Ariana Grande: আরিয়ানা গ্র্যান্ডের গুজব রোম্যান্স তার বিবাহবিচ্ছেদ ফাইল করার জন্য প্ররোচিত করে

Ariana Grande: আরিয়ানার গুজব প্রেমিক বিবাহবিচ্ছেদের প্রতিবেদনের জন্য ফাইল করেছে

হাইলাইটস:

  • সহ-অভিনেতা ইথান স্লেটারের সাথে আরিয়ানা গ্র্যান্ডের গুজব রোম্যান্স তার বিবাহবিচ্ছেদ ফাইল করার জন্য প্ররোচিত করে
  • আরিয়ানা এবং ডাল্টন আলাদা হয়েছেন
  • ইথান বিবাহবিচ্ছেদের জন্য ফাইল করেছে

Ariana Grande: সহ-অভিনেতা ইথান স্লেটারের সাথে আরিয়ানা গ্র্যান্ডের গুজব রোম্যান্স তার বিবাহবিচ্ছেদ ফাইল করার জন্য প্ররোচিত করে। আরিয়ানা এবং ইথান উভয়ই তাদের নিজ নিজ অংশীদারদের থেকে আলাদা হয়ে গেছে বলে জানা গেছে। তাদের পক্ষ থেকে এখনো কোনো আনুষ্ঠানিক মন্তব্য পাওয়া যায়নি।

একটি রোম্যান্সের জল্পনা-কল্পনার মধ্যে , খবর বেরিয়েছে যে আরিয়ানার গুজব প্রেমিক এবং তার সহ-অভিনেতা , ইথান স্লেটার, তার স্ত্রী লিলি জে থেকে বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছেন৷ একইভাবে, আরিয়ানা তার স্বামী ডাল্টন গোমেজের সাথে বিচ্ছেদ করেছে এবং ইনস্টাগ্রাম থেকে তাদের বিয়ের ছবি সরিয়ে দিয়েছে, মূলত ২০২১ সালে ভাগ করা হয়েছে।

আরিয়ানা এবং ডাল্টন আলাদা হয়েছেন:

আরিয়ানা গ্র্যান্ডে এবং সহ-অভিনেতা ইথান স্লেটারের মধ্যে রোম্যান্স সম্পর্কে গুজব ছড়িয়ে পড়ে, যখন প্রতিবেদনগুলি নিশ্চিত করে যে ইথান তার স্ত্রী লিলি জে থেকে বিবাহবিচ্ছেদের জন্য ফাইল করেছেন। একই সময়ে, আরিয়ানাও স্বামী ডাল্টন গোমেজের থেকে আলাদা হয়ে যায় এবং তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাদের ২০২১ সালের বিয়ের ছবি সরিয়ে দেয়।

ইথান বিবাহবিচ্ছেদের জন্য ফাইল করেছে:

টিএমজেডের মতে, ইথান লিলির সাথে বিবাহবিচ্ছেদের প্রক্রিয়া শুরু করেছেন। লিলির বন্ধুরা ভাগ করে নিয়েছে যে ইথানের গুজবযুক্ত নতুন সম্পর্কের কথা জানতে পেরে তিনি গভীরভাবে আহত হয়েছেন, মনে হচ্ছে যেন তিনি তাদের পরিবার পরিত্যাগ করেছেন। এখনও অবধি, আরিয়ানা গ্র্যান্ডে বা ইথান স্লেটার কেউই কথিত রোম্যান্স সম্পর্কে প্রকাশ্যে মন্তব্য করেননি।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.