়ক। ৪৮ বল ৮৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন গিল। ৬টি চার ও ৪টি ছয় মারেন তিনি। অপরাজিত থাকেন শুভমান। শেষ পর্যন্ত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৯৯ রানের বড় স্কোর খাঁড়া করে গুজরাত টাইটান্স।

রান তাড়া করতে নেমে শুরুটা ভাল করেনি পঞ্জাব। নিয়মিত ব্যবধানে উইকেট পরতে থাকে শিখর ধওয়ানের দলের। মাঝে জনি বেয়ারস্টো ও প্রভসিমরন সিং কিছুটা লড়াই চালানোর চেষ্টা করেন, তবে বড় রান করতে পারেননি। বেয়ারস্টো ২২ ও প্রভসিমরন সিং ৩৫ রান করে ফিরে যান। ধওয়ান, স্যাম কুরান ও সিকন্দর রাজাদের ব্যাট থেকে রান আসেনি।

একটা সময় মনে হচ্ছিল গুজরাতের দিকে ম্যাচের রাশ চলে যাচ্ছে। তখনই খেলার রং বদলে দেন পাঞ্জাবের লোয়ার অর্ডারের দুই ব্যাটার শশাঙ্ক সিং ও ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে ব্যাট করতে আশা আশুতোষ শর্মা। দুই ব্যাটার মারকাটারি ব্যাটিং করে গুজরাতের মুখ থেকে জয়ের গ্রাস কেড়ে নেয়। অর্ধশতরান পূর্ণ করেন শশাঙ্ক সিং। ১৭ বলে ৩১ রান করে আশুতোষ ফিরে গেলেও ম্যচ ফিনিশ করেন শশাঙ্ক। শেষ ওভারে ১ বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয় পঞ্জাব কিংস। ২৯ বলে ৬১ রানের অপরাজিত ইনিংস খেলেন শশাঙ্ক সিং।

আইপিএল সংক্রান্ত সমস্ত তথ্য পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.