Ananya Panday: বুকের উপর ইয়াব্বড় ফড়িং পোশাক পরায় উরফির বোন বলে খোঁচা অনন্যা পাণ্ডেকে

Ananya Panday: ফের একবার ইয়াব্বড় ফড়িং ব্লাউজ পরে মারাত্মক ট্রোলড অভিনেত্রী

হাইলাইটস:

  • আবারও নেটিজেনদের কবলে অন্যান্য পাণ্ডে
  • ইয়াব্বড় ফড়িং ব্লাউজ পরায় সোশ্যাল মিডিয়ায় ট্রোলড অভিনেত্রী
  • অভিনেত্রীকে উরফির বোন বলে খোঁচা দেওয়া হল

Ananya Panday: তারকাসন্তান হওয়ার জন্য প্রথম থেকেই সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে ছিলেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে (Ananya Panday)। করণ জোহারের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-ছবির হাত ধরে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। তবে করণ জোহরের ‘স্টুডেন্ট’ এখন অনেকটাই পরিণত। একের পর এক ভিন্ন ঘরানার সিনেমায় অভিনয় করে এখন তিনি বি-টাউনের প্রথমসারির অভিনেত্রী।

We’re now on WhatsApp – Click to join

শুধু তাঁর অভিনয় নয়, আদিত্য রায় কাপুরের সাথে তাঁর প্রেমের সম্পর্কও সবসময় লাইম লাইটে থাকেন। বি-টাউনে প্রায়মধ্যে একসাথে দেখা যায় এই তারকা জুটিকে। এমনকি ছুটি কাটাতে বিদেশেও পাড়ি দেন তাঁরা। তবে জল্পনা চললেও প্রকাশ্যে কোনওদিনই তাঁরা সম্পর্কের কথা স্বীকার করেননি।

অন্যদিকে তাঁর ফ্যাশন সেন্সের জন্যও বারংবার সংবাদের শিরোনামে আসেন তিনি। স্টারকিড হিসাবে পরিচিতি লাভ করলেও বি-টাউন থেকে হলিউড ফ্যাশন শো’য়ের রেড কার্পেটে তাঁর উপস্থিতি যেভাবে দ্যুতি ছড়িয়েছে, তাতে একবাক্যেই বলে দেওয়া যায় যে, বলিউডের নবীন প্রজন্মের অন্যতম বড় স্টার হলেন নিঃসন্দেহে অনন্যা পাণ্ডে। তবে লাইমলাইটে যেমন থাকেন, তেমন পান থেকে একটু চুন খসলেই শুনতে হয় একাধিক কটু কথাও।

সম্প্রতি প্যারিস হউটে কোচার উইকের মার্জার সরণিতে প্রথমবার রাম্পে হেঁটেছেন অনন্যা পাণ্ডে। গত ২২শে জানুয়ারি ফ্যাশন দুনিয়ার অন্যতম জনপ্রিয় শো’য়ে হেঁটে রাতারাতি দ্যুতি ছড়িয়েছেন অভিনেত্রী। আর নতুন এই মুকুট মাথায় উঠতে অভিনেত্রী বেজায় খুশি হলেও নেটপাড়ার একাংশ কিন্তু তাঁকে কটাক্ষ করেছেন তাঁর পোশাক দেখে।

এদিন বিখ্যাত ফ্যাশন ডিসাইনার রাহুল মিশ্রর ডিজাইন করা সুপারহিরো কালেকশনে দেখা গিয়েছে অনন্যাকে। অত্যন্ত সাহসিকতার সঙ্গে ড্রেসটি ক্যারি করেছেন তিনি। তারপর সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করে নিয়েছেন সেই অভিজ্ঞতা। আর তারপরেই ধেয়ে এসেছে একাধিক বিতর্ক।

ছবিতে দেখা গেছে অভিনেত্রীর বুকের উপর দেখা গেছে ইয়াব্বড় সাইজের একটা ফড়িং। সেই ফড়িংয়ের আবার শুঁড়ও রয়েছে। আর তাতের ঢাকা রয়েছে তাঁর স্তনযুগল। ফলে অভিনেত্রীর এই পোশাক দেখেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোল। নিন্দুকদের একাংশ অন্যান্যকে ফের ট্রোল করা শুরু করেছেন। তাদের অনেকেরই প্রশ্ন, “উরফির বোন নাকি আপনি?”

উল্লেখ্য, অদ্ভুত পোশাক পরার জন্য সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে থাকেন উরফি জাভেদ। যার ফলে সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে ট্রোলও চলে। এবার উরফির মতো সিমিলার পোশাক পরায় ফের একবার সংবাদের শিরোনামে অনন্যা পাণ্ডে।

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.